রেখা-হেমা-সারিকা, অমিতাভ-জয়া থেকে মিঠুন-যোগীতা বালির জীবনে গ্রহণ হিসেবে রয়ে গিয়েছে এই নায়িকারা

বলিউড এবং বি-টাউনের ওপেন সিক্রেট নিয়ে নানা মুণির নানা মত। কার সঙ্গে কার বিয়ে ভাঙল, কার সম্পর্ক গিয়ে ঠেকল তলানিতে, কোন তারকা জুটির ব্রেক আপ আবার কে কে করছে লুকিয়ে প্রেম, এই নিয়ে সাধারণ মানুষের উত্তেজনা ষোলোয়ানা। তবে কোন তারকাদের বৈবাহিক জীবনে পরকীয়ার ছোঁয়া পড়েছে, সেই নিয়ে সকলের উৎসাহ কিঞ্চিৎ বেশি। অমিতাভ বচ্চন থেকে শুরু করে আমির খান, মিঠুন চক্রবর্তী, সইফ আলি খান স্ত্রী থাকার সত্ত্বেও চুটিয়ে করেছেন প্রেম, এমনই বলে সূত্রের খবর। 

Adrika Das | Published : Dec 4, 2020 8:54 AM IST

18
রেখা-হেমা-সারিকা, অমিতাভ-জয়া থেকে মিঠুন-যোগীতা বালির জীবনে গ্রহণ হিসেবে রয়ে গিয়েছে এই নায়িকারা

অমিতাভ বচ্চনঃ জয়া বচ্চন এবং অমিতাভ বচ্চনের সম্পর্ক বলিউডের রাজকীয় দম্পতির মধ্যে অন্যতম। তবে তাঁদের মাঝে রেখার নাম চিরজীবনের মত রয়ে গিয়েছে। রেখার সঙ্গে অমিতাভের সম্পর্কের বিষয় তাঁরা কিছু স্বীকার না করলেও, তা বহুল চর্চার বিষয়। দীর্ঘদিনের একে অপরের আশেপাশে না এলেও জয়ার সঙ্গে রেখাকে নিয়ে আজও অমিতাভের সম্পর্ক রহস্যময়। 

28

মিঠুন চক্রবর্তীঃ যোগীতা বালির সঙ্গে বৈবাহিক সম্পর্ক থাকাকালীনই শ্রীদেবীর প্রেমে পাগল ছিলেন মিঠুন। যোগীতা বালির সঙ্গে সম্পর্কচ্ছেদ না করেই শ্রীদেবীকে লুকিয়ে বিয়েও করেছিলেন তিনি। পরবর্তীকালে যোগীতা বালির সঙ্গে মিঠুনের সম্পর্ক যে একই রকম রয়েছে তা জানার পরই শ্রীদেবী মিঠুনকে ছেড়ে চলে যান।

38


আমির খানঃ রীনার সঙ্গে বৈবাহিক সম্পর্কে রীতিমত সুখী আমির। সেই সময় 'লাগান' ছবির সেটে কিরণ রাওয়ের সঙ্গে দেখা হয়। প্রথম দেখাতেই প্রেমে পড়ে যান আমির। রীনাকে, কিরণের কারণে নিমেষেই ছেড়ে দিয়েছিলেন তিনি। 

48

ধর্মেন্দ্রঃ প্রকাশ কৌরের সঙ্গে সুখী পরিবার ধর্মেন্দ্রর। সেই সময় হেমা মালিনীর সঙ্গে অভিনয় করাকালীন তাঁর সঙ্গে সম্পর্ক তৈরি হয় ধর্মেন্দ্রর। সেই সময় প্রকাশকে ভুলে হেমাকে বিয়ে করেন ইসলাম ধর্ম গ্রহণ করে। 

58

সইফ আলি খানঃ অমৃতা সিংয়ের থেকে সইফ বয়সে অনেকটাই ছোট। দুই সন্তান, ইব্রাহিম এবং সারার ও অমৃতাকে নিয়ে প্রথমদিকে সংসার করলেও পরবর্তীকালে অমৃতার সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় সইফের। সূত্রের খবর অনুযায়ী ইতালিয়ান মডেল রিসা ক্যাটাল্যানোর সঙ্গে গোপন সম্পর্কের কারণেই অমৃতাকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন সইফ। 

68

আদিত্য পঞ্চোলিঃ জারিনা ওয়াহাবকে গোপন করে কঙ্গনা রনাওয়াতের সঙ্গে বহুদিনের সম্পর্ক ছিল আদিত্য পঞ্চোলির। এ কথা তিনি নিজেই স্বীকার করেছিলেন এক সাক্ষাৎকারে। জারিনা অবশ্য নিজের স্বামীর কোনও ভুল না দেখেই তাঁর সঙ্গে ফের সংসারে ব্যস্ত হয়ে যান। 

78

কমল হাসানঃ বানি গণপতির সঙ্গে বিয়ে করে সুখী সংসার ছিল কমল হাসানের। তবে সেই সুখী সংসার বেশিদিন আনন্দে কাটেনি সারিকার আগমণে। কমল এবং সারিকার অবৈধ সন্তানের খবরটি পেতেই বানির মাথায় আকাশ ভেঙে পড়ে। তবে সারিকাকে কমল পরে বিয়ে করলেও সেই বিয়েও বেশিদিন টেকেনি।  

88

শাহরুখ খানঃ শাহরুখের সঙ্গে গৌরি খানের সম্পর্ক বহু বছরের। আজও তাঁদের সম্পর্কের উদাহরণ দেওয়া সর্বদা। তবে তাঁদের মাঝেও এসেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। ডন ছবির শ্যুটিং চলাকালীন তাঁদের মধ্যে গোপন সম্পর্ক গড়ে ওঠে বলেই জানা যায়। তবে গৌরির হস্তক্ষেপেই প্রিয়ঙ্কা তাঁর জীবন থেকে সরে যেতে বাধ্য হন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos