Nia Sharma : স্তন থেকে নিতম্ব, শরীর দেখাতে গিয়েই কটাক্ষ, নগ্ন হয়ে হাঁটার পরামর্শ নিয়াকে

 টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তথা এশিয়ার ৫০ জন সেক্সি ওমেনের মধ্যে দ্বিতীয় স্থানে নিজের জায়গা পাকা করে নিয়েছেন বলিউডের বিকিনি ক্ল্যাড  নিয়া শর্মা। কখনও অর্ধনগ্ন, আবার কখনও উন্মুক্ত বক্ষ, এটাই যেন নিয়ার ফ্যাশন স্টেটমেন্ট।অতিরিক্ত খোলামেলা পোশাক পরে বারবার ট্রোলের মুখে পড়েছেন নিয়া শর্মা। এমনকী নগ্নও হাঁটার পরামর্শ পেয়েছিলেন নিয়া শর্মা।

Riya Das | Published : Dec 11, 2021 3:59 AM IST / Updated: Dec 11 2021, 11:12 AM IST

110
Nia Sharma : স্তন থেকে নিতম্ব, শরীর দেখাতে গিয়েই কটাক্ষ, নগ্ন হয়ে হাঁটার পরামর্শ নিয়াকে

বলিউডের 'নাগিন' খ্যাত অভিনেত্রী  নিয়া  শর্মার বোল্ডনেসে কাঁপছে সোশ্যাল মিডিয়া। নিজের ইনস্টাগ্রামে একের পর এক ছবি শেয়ার করে আগুন জ্বালাচ্ছেন নিয়া  (Nia Sharma) । প্রতিটি ছবিতেই যেন ঠিকরে বেরোচ্ছে তার ভরা যৌবন।

210

 অর্ধনগ্ন থেকে স্তনযুগল উন্মুক্ত করে সেক্সি  সাহসী ছবি তুলতেও পিছপা হননা নিয়া। তার প্রতিটি ছবিতেই শরীরী আগুন ঠিকরে বেরোচ্ছে  (Nia Sharma)। যৌবনের ভারে যেন নিজেকে সামলে রাখতে পারছেন না নিয়া। 

310

খুল্লামখুল্লা পোশাক পরা নিয়ে সবসময়েই ফ্যানেদের নজরে থাকেন নিয়া শর্মা।একাধিকবার খোলামেলা পোশাক পরার জন্য অশ্লীল মন্তব্যেরও মুখে পড়েছেন নিয়া  (Nia Sharma)। এমনকী ধর্ষণেরও হুমকি পেয়েছেন নিয়া শর্মা। 

410


নিয়া শর্মা জানিয়েছেন, তার নিজের বন্ধুরাই তার পোশাক নিয়ে একাধিকবার কুরুচিকর মন্তব্য করেছে। এমনকী অভিনেত্রীর প্রাক্তনেরও এই পোশাক পরা পছন্দ ছিল না। এই নিয়ে একাধিকবার সমস্যায় পড়েছিলেন নিয়া  (Nia Sharma) ।

510


টেলিভিশন ক্যুইনের নিয়ার (Nia Sharma) জনপ্রিয়তা রয়েছে আন্তর্জাতিক মঞ্চে। ইতিমধ্যেই বিক্রম ভাটের ওয়েব সিরিজ টুইস্টেড দিয়ে ওটিটি-তেও ডেবিউ করে ফেলেছেন।

610

নিয়া  (Nia Sharma) সাক্ষাৎকারে জানিয়েছেন, তার ফ্যাশনের জন্য একাধিকবার কটাক্ষের মুখে পড়েছেন নিয়া। এবং নিয়ার কাছের মানুষরাও এরকম মন্তব্য করেন। কেন তুমি এই ধরনের লিপস্টিক পরো,একটুও মানায় না এমন কথাও শুনতে হয়।

710


নিয়া  (Nia Sharma) আরও বলেন, কেউ বলেন নগ্ন হওয়ার মতো পোশাক পরে কেন অ্যাওয়ার্ড শো-তে হাঁটো। কেউ আবার নোংরা মন্তব্য করতেও পিছপা হননা।

810


সম্প্রতি দো ঘুঁট গানে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো আগুন জ্বালিয়েছেন নিয়া শর্মা  (Nia Sharma)।  অনেকেই নিয়াকে নগ্ন বলেছে, ধেয়ে এসেছে নোংরা কটাক্ষ তারও জবাব দিয়েছেন নিয়া।

910

অতিরিক্ত শরীরী প্রদর্শনের জন্য বারংবার নেটিজেনদের ট্রোলের মুখে পড়েন নিয়া শর্মা  (Nia Sharma)। নিয়া সাফ জানিয়েছেন, এটা তার ব্যক্তিগত পছন্দ এবং একান্ত ব্যক্তিগত সিদ্ধান্ত।

1010

সদ্যই আলিশান বাড়ি কিনেছেন অভিনেত্রী। এবার কোটি টাকার গাড়ি কিনে সকলকে তাক লাগিয়ে দিলেন নাগিন অভিনেত্রী (Nia Sharma)। নিজের স্বপ্নপূরণ করতে পছন্দের ভলভো এক্সসি৯০ ডি৫ গাড়ি কিনেছেন নিয়া। যার দাম শুনে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। নিজের ইনস্টাগ্রামে নতুন গাড়ির ভিডিও শেয়ার করেছিলেন নিয়া। গাড়িটির বর্তমান মূল্য ৮০ লক্ষ থেকে প্রায় ১ কোটির টাকার মধ্যে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos