জানেন কি, এই বিশেষ কারণেই আজ বচ্চন পরিবারের পূত্রবধূ 'ঐশ্বর্য'

রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে বলিউডের  বচ্চন পরিবার। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন পরিবার। তাদের ব্যক্তিগত জীবন জানার জন্যও মুখিয়ে রয়েছে ভক্তরা। একাধিক সম্পর্কে জড়ানো থেকে বহুলচর্চিত ব্রেক আপ সবেতেই নাম জড়িয়েছে জুনিয়র বচ্চনের। রানি মুখার্জি থেকে করিশ্মা কাপুর ঘনিষ্ঠ সম্পর্কেও একাধিকবার শিরোনামে উঠে এসেছেন অভিষেক। বরাবরই কড়া শাসনে সন্তানদের মানুষ করেছিলেন জয়া বচ্চন।   বচ্চন পরিবারের পুত্রবধূ হিসেবে রানিকে পছন্দ ছিল ভক্তদের। কিন্তু মা জয়ার চূড়ান্ত সিদ্ধান্তেই কি নিজের ব্যক্তিগত জীবনে ইতি টেনেছিলেন অভিষেক, জল্পনা  আজও তুঙ্গে। শেষমেষ রানি মুখার্জির সরে যাওয়াতেই বচ্চন পরিবারের পুত্রবধূ হয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন।
 

Riya Das | Published : Dec 5, 2020 6:32 AM IST

111
জানেন কি, এই বিশেষ কারণেই আজ বচ্চন পরিবারের পূত্রবধূ 'ঐশ্বর্য'

অভিষেক বচ্চনের সঙ্গে রানি মুখার্জির সম্পর্ক আজও শিরোনামে। তাদের বিচ্ছেদের পিছনে যে মা জয়া বচ্চনই দায়ী ছিলেন, তা আজও মনে করেন নেটিজেনদের একাংশ।

211


মা জয়ার চূড়ান্ত সিদ্ধান্তেই কি নিজের ব্যক্তিগত জীবনে ইতি টেনেছিলেন অভিষেক, তা নিয়ে আজ জল্পনা চলেছে।
 

311

একাধিক প্রতিবেদনে জয়া বচ্চনকে ঐশ্বর্যর কঠোর শাশুড়ি বলে উল্লেখ করা হয়েছে। তার মধ্যে একটি বিশেষ কারণ ছিল।বরাবরই কড়া শাসনে সন্তানদের মানুষ করেছিলেন জয়া বচ্চন। পুত্র অভিষেকও মায়ের বাধ্য ছিলেন। 

411


রানি মুখার্জি থেকে করিশ্মা কাপুর ঘনিষ্ঠ সম্পর্কেও একাধিকবার শিরোনামে উঠে এসেছেন অভিষেক।  বচ্চন পরিবারের পুত্রবধূ হিসেবে রানিকে পছন্দ ছিল ভক্তদের। 

511

শেষমেষ রানি মুখার্জির সরে যাওয়াতেই বচ্চন পরিবারের পুত্রবধূ হয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন।

611


'ইউভা' সিনেমাটি মুক্তি পাওয়ার পরেই অভিষেক-রানির সম্পর্ক সিজলিং অনস্ক্রিন জুটি বলে বিবেচিত হয়েছিল।

711

সিনেমাটি বাণিজ্যিকভাবে সফল না হলেও তাদের অনস্ক্রিন রোম্যান্স দর্শকদের মনে ধরেছিল।

811

সূত্রমতে জানা যায়, জয়া বচ্চন প্রথমে রানি মুখার্জি ও অভিষেক বচ্চনের সম্পর্ককে সম্মতি দিয়েছিল কারণ রানি বাঙালি ছিল।

911


সবকিছু ঠিকঠাক চললেও 'লাগা চুনারি নে দাগের' সেটে জয়া ও রানির মধ্যে দ্বন্ধ লাগে। আর সেই  কারণেই অভিষেকের সঙ্গে তার সম্পর্ক বিচ্ছিন্ন হয়ে যায়।

1011

পরে রানির পরিবার যখন বচ্চন পরিবারের সঙ্গে বিয়ের বিষয়ে আলোচনা করতে যায়, তখন রানির সম্পর্কে এমন কিছু কথা বলেছিলেন জয়া বচ্চন যা মেনে নিতে পারেননি অভিনেত্রী রানি মুখার্জি।

1111


বর্তমানে রানি মুখার্জি, সইফ আলি খানের সঙ্গে জুটি বাঁধছেন 'বান্টি অউর বাবলি' ২ ছবিতে। এবং অভিষেক বচ্চনকে বব বিশ্বাস ছবিতে দেখা গেছে। বর্তমানে শুটিং-এর কাজে কলকাতায় রয়েছেন জুনিয়র বচ্চন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos