সম্পর্ক থেকে বিয়ে, অবশেষে ক্যাট-ভিকি সমীকরণের একাধিক রহস্য ফাঁস হল বিটাউনে

সম্প্রতি নেট দুনিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়ে ওঠে একটাই খবর। অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। তাঁদের মধ্যে সম্পর্কের খবর সকলের কাছে থাকলেও, কোথাও গিয়ে যেন সেই সহজ বিষয়টাই নতুন করে জটিল হয় ওঠে বিয়ের গুজবে। শেষ মেশ প্রশ্ন তোলে পরিবারও। 

Jayita Chandra | Published : Oct 18, 2021 3:04 AM IST

19
সম্পর্ক থেকে বিয়ে, অবশেষে ক্যাট-ভিকি সমীকরণের একাধিক রহস্য ফাঁস হল বিটাউনে

কয়েকদিন আগেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিলেন ভিকি কৌশল (vicky Kaushal) ও ক্যাটরিনা (Katrina Kaif) , সৌজনে তাঁদের বিয়ের ভেনু। কবে কোথায় কখন বিয়ে হচ্ছে সবটাই হয়েছিল ফাঁস। 

29

গোপনে প্রেম (Relationship) করছেন, সেই খবর খুব বেশিদিন চাপা না থাকলেও, কোথাও গিয়ে যেন তাঁর প্রেম যে এবার পরিণতি পেতে চলেছে সেই খবর চাপা থাকে না।

39

সোশ্যাল মিডিয়ায় তোলপাড় হয় এই সংবাদ। সলমন খান থেকে শুরু করে বলিউড কন্ট্রোভার্সি, একাধিক বিষয় এদিন খবরের শিরোনামে জায়গা করে নেয়। 

49

তবে তাঁদের এই প্ল্যানিং কি পরিবারকে ছাড়াই হয়েছিল, নাকি সকলের মত তাঁদের পরিবারও গুজব শুনে চমকে উঠেছিল। কি প্রতিক্রিয়া ভিকির বাড়িতে!

59

ভিকি কৌশলের ভাই সানি কৌশল প্রথম এই নিয়ে মুখ খোলেন। তিনি প্রকাশ্যেই স্পষ্ট জানিয়ে দেন, যে বাড়ির সবাই এই গুজব শুনে এক প্রকার হেসেই ফেলে। 

69

এমন কি ভিকিকে শুনতেও হয় অনেক কথা। কেউ কেউ পরিবারের তাঁকে প্রশ্ন করে বসে, শুনলাম বিয়ে করছ, মিষ্টি খাওয়াও। মিষ্টি কোথায়!

79

ভিকি উত্তরে জানায়, যত সত্যিকারের বিয়ে হচ্ছে, ততগুলো সত্যিকারের মিষ্টি খেয়ে নাও। এরপর ভিকিও হাসে। যার ফলে এই গুজব যে পরিবারেও ঝড় তুলেছিল তা আর বলার অপেক্ষা রাখে না।

89

এর আগেও একবার একই পরিস্থিতি হয়ছিল। তখন ক্যাটরিনা নিজেই স্পষ্ট করে দিয়েছিলেন, যে এমন কোনও পরিকল্পনা নেই। তবে এবার আর তার তরফ থেকে কিছুই জানানো হয়নি। 

99

তবে বিয়ের খবর যে সম্পূর্ণটাই রটনা, তা বুঝতে বাকি থাকেনি। এতে আবারও মন ভাঙে ভক্তমহলের। এখনও চলছে অপেক্ষা, কবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ক্যাট-ভিকি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos