আলাদা থাকছেন বিরাট অনুষ্কা, পোস্ট ঘিরে জল্পনা, আবেগঘন খোলা চিঠি ভাইরাল নেট পাড়ায়

বিরুষ্কা, সকলের নজরে থাকে এই কিউট কপিল, তাঁদের প্রেম পর্ব থেকে শুরু করে বিয়ে, সন্তান হওয়া, প্রতিটা মুহূর্তে পথ চলার সাথী নেটদুনিয়া। তবে এবার সেই স্টারেরাই থাাকছেন আলাদা, হলটা কী! উত্তর অনুষ্কার সোশ্যাল মিডিয়া পোস্টে। 

Jayita Chandra | Published : Oct 17, 2021 5:07 AM IST

19
আলাদা থাকছেন বিরাট অনুষ্কা, পোস্ট ঘিরে জল্পনা, আবেগঘন খোলা চিঠি ভাইরাল নেট পাড়ায়

বিরাট কোহলি অনুষ্কা শর্মা, এই তুই সেলেবদের মধ্যে থাকা এক সুন্দর সম্পর্কের সাক্ষী গোটা পৃথিবী। লুকিয়ে প্রেম করার থেকে শুরু হয়েছিল মিষ্টি প্রেম কাহিনী। তবে থেকেই একসূত্রে বাধা।

29

তাদের মধ্যে তেমনভাবে কখনো কোনো সমস্যা বড় আকার ধারণ করেনি। অনুষ্কা নিজেই জানিয়েছিলেন সম্পর্কে যেমন অশান্তি থাকে তেমন থাকে ধৈর্য। সকলের মতো তাদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়।

39

কিন্তু তার চটজলদি মেটাতে নিজেই সরি বলে থাকেন অনুষ্কা। এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যেটুকু অবসর সময় তারা পান নিজেদের মতো করে সময়টাকে চুটিয়ে উপভোগ করেন।

49

তবে এবার সেই দুই রয়েছে আলাদা। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে তেমনটাই জানালেন অনুষ্কা শর্মা। দূর থেকে হাত নাচেন বিরাট। ভূমিকাও নেই কাছে।

59

কেন আলাদা থাকছেন এই দুই, শুদ্ধ আইপিএল শেষ করে দুবাই শহরে পা বাড়িয়েছেন বিরাট কোহলি। সঙ্গীত গেয়েছেন আনুশকা শর্মা ও কন্যা সন্তান। সেখানেই করণা প্রটোকল এর জন্য আজকে গিয়েছেন দুজনে।

69

করণা গাইডলাইন মেনে প্রত্যেককেই হতে হয়েছে কোয়ারেন্টাইনে। আরতি বিদেশ-বিভুঁইয়ে আলাদা ফ্ল্যাটে রয়েছেন বিরুষ্কা। সেই বিচ্ছেদের কথা এবার তুলে ধরলেন অনুষ্কা।

79

একাধিকবার দেখা গেলে দূর থেকে হাত নেড়ে মেয়ে ও স্ত্রী কে দেখছেন বিরাট। 24 অক্টোবর থেকে শুরু টি-টোয়েন্টি ম্যাচ। সেখানে অধিনায়কত্ব করছেন বিরাট কোহলি।

89

এই পোস্ট মুহূর্তে ছড়িয়ে পড়লো নেট দুনিয়ায়। ব্যস্ততার ফাঁকে মিষ্টি প্রেম কাহিনী সকলের মন কারে। বিরাটকে সঙ্গ দিতে বর্তমানে দুবাইতেই রয়েছেন অনুষ্কা।

99

বেশকিছু প্রযোজনার কাজ নিয়ে এখন ব্যস্ত অনুষ্কা। তারি মাঝে খানিকটা সময় বার করে নিয়ে এবারের সফরে পা বাড়িয়েছেন তিনি। আবারও দেখা যাবে তাকে গ্যালারি রঙিন করে তুলতে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos