স্পোর্টস ব্রা-র চারপাশ দিয়ে ঠেলে বেরোচ্ছে বক্ষযুগল, হট পোজে ভাইরাল 'সেক্সবম্ব' নিয়া


যৌবনের ভারে যেন নিজেকে সামলে রাখতে পারছেন না নিয়া। খুল্লামখুল্লা পোশাক পরা নিয়ে সবসময়েই ফ্যানেদের নজরে থাকেন নিয়া শর্মা। সাহসী থেকে সাহসীতর ছবি তুলতেও পিছপা হননা নিয়া। তার প্রতিটি ছবিতেই শরীরী আগুন ঠিকরে বেরোচ্ছে। স্পোটর্স ব্রা-র চারপাশ দিয়ে বেরিয়ে রয়েছে  বক্ষের একাংশ। যা দেখে রাতের ঘুম উড়েছে ভক্তদের।

Riya Das | Published : Oct 7, 2022 9:22 AM IST

19
 স্পোর্টস ব্রা-র চারপাশ দিয়ে ঠেলে বেরোচ্ছে বক্ষযুগল, হট পোজে ভাইরাল 'সেক্সবম্ব' নিয়া

কখনও অর্ধনগ্ন, আবার কখনও উন্মুক্ত বক্ষ, এটাই যেন নিয়ার ফ্যাশন স্টেটমেন্ট।টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তথা এশিয়ার ৫০ জন সেক্সি ওমেনের মধ্যে দ্বিতীয় স্থানে নিজের জায়গা পাকা করে নিয়েছেন বলিউডের বিকিনি ক্ল্যাড  নিয়া শর্মা।

29

নিজের ইনস্টাগ্রামে একের পর এক ছবি শেয়ার করে আগুন জ্বালাচ্ছেন টেলিভিশনের নাগিন। ফের স্তনযুগল উন্মুক্ত করে সেক্সি পোজে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন নিয়া শর্মা।

39

স্পোটর্স ব্রা-র চারপাশ দিয়ে বেরিয়ে রয়েছে  বক্ষের একাংশ। যা দেখে রাতের ঘুম উড়েছে ভক্তদের। যৌবনের ভারে যেন নিজেকে সামলে রাখতে পারছেন না নিয়া। খুল্লামখুল্লা পোশাক পরা নিয়ে সবসময়েই ফ্যানেদের নজরে থাকেন নিয়া শর্মা। সাহসী থেকে সাহসীতর ছবি তুলতেও পিছপা হননা নিয়া। তার প্রতিটি ছবিতেই শরীরী আগুন ঠিকরে বেরোচ্ছে।

49

বলিউডের নাগিন খ্যাত অভিনেত্রী  নিয়া  শর্মার বোল্ডনেসে কাঁপছে সোশ্যাল মিডিয়া। নিজের ইনস্টাগ্রামে একের পর এক ছবি শেয়ার করে আগুন জ্বালাচ্ছেন নিয়া।একের পর  এক ছবি শেয়ার পরে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো আগুন জ্বালাচ্ছেন নিয়া শর্মা। প্রতিটি ছবিতেই যেন ঠিকরে বেরোচ্ছে তার ভরা যৌবন।

59

কখনও অর্ধনগ্ন, আবার কখনও উন্মুক্ত বক্ষ, এটাই যেন নিয়ার ফ্যাশন স্টেটমেন্ট। বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদেরও যেন ফ্যাশনে টেক্কা দিচ্ছেন নিয়া। সদ্যই আলিশান বাড়ি কিনেছেন অভিনেত্রী। কোটি টাকার গাড়ি কিনে সকলকে তাক লাগিয়ে দিলেন নাগিন অভিনেত্রী।

69

একের পর এক ছবি দিয়ে এমনিতেই লাইমলাইটের শীর্ষে  নিয়া। প্রতিটি ছবিতেই যেন ঠিকরে বেরোচ্ছে তার ভরা যৌবন। উরুর একাংশ উন্মুক্ত করে শরীরী নেশায় আগুন জ্বালালেন নিয়া। অভিনেত্রীর হট মুভসে পাগল হয়েছেন ভক্তরা।

79

 উন্মুক্ত বক্ষের ভাঁজে কিংবা নিতম্বের উষ্ণ আবেদন -সবেতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন নিয়া। নানা ভিডিও পোস্ট করে হামেশাই নেটদুনিয়ার পারদ চড়াচ্ছেন নিয়া।  অভিনেত্রীকে দেখার জন্য হামেশাই মুখিয়ে থাকেন ভক্তরা। 

89

শরীরে অতিরিক্ত পোশাক রাখাটাই যেন বড্ড ঝক্কির বিষয়। সেক্সি ফিগার ফ্লন্টস করেই একে অপরকে টেক্কা দিচ্ছেন বলি তারকারা।অভিনেত্রীর হট মুভসে পাগল হয়েছেন ভক্তরা। যদিও এটা প্রথমবার নয়,  এর আগেও হট ছবি পোস্ট করে ঝড় তুলেছিলেন নায়িকা নিয়া।  

99


ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে উষ্ণতার পারদ সর্বদাই বাড়াচ্ছেন নিয়া।  নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চরিয়ে ফের ঝড় তুললেন বলি অভিনেত্রী নিয়া। অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। সেক্সি শরীরের নিখুঁত কার্ভস দেখিয়ে রাতের ঘুম কেড়ে নিলেন নিয়া। প্রতিটি ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos