Nushrat Bharucha Photoshoot: বক্ষবিভাজিকায় স্টার, ফ্ললেস বিউটিতে নেট দুনিয়ায় ঝড় নুসরতের

নুসরত বারুচা, বলিউডে পা রাখার পর থেকেই একের পর এক ছবি করে সকলের নজর কেড়েছেন তিনি। কোথাও গিয়ে যেন সেই চেনা ছন্দ ও শরীরীভাঁজে আজও দর্শকের চোখ আটকে। ছবির পর্দায় নুসরত থাকা মানেই এক ফ্রেশ ফ্যাশনের ইঙ্গিত। আর সাহসী পোজ, বলাই বাহুল্য নুসরতের ক্ষেত্রে তা কখনই ব্যতিক্রম হয় না। 

Jayita Chandra | Published : Jan 19, 2022 6:25 AM IST / Updated: Jan 19 2022, 12:54 PM IST

110
Nushrat Bharucha Photoshoot: বক্ষবিভাজিকায় স্টার, ফ্ললেস বিউটিতে নেট দুনিয়ায় ঝড় নুসরতের

বক্ষের খাঁজে স্টার, তাতেই চাপা পরে আছে বক্ষ বিভাজিকা। নুসরতের (Nusrat Bharucha) লুক থেকে শুরু করে তাঁর পোশাক, স্টাইল সবেতেই বুঁদ নেট পাড়া। নুসরত, বিটাউনের এমন এক হট স্টার (Bollywood Star), যার লুক থেকে শুরু করে নটখট অভিনয়, দর্শকদের নজরে তিনি নিজের এক আলাদা জায়গা করেই রেখেছেন। স্লিম ফিট ফিগার থেকে শুরু করে স্টাইল স্টেটমেন্ট এক কথায় সবেটেই হিট তিন। 

210

প্যায়ার কা পাঞ্চনামা, সোনু কে টিট্টু কি স্যুইটি মত ছবিগুলিতে খলনায়িকার ভূমিকায় অভিনয় করে নজর কেড়েছিলেন নুসরত ভারুচা (Nusrat Bharucha)। খলনায়িকার চরিত্রে অভিনয় করেও স্টিরিওটাইপড হননি। প্রশংসায় ভরে গিয়েছিল চারিদিক। বি-টাউনে (Bollywood Star) পা রেখেছেন বেশ কয়েক বছর হল, কিন্তু প্রাথমিকভাবে নুসরত বারুচা সেভাবে পসার জমাতে না পারলেও বর্তমানে তিনি হট নায়িকাদেরমধ্যে অন্যতম। একের পর এক মুক্তি পাওয়া ছবিতে প্রশংসিত হয়েছে নায়িকার পর্দায় উপস্থিতি, অভিনয় ও তাঁর হট পোজ।
 

310

বলিউডের হট ডিভা নুসরত বারুচা, একের পর এক ছবি করে নেট দুনিয়ায় তিনি এখন হট লুকে সুপারস্টার। পর্দায় যেমন তিনি উষ্ণতা ছড়িয়ে ঝড় তোলেন, ঠিক ততটাই ভক্তদের ঘাম ছোঁটে নুসরতের রিয়েল লাইফের পোজ দেখে, বলিউডের হট ডিভা নুসরত। পর্দায় তাঁর হট লুই যেন এক কথায় ভাইরাল। তবে রিল লাইফ থেকেও দর্শকদের নজরে বেশি পড়েন নুসরত রিয়েল লাইফে। 

410

একাধিকবার পোশাক বিতর্কে উঠে এসেছে নুসরতের নাম। রাতারাতি ভাইরাল হয়েছে ছবি। অ্যাওয়ার্ড শো-এর রেডকার্পেটে পোকাশ নির্বাচনে ঝড়। আর একটু হলেই বেরিয়ে যেত গোপনাঙ্গ, সাবধানে পোজ দিলেন নুসরত (Nusrat Bharucha), ক্যামেরার ফোকাসে ধরা পড়ল গোপনাঙ্গের ট্যাটু। 

510

বিকিনি লুকে বরাবরই হিট নুসরত  (Nusrat Bharucha)। তাঁর পার্ফেক্ট ফিগারের ম্যাজিক মুহূর্তে ছড়িয়ে পড়ে ভক্তমহলে। তাই তার ফলোয়ারের সংখ্যাও নেহাতই কম নয়। কখনও বেরিয়ে আসছে স্তনযুগ, হটপোজ ও সিম্পল মেকআপ, এই রহস্যেই বাজিমাত নুসরতের। পোশাক নিয়ে তিনি এক্সপেরিমেন্ট করতে বরাবরই পছন্দ করেন। 

610

এক অ্যাওয়ার্ড শো-তে ওয়ান পিস পরে বেজায় বিপাকে পড়েছিলেন নুসরত  (Nusrat Bharucha)। চেয়ারে সবতেই ক্যামেরায় ধরা দিয়েছিল অন্তর্বাস। একইভাবে আরও রেডকার্পেটে ভাইরাল নুসরত। লং ক্লিভেজে পাশ থেকে দেখা যাচ্ছে বক্ষযুগল, একের পর এক ক্লিকে ফ্রেমবন্দি হন নুসরত  (Nusrat Bharucha)।

710

তাই হট লিস্টে হিট নুসরতের (Nusrat Bharucha)  একাধিক ছবি, তার ভক্তদের মনে ঝড় তুলতে একটা উষ্ণ লুকে সেক্সি পোজই যেন যথেষ্ট এই বলিডিভার। এবার ভাইরাল হলেন তিনি কেবলই শার্ট পরে। বক্ষের খাঁজে ধরা দিল স্টার, তাতেই ঢাকা বক্ষবিভাজিকা, কালো সিলভার কম্বিনেশনে এবার সকলকে তাক লাগিয়ে নজর কাড়লেন নুসরত । 

810

সেই ছবিতেই এখন মজেছে নেট দুনিয়া। নুসরতের সাহসী পোশাক নির্বাচন একদিকে যেমন ট্রোলের শিকার হয় তেমনই প্রশংসিত হয় ভক্তমহলে। তাঁর বোল্ড লুই যেন ইউএসপি। একের পর এক ছবি থেকে ফোটোশ্যুটের ভিডিও, যখন ঝড়ের গতীতে ছড়িয়ে পড়ে,মুহূর্তে ভাইরাল হয়ে ওঠে, তখন বেজায় খুশি হন সব স্টারেদের মত নুসরতও। 

910

এক সাক্ষাৎকারে নুসরত বারুচা বলেছিলেন, তাঁর ফ্যাশন ও স্টাইল স্টেটমেন্ট খুব সাধারণ, আলাদা করে বলার কিছু নেই, যা তিনি ক্যারি করতে পারেন, তাই তিনি স্মার্টলি পরে থাকেন, আর সেই গ্ল্যামাও ও আত্মবিশ্বাসেই ছবি হয়ে যায় হিট। নুসরত বর্তমানে রামসেতু ছবির কাজ শেষ করলেন। 

1010

পেয়ার কা পঞ্চনামা ছবির মধ্যেই দিয়েই সর্বাধিক জনপ্রিয়তা পেয়েছিলেন নুসরত। সেখান থেকেই পথ চলা শুরু। এরপর একে একে ছবির প্রস্তাব আসতে শুরু করে তাঁর কাছে। কেরিয়ারের শুরুটা ছিল নুসরতের মডেলিং দিয়ে। ফলে পোজ দেওয়ার বিষয় তিনি সিদ্ধহস্ত। সনু কে টিট কি সুইটি ছবিতে তাঁর উপস্থাপনা স্টাইল স্টেটমেন্ট নজর কেড়েছিল সকলের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos