'আরাধ্যা কি প্রতিবন্ধী', আট বছরের মেয়েকে হাত ধরে হাঁটাতেই কটাক্ষের শিকার ঐশ্বর্য

ঐশ্বর্য রাই বচ্চন। বলিউডের ডটিং মায়েদের মধ্যে একজন। এমনকি এক সময় 'সেরা মমি'র তকমা পেয়েছিলেন ভক্তদের থেকে। আরাধ্যা যত বড় হতে থাকে, এই ভক্তদের মধ্যেই কয়েকজন পরিবর্তিত হয় ট্রোলারে। কারণ একটাই। আরাধ্যার পাঁচ বছর বয়স পেরতেই ধীরে ধীরে আবির্ভাব ঘটে এই ট্রোলারদের। কেন আরাধ্যার দু'হাত ধরে হাঁটেন ঐশ্বর্য। একাধিক প্রশ্নে তখন ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়া। এখন অবশ্য ট্রোলারদের একই অবস্থা। মা-মেয়ের ভাইরাল হওয়া ভিডিওতে কেবল একটাই প্রশ্ন, বলিউডের জনপ্রিয় স্টারকিড তৈমুর যদি নিজের পাঁয়ে দেড় বছর বয়স থেকেই হাঁটতে পারে তাহলে আট বছরের আরাধ্যার হাঁটতে কেন ঐশ্বর্যের সাহায্য লাগে। 

Adrika Das | Published : Aug 21, 2020 10:36 PM IST

18
'আরাধ্যা কি প্রতিবন্ধী', আট বছরের মেয়েকে হাত ধরে হাঁটাতেই কটাক্ষের শিকার ঐশ্বর্য

অবশ্য প্রশ্ন করে কেবল নেটিজেনরাই। অশালীনভাবে মন্তব্য করে বসে ট্রোলাররা। ঐশ্বর্য এবং আরাধ্যার ছবি পাপারাৎজির মাধ্যমে ভাইরাল হলেই তাদের কুমন্তব্যে ভরতে থাকে কমেন্ট সেকশন। 

28

'আরাধ্যা কি প্রতিবন্ধী'। এই থাকে প্রশ্ন। একজনের মন্তব্য হাজির হয় আর পাঁচজন ট্রোলার। তারাও আরাধ্যার হাঁটাচলা, ঐশ্বর্যের হাত ধরা চলা নিয়ে করে কটাক্ষ। 

38

তবে ভক্তরা এই ট্রোলারদের সায়েস্তা করে প্রায়সই। তাদের বক্তব্য, 'ঐশ্বর্য নিজের মেয়েকে কীভাবে নিয়ন্ত্রণে রাখবেন পাপারাৎজির সামনে তা একান্ত তাঁর ব্যক্তিগত বিষয়।'

48

অন্যদিকে কয়েকজন ভক্তরা বলে থাকে, 'আরাধ্যার এবার ন'বছর বয়স হতে চলল, খুব শীঘ্রই ঐশ্বর্যের তাঁকে হাত ছেড়ে হাঁটা শেখানো উচিত।'

58

'হতে পারে এভাবে মায়ের সাহায্য নিয়ে হাঁটতে হাঁটতে আরাধ্যা নিজে পায়ে চলাই ভুলে গেল। পাপারাৎজির কাছে স্টারকিডদের স্বাভাবিক হতেই হয়।'

68

অন্যদিকে প্রশংসা হয় তৈমুরের। তৈমুর জন্মেই খান, বচ্চনদের জনপ্রিয়তাকেও টেক্কা দিয়েছে। এক বছর বয়স থেকেই চিত্র সাংবাদিকদের দেখে হাত নাড়ায় সে। 

78

অথচ আরাধ্যা পাপারাৎজিকে দেখলেই ভয়েতে এক সময় সরে যেতন মায়ের পিছনে। ঐশ্বর্যের দীর্ঘদিনের চেষ্টার পর আরাধ্যাকে ক্যামেরার সামনে সাবলিল করতে পেরেছেন। 

88

সম্প্রতি একটি রাখির ভিডিও ভাইরাল হয় যেখানে আরাধ্যা নিজের ভাইয়েদের রাখি পরাচ্ছে অথচ ঐশ্বর্য তার হাত ধরে রাখি পরাতে সাহায্য করছেন। সেই নিয়ে কটাক্ষের শিকার হয়েছিলেন মিসেস অভিষেক বচ্চন।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos