Nora Fatehi- শরীর জুড়ে যেন আরব্য রজনী-র নেশার ছোঁয়া, রূপের মোহে মন ভোলালেন নোরা

নোরার এই লুক এক কথায় সকলের খুব পরিচিত। দিলবার দিয়েই নোরার এই হট লুকের প্রত্যাবর্তন। আর তাই সেই ভিডিওই পরিচিতি তৈরি করেছিল তাঁর। আবারও সেই লুকে ফিরে এসেন হটস্টার। তবে কেবলই ফোটোশ্যুট নয়, এবার এই লুকে বেলিডান্স থেকে আইটেম গানেই ঝড় তুলবেন নোরা। ইতিমধ্যেই এই লুক ঝড় তুলেথছে সোশ্যাল মিডিয়ার পাতায়। 

Jayita Chandra | Published : Nov 15, 2021 6:46 AM IST

19
Nora Fatehi- শরীর জুড়ে যেন আরব্য রজনী-র নেশার ছোঁয়া, রূপের মোহে মন ভোলালেন নোরা

কুসু কুসু (Kusu Kusu) গানে এবার নোরার জাদুতে ঝড় উঠল নেট পাড়ায়। শুধু এই গান মুক্তি পেয়েছে নেট দুনিয়ায়। আর সেই গানেরই শ্যুট থেকে একাধিক ছবি এবার শেয়ার করে নিলেন নোরা ফাতেহি (Nora Fatehi)।

29

ইতিমধ্যেই গানের ভিউ ৪ কোটি ছাড়িয়েছে। আবারো সেই সত্যমেব জয়তে (Satya Mayeva Jayate) ছবির সিক্যুয়েলে জন্য ফ্লোরে নামলেন নোরা ফাতেহি (Nora Fatehi)। গানে এক ঝলক দেখা গেল জন আব্রাহামকে।

39

নূরের এই গ্রুপেই মুগ্ধ সকলে। নোরার রূপে চোখ আটকে সিনে দুনিয়ার। এই পরিস্থিতিতে বারে বারে বার মনে পড়ে যায় তার অতীত দিনের কথা। একটা সময় নাকি তাকে মানা করা হয়েছিল আইটেম ডান্স করতে।

49

ছিল বলিউডে প্রবেশ করার মত সব কিছুই। কিন্তু হাতে আসেনি কোনও প্রস্তাব। যার ফলে নিজেকে আমুল বদলে ফেলেন নোরা। নিতম্ব থেকে শুরু করে বক্ষযুগল, পাল্টেছে সেপ, পাল্টেছে লুক, তবুও কেন এমন কথা শুনতে হয়েছিল নোরাকে! 

59

বলিউডে কেরিয়ার তৈরি করার স্বপ্ন বুকে নিয়ে প্রতি নিয়ত হাজার হাজার মানুষ পা রাখেন টিনসেল টাউনে। নোরা ফাতেহি তাদের মধ্যেই একজন। ইচ্ছে ছিল অভিনেত্রী হবেন তিনি। বলিউডে তৈরি করবেন নিজের কেরিয়ার। কিন্তু বদলে মিলল কেবল মাত্র আইটেম ডান্স। নোরার নাচে মুগ্ধ হল টিনসেল টাউন।

69

ঘনিষ্ট মহল ও বন্ধুরা বারে বারে নোরাকে মানা করতে থাকে একই কথা বলে, একবার আইটেম ডান্সে নাম লেখালে আর হওয়া হয়ে উঠবে না অভিনেত্রী।

79

পলকে শেষ হয়ে যাবে কেরিয়ার। এই উপদেশ শুনতে নারাজ ছিলেন নোরা। যা সুযোগ পাওয়া যায় তাকেই কাজে লাগাতে চেয়েছিলেন তিনি। অভিনেত্রী না হোক অন্তত জনপ্রিয় তো হবেন নোরা। এমনই মন্তব্য করে বলিউডে এগিয়ে চলেন নোরা ফাতেহি।

89

এরপর আসে পালা বদলের পালা। নিজেকে আমুল বদলে ফেলেন তিনি। যার যেরে একাধিকবার বিতর্কের মুখেও পড়তে হয় তাঁকে।

99

নিতম্ব থেকে শুরু করে বিগ সাইজের স্তন যুগল, কী কী না ইনভেস্ট করছেন নোরা বিটাউনের নজর কাড়তে। বর্তমানে আইটেম ডান্সে জনপ্রিয়তার চরমে থাকা এই তারকা এখনও ছুঁতে পারেননি নিজের স্বপ্নকে। অধরাই থেকে গিয়েছে মনের মধ্যে একাধিক বাসনা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos