প্রেগনেন্ট নোরা ফাতেহি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওতে তুঙ্গে উঠল গুজব

নোরা ফাতেহি বলিউডের এখন জনপ্রিয় আইটেম গার্লদের মধ্যে অন্যতম। বাহুবলী ছবির হাত ধরেই জনপ্রিয়তা পেলেন বিনোদন জাগতে। এর আগে তিনি ছোটখাটো ছবিতে অভিনয় করেন যা দর্শকের নজর সেভাবে কারতে পারেনি। বাহুবলী ছবিতে মনোহরি গানে নোরাকে সকলের দৃষ্টি আকর্ষণ করেন। তারপরই তিনি প্রস্তাব পান বিগ বসের। এর কয়েক বছর পরই বলিউডে সেরা আইটেম গার্লের তালিকায় উঠে আশে তাঁর নাম। সম্প্রতি নোরার একটি বেলি ডান্সের ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায়। বাড়িতেই সাধারণ পোশাকে নাচ করছেন নোরা। সেই ভিডিও থেকেই ছড়ালো গুজব। 

 

 

Adrika Das | Published : Aug 11, 2020 5:03 AM IST / Updated: Aug 11 2020, 01:35 PM IST

18
প্রেগনেন্ট নোরা ফাতেহি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওতে তুঙ্গে উঠল গুজব

বেলি ডান্স মানেই বেলি অর্থাৎ পেটের কারুকার্য। কোমড়, পেট নাচিয়ে সম্পূর্ণ নাচটি করতে হয়। ট্রেইনড বেলি ডান্সার নোরার নাচে কোনও খামতি খুঁজে পান না তাঁর ভক্তমহল। 

28

তবে ভাইরাল হওয়া ভিডিও চোখ কপালে উঠেছে সকলের। ভিডিওর থাম্বনেলে যে স্টিলটি দেখা যাচ্ছে তা দেখে নোরাকে অন্তঃসত্ত্বা ভেবে বসেছে নেটিজেনরা। 

38

পেটের দিকটা বেশ খানিকটা ফুলিয়ে নাচটি হয়। সেই করতে গিয়েই গুজবে জড়িয়ে পড়েছেন নোরা ফাতেহি। লোকজন একের পর এক মন্তব্য করে চলেছে সেই ভিডিওতে।

48

লিখেছেন, "আমি এক মুহূর্তের জন্য নোরাকে প্রেগনেন্ট ভেবেছি। থাম্বনেলটা এমন ছবি দিয়ে সেট করা, যে সকলে ভাবছে নোরা ফাতেহি অন্তঃসত্ত্বা।"

58

ভিডিওটির থাম্বনেল দেখেই স্বাভাবিকভাবে বাড়ছে সকলের কৌতূহল। নোরার ভক্তসংখ্যা নেহাতই কম নেই। তাঁকে নিয়ে কোনও ভিডিও, ছবি পোস্ট হওয়া মানেই নিমেষে ভাইরাল হয়ে যাওয়া। 

68

নোরাকে নিয়ে এই উন্মাদনাই স্বাভাবিক। বলিউডে এখন রীতিমত নিজের পাকাপোক্ত জায়গা তৈরি করে নিয়েছেন তিনি। আইটেম নম্বরে সীমিত নেই তাঁর কেরিয়ার। 

78

অভিনয়তেও নিজের হাত পাকাচ্ছেন নোরা। লকডাউনের আগে তাঁকে দেখা গিয়েছিল স্ট্রিট থ্রিডিতে। বরুণ ধাওয়ান এবং শ্রদ্ধা কাপুরের সঙ্গে তিনিও ছিলেন প্রধান চরিত্রে। 

88

এছাড়া তাঁকে আগামী দিনে দেখা যাবে, ভূজ দ্য প্রাইড অফ ইন্ডিয়াতে। ১৯৭১ সালের ইন্ডিয়া-পাকিস্তান যুদ্ধ নিয়ে তৈরি হচ্ছে এই ছবি। পাশাপাশি তাঁকে এতি শীঘ্রই দেখা যাবে টি-সিরিজের একটি গানে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos