Nora Fatehi : আর একটু হলেই গলায় ফাঁস লেগে মৃত্যু, নাচের দৃশ্যে ভয়ানক বিপাকে নোরা

নোরা ফতেহির হট আইটেম ডান্স মুভসে কাঁপছে টিনসেল টাউন। সবার মুখে মুখে ফিরছে কুসু কুসু। শরীরী হিল্লোলে নোরার কোমরের ঠুকমাতেই উষ্ণতার পারদ তুঙ্গে। সত্যমেব জয়তে ২-এর আইটেম নাম্বারে ইতিমধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছেন নোরা ফতেহি। কিন্তু এই গানই ভয়ঙ্কর বিপদের মুখে ঠেলে দিয়েছিল জনপ্রিয় মডেল অভিনেত্রী নোরা ফতেহিকে। ঠিক কী ঘটেছিল গানের দৃশ্যে, জানালেন নোরা ফতেহি।

Riya Das | Published : Nov 18, 2021 4:38 AM IST / Updated: Nov 18 2021, 11:07 AM IST

19
Nora Fatehi : আর একটু হলেই গলায় ফাঁস লেগে মৃত্যু, নাচের দৃশ্যে ভয়ানক বিপাকে নোরা

বলিউডের সাকি গার্লকে (Nora Fatehi) নিয়ে উত্তেজনার পারদ সবসময়েই তুঙ্গে। তার শরীরী ভঙ্গিমায় বুদ নেটিজেনরা। বিগ সাইজের নিতম্ব এবং স্তনযুগলেই যেন নোরার শরীরী জাঁদু ঠিকরে বেরোচ্ছে।  

29


বলিউডের বেলি ডান্সার বললেই নোরা ফতেহির (Nora Fatehi) নামই এককথায় মনে আসে।  অভিনেত্রীর সেক্সি ফিগার, কার্ভি কোমর, বিগ সাইজের নিতম্ব এবং সুডৌল স্তন পুরুষ হৃদয়ে ঝড় তুলেছে। 

39

নোরা ফতেহি (Nora Fatehi) মানেই টানটান উত্তেজেনা। মাখনের মতোন সেক্সি ফিগারে শরীরী হিল্লোল তুলতে সিদ্ধহস্ত নোরা। নোরা ফতেহির হট আইটেম ডান্স মুভসে কাঁপছে টিনসেল টাউন। সবার মুখে মুখে ফিরছে 'কুসু কুসু'। 

49

শরীরী হিল্লোলে নোরার কোমরের ঠুকমাতেই উষ্ণতার পারদ তুঙ্গে। 'সত্যমেব জয়তে ২'-এর আইটেম নাম্বারে ইতিমধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছেন নোরা ফতেহি। কিন্তু এই গানই ভয়ঙ্কর বিপদের মুখে ঠেলে দিয়েছিল জনপ্রিয় মডেল অভিনেত্রী নোরা ফতেহিকে (Nora Fatehi) ।

59

আইটেম নাম্বারে পর্দা কাঁপাতে সিদ্ধহস্ত নোরা ফতেহি (Nora Fatehi) । কিন্তু এর পিছনে ঠিক কতটা পরিশ্রম করলে এরকম হট ডান্স চিত্রায়ণ করা যায় তা অনেকেই জানেন না। এবার তা নিয়ে মুখ খুললেন নোরা ফতেহি।

69

'সাকি সাকি' থেকে 'দিলবর', একাধিক ডান্স নাম্বারে বলিউড কাঁপিয়েছেন নোরা ফতেহি। যার চাবুক ফিগারে যেন রীতিমতো আগুন ধরে। এবার 'কুসু কুসু' আইটেম গানের সঙ্গে নাচত গিয়েই বড়সড় বিপদে পড়লেন নোরা ফতেহি (Nora Fatehi) , ঠিক কী ঘটেছিল নাচের সময় জানালেন নোরা নিজেই।

79


নোরা জানিয়েছেন, 'কুসু কুসু' গানে পোশাকের জন্য সমস্যায় পড়েছিলেন নোরা। পোশাকের পিছনে ওড়না আটকানো ছিল পিঠের সঙ্গে এবং যার অপর প্রান্ত জোড়া ছিল গলার হারের সঙ্গে। আর তাতেই নাচতে গিয়ে গলায় ফাঁস লেগে যায় নোরার (Nora Fatehi) ।

89


নোরা (Nora Fatehi)  জানিয়েছেন, গলায় ফাঁস লাগার পর মনে হচ্ছিল, 'কেউ যেন আমার গলায় দড়ি পেঁচিয়ে আমায় টেনে হিচড়ে নিয়ে যাচ্ছে। নাচের সময়ে কখনও বিপদ ঘটেই থাকে কিন্তু  কুসু কুসু গানের শুটিংয়ে যা ঘটেছে তা আমার জীবনের সবচেয়ে ভয়াবহ ঘটনা'।

99

নোরা (Nora Fatehi)  আরও জানিয়েছেন আচমকা এই বিপদ সামলে ওঠার পরও একটানা ৬ ঘন্টা শুটিং করেছেন নোরা। সময় এতটাই কম ছিল যে ব্যথা কমানোর কোনও সুযোগ ছিল না।

Share this Photo Gallery
click me!
Recommended Photos