ছপাক প্রিমিয়ারে বি-টাউনের ঢল, রেড কার্পেটেই চুম্বণ দীপবীরের

বুধবার ছপাক ছবির প্রিমিয়ারে তারকাদের ঢল। ছবি দেখতে হাজির হয়েছিলেন বি টাউনের একাধিক তারকারা। ১০ জানুয়ারী মুক্তি পাবে এই ছবি। তারই আগে ছবি দেখে মুগ্ধ তারকারা। রইল প্রিমিয়ারের রেড কার্পেটের ছবি। 

Jayita Chandra | Published : Jan 9, 2020 1:43 PM IST

120
ছপাক প্রিমিয়ারে বি-টাউনের ঢল, রেড কার্পেটেই চুম্বণ দীপবীরের
ছপাক ছবির প্রথম লুক প্রকাশ্যে আসার পর থেকেই এই ছবি ঘিরে দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। এরপর থেকেই ছপাক ছবি টানা চার মাস ধরে ছিল খবরের শিরোনামে।
220
দেখতে দেখতে এগিয়ে এল ছবি মুক্তির দিন। তার আগেই ছবির প্রিমিয়ারে হয়ে গেল বি-টাউনে। সেখানেই উপস্থিত ছিলেন বলিউড তারকারা।
320
ছবি মুক্তির আগেই তা দেখে নিলেন রেখা। ছবি দেখে কেমন লাগল সে বিষয় মুখ না খুললেও এদিন মন খুলে রেড কার্পেটে পোজ দিলেন অভিনেত্রী।
420
রণবীরের সঙ্গেই এদিন রেড কার্পেটে হাজির হলেন দীপিকা। বিয়ের পর এটাই দীপিকার প্রথম ছবি। তাই ছবি ঘিরে রণবীরেরও উত্তেজনা তুঙ্গে।
520
ছবির প্রিমিয়ারে আসার ডাক পেয়েছিলেন অনেকেই। সেই তালিকা থেকে বাদ পড়লেন না রীতেশ ও জেনেলিয়া। তারও একই সঙ্গে হাজির হয়েছিলেন রেড কার্পেটে।
620
এদিন বিশেষ আমন্ত্রণ পত্র পেয়েছিলেন অ্যাসিড আক্রান্তরা। তাঁদেরকে পাশে নিয়েই এদিন ছবিটি দেখলেন দীপিকা পাড়ুকোন সহ ছবি অন্যান্য সদস্যরা।
720
ছপাক-এর প্রিমিয়ার শো-তে উপস্থিত হয়েছিলেন জাবেদ আখতারও। সকলের সঙ্গে বসে এদিন ছপাক ছবিটি তিনিও দেখলেন।
820
দীপিকার ছবি মানেই রণবীরের বিশেষ উপস্থিতি। নিজের ছবি নিয়ে এখন ব্যস্ত রণবীর। তারই মাঝে সময় করে নিয়ে ছপাক দেখতে হাজির রণবীর সিং।
920
1020
নিজেই দীপিকাকে নিয়ে এলেন তিনি। রেড কার্পেটে পোজ দিয়ে দীপিকার সঙ্গে একাধিক ছবি তুললেন এদিন রণবীর। খোশ মেজাজে দীপবীর এদিন ফ্রেমবন্দি হলেন।
1120
কালো স্যুট সঙ্গে ম্যাচিং গ্লাস, সকলের নজর কাড়লেন রণবীর সিং। ছপাক নিয়ে একাধিক জল্পনা উড়িয়ে তারকার ঢলে সামিল হলেন তিনিও।
1220
দাবাং থ্রি সেভাবে বক্স অফিসে সাফল্যের মুখ দেখেনি। কিন্তু ছপাক সকলের নজর কাড়ুক। এমনই বার্তা নিয়ে আরবাজ খান এদিন উপস্থিত হয়েছিলেন ছপাক ছবির প্রিমিয়ারে।
1320
মুক্তির আগেই একাধিক তোপের শিকার হয়েছিল ছপাক ছবিটি। তারই মাঝে কোথাও গিয়ে যেন এই ছবিটি দর্শকদের মনে ইতিমধ্যেই জায়গা করে নিয়েছে। প্রত্যেকেই দীপিকার পাশে দাঁড়িয়েছেন ছবির সাফল্য কমনায়।
1420
একটু ভিন্নস্বাদের ছবি ছপাক। জীবন যুদ্ধের এক অন্য ছবি উঠে আসবে এই ছবির চিত্রনাট্যের মধ্যে দিয়ে। অগুণত মানুষের না বলা যন্ত্রণার কথাই বলার প্রয়াস ছপাক।
1520
ছবির প্রযোজকের সঙ্গে এদিন পোজ দিয়ে ছবি তুললেন দীপিকা পাড়ুকোন। তাঁর হাত ধরেই এক নয়া চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছেন দীপিকা। ছবির প্রস্তাব পাওয়া মাত্রই খুশি ছিলেন তিনি।
1620
দীপিকার পাশে প্রথম থেকেই থেকেছেন রণবীর।এই জুটিকে নিয়ে একাধিক জল্পনা হলেও, কোথাও গিয়ে যেন এই লাভ বার্ড একে অন্যের পাশ থেকে কখনই সরে দাঁড়াননি।
1720
নিজেদের সম্পর্কের গভীরতা আরও একবার প্রমাণ করেদিলেন দীপিকা পাড়ুকোন। প্রকাশ্যেই রণবীর কাপুরের গালে চুমু খেলেন রেড কার্পেটেই।
1820
লক্ষ্মী আগরওয়ালও এদিন উপস্থিত ছিলেন ছবির প্রিমিয়ারে। তাঁর জীবনী অবলম্বণেই এবার তৈরি হল ছপাক ছবিটি। এই নিয়ে বিতর্কেও জড়িয়েছেন লক্ষ্ণী আগরওয়াল।
1920
ছবির প্রিমিয়ারে হাজির হয়েছিলেন ইয়ামি গৌতমীও। এদিন উপস্থিত ছিলেন ভূমি পেডনেকর সহ আরও অনেকেই। শুক্রবারই মুক্তি ছবি। মুক্তির আগেই সুখবর শোনালো মধ্যপ্রদেশ।
2020
ছবির চিত্রনাট্য ও ট্রেলার দেখার পরই মধ্যপ্রদেশ সরকার এই ছবিকে ট্যাক্স ফ্রি করে দিলেন। রাত পোহালেই ছবির মুক্তি। এখন দেখার ছবিটি বক্স অফিসে কতটা সাফল্য লাভ করে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos