Saif ALi khan : 'বাড়িতে থাকলেই নাকি সন্তান হবে', এই ভয়েই কি কাজে ব্যস্ত থাকছেন সইফ আলি খান


 ৫০ বছরে ফের সন্তানের বাবা হয়েছেন সইফ আলি খান।  বিয়ে-সন্তান-সম্পর্ক নিয়ে সবসময়েই লাইমলাইটে থাকেন সইফিনা জুটি। পতৌদির ছোটে নবাব যেন বলিউডের অ্যাংরি ইয়াং ম্যান। ৪ সন্তানের বাবা হওয়ার পরও নিজেকে যেন কঠোর ভাবে ধরে রেখেছেন সইফ।  তবে হঠাৎ করেই বাড়িতে থাকতে চাইছেন না করিনার স্বামী তথা  অভিনেতা সইফ আলি খান। কিন্তু কেন, কপিল-এর শো-তে এসেই ফাঁস করলেন বলিউডের অ্যাংরি ইয়াং ম্যান।

Riya Das | Published : Nov 15, 2021 6:17 AM IST

19
Saif ALi khan : 'বাড়িতে থাকলেই নাকি সন্তান হবে', এই ভয়েই কি কাজে ব্যস্ত থাকছেন সইফ আলি খান

বলি অভিনেতা সইফ আলি খান (Saif Ali Khan)শুধু পতৌদির নবাব নন, বলিউডেরও নবাব বলা হয় থাকে। বিয়ে-সন্তান-সম্পর্ক নিয়ে সবসময়েই লাইমলাইটে থাকেন সইফিনা জুটি। পতৌদির নবাব যেন বলিউডের অ্যাংরি ইয়াং ম্যান। 
 

29

৫০ বছরে ফের সন্তানের বাবা হয়েছেন সইফ আলি খান(Saif Ali Khan)। ৪ সন্তানের বাবা হওয়ার পরও নিজেকে যেন কঠোর ভাবে ধরে রেখেছেন সইফ।  তবে জানেন কি  বাড়িতে মোটেই  থাকতে চাইছেন না করিনার স্বামী তথা  অভিনেতা সইফ আলি খান। 

39

একটানা কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রেখেছেন বলি অভিনেতা সইফ আলি খান (Saif Ali Khan)। কিন্তু কেন হঠাৎ এমনটা করছেন অভিনেতা?  কপিল শর্মার শো-তে এসেই সেই গোপন তথ্য ফাঁস করলেন বলিউডের অ্যাংরি ইয়াং ম্যান।

49

সম্প্রতি' বান্টি অউর বাবলি ২'-এর (Bunty Aur Babli 2 )প্রচারে কপিল শর্মার  (Kapil Sharma)শো-তে রানি মুখার্জির (Rani Mukherjee) সঙ্গে হাজির হয়েছিলেন সইফ আলি খান (Saif Ali Khan)। এবং সেই প্রচার অনুষ্ঠানে এসেই একের পর এক বোমা ফাটিয়েছেন বলিউডের অ্যাংরি ইয়াং ম্যান সইফ আলি খান।

59

কপিল-এর শো মানেই একের পর এক প্রশ্ন, আর উত্তরেই বেরিয়ে আসবে সমস্ত গোপন সিক্রেট। সইফ আলি খানকে(Saif Ali Khan)ও কপিল (Kapil Sharma)প্রশ্ন  করেন, গত ফেব্রুয়ারিতেই বাবা হয়েছেন সইফ, দায়িত্ব বেড়ে যাওয়ার ফলেই কি ইদানিং আরও বেশি করে কাজ করছেন।

69

কপিলের এই প্রশ্নের উত্তরে আরও এক ধাপ এগিয়ে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে সইফের (Saif Ali Khan) উত্তর সটান না। পরিবারের সদস্য বৃদ্ধির চাপে বেশি কাজ করছি না। এর পিছনে রয়েছে অন্য একটি কারণ, যা সকলের সামনে খোলসা করে বলেন সইফ আলি খান।

79

সইফ আলি খান (Saif Ali Khan) আরও স্পষ্ট করে জানান, আমার ভয় করে। আমি যদি বাড়িতে বসে থাকি, তাহলে নির্ঘাত আমার আরও সন্তান হয়ে যেতে পারে। সইফের এই উত্তর শুনে হেসে গড়াগড়ি খান স্বয়ং কপিল সহ শো-এর সমস্ত দর্শকরা। 

89

বলিউডের অন্যতম নবাব পাওয়ার কাপল সইফ আলি খান (Saif Ali Khan) ও  করিনা কাপুর খান (Kareena Kapoor) সর্বদাই শিরোনামে থাকেন। বিয়ে করার আগে একে অপরের কো-স্টার হিসেবেই কাজ করেছেন এই পাওয়ার কাপল। ওমকারা ছবিতে একসঙ্গে কাজ  করলেও তাদের সম্পর্ক অতটাও ভাল ছিল না। টশন ছবির সেটে প্রেমের শুরু।
 

99

এখন ৩ থেকে ৪  সইফিনা। সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন বলি অভিনেত্রী করিনা কাপুর খান। চার সন্তানকে নিয়ে দিব্যি একসঙ্গে সময় কাটাচ্ছেন সইফ- করিনা (Saif Ali Khan)। কিছুদিন আগেই তৈমুর ও জেহকে নিয়ে মলদ্বীপে সপরিবারে ছুটি কাটাতে গিয়েছিলেন সইফিনা (Kareena Kapoor)। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় নিমেষে ভাইরাল হয়েছিল।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos