Monalisa Bikini : পোশাক ঠিকরে বেরোচ্ছে বক্ষযুগল, সাদা বালি শরীরে মেখে সাগরপাড়ে আগুন জ্বালালেন মোনালিসা


ঝুমা বউদিকে নিয়ে উষ্ণতার পারদ সর্বদাই তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে একের পর এক ছবিতে নজর কাড়ছেন সকলের প্রিয় ঝুমা বউদি। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বারেবারে প্রমাণ দিচ্ছেন ঝুমা বউদি। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় থ্রোব্যাক একটি ছবি শেয়ার করে উষ্ণতা বাড়ালেন  মোনালিসা। সমুদ্র সৈকতের সাদা বালি শরীরে মেখেই হটনেসে কুপোকাত করেছেন ভক্তদের। 
 

Riya Das | Published : Jan 18, 2022 11:15 AM IST

110
Monalisa Bikini : পোশাক ঠিকরে বেরোচ্ছে বক্ষযুগল, সাদা বালি শরীরে মেখে সাগরপাড়ে আগুন জ্বালালেন মোনালিসা


বয়স বাড়লেও গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে। যত দিন যাচ্ছে ততই যেন জনপ্রিয়তা বাড়ছে মোনালিসার (Monalisa)। অনুরাগীর সংখ্যাও যেন আকাশছোঁয়া। সেক্সি ফিগারের হট লুকে পুরুষদের রাতের ঘুম উড়াতে সিদ্ধহস্ত ঝুমা বৌদি। 

210

ফের সোশ্যাল মিডিয়ায় থ্রোব্যাক ছবি পোস্ট করে ঝড় তুললেন মোনালিসা  (Monalisa) , যা দেখেই কুপোকাত হয়েছেন ভক্তরা। ছবিটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, সূর্য-সমুদ্র-বালি এবং আমি। সাগরপাড়ে অভিনেত্রীর হট পোজ ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।
 

310

ঝুমা বউদিকে নিয়ে উষ্ণতার পারদ সর্বদাই তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে একের পর এক ছবিতে নজর কাড়ছেন সকলের প্রিয় ঝুমা বউদি  (Monalisa) ।

410


বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বারেবারে প্রমাণ দিচ্ছেন ঝুমা বউদি (Monalisa) । থ্রোব্যাক  ছবি শেয়ার করেই উষ্ণতা বাড়ালেন  মোনালিসা। সমুদ্র সৈকতের সাদা বালি শরীরে মেখেই হটনেসে ঝড় তুলেছেন ঝুমা বউদি।

510

মোনালিসার  (Monalisa) এই পুরোনো ছবিতেই রাতের ঘুম উড়েছে ভক্তদের। ভালবাসা এবং আগুনের ইমোজি দিয়ে কমেন্ট করেছেন ভক্তরা। সাহসী অবতারে মোনালিসাকে দেখে চোখ ফেরাতে পারছেন না ভক্তরা।
 

610

গত সোমবারই পঞ্চম বিবাহবার্ষিকী সেলিব্রেট করেছেন  মোনালিসা (Monalisa)। স্বামী ও পরিবারের সঙ্গেই এই বিশেষ দিনটি উদযাপন করেছেন মোনালিসা। বিবাহবার্ষিকী  উপলক্ষ্যে একটি ভিডিও শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছিলেন স্বামীকে। সকলেই তাদেরকে অভিনন্দন জানিয়েছেন।  

710

ঝুমা বউদি মানেই শরীরী উত্তেজনা। সেক্সি ফিগার, বোল্ড অবতারে পুরুষদের রাতের ঘুম উড়াতে সিদ্ধহস্ত ঝুমা বৌদি (Monalisa)। সাহসী ছবি, লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। 

810

হট অবতারে ঠাকুরপোদের ঘুম উড়াতে হাজির হয়েছেন ঝুমা বৌদি (Monalisa) । শরীরী উষ্ণতা যেন চুঁইয়ে পড়ছে। বউদির শরীরী হিল্লোল নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শীতের পারদ নামতেই উষ্ণতার পারদ চড়ালেন মোনালিসা।

910


 বিগ বস-এ আসার পরই সারা দেশে খ্যাতি বেড়েছে দুপুর ঠাকুরপোর ঝুমা বউদির (Monalisa)   । লাস্যময়ীর শরীরী বিহঙ্গ দেখার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন ভক্তরা। তিনিও নিরাশ করেননা অনুরাগীদের। প্রতিনিয়তও ছবি ভিডিও আপলোড করেন ভোজপুরী অভিনেত্রী

1010

ফিনফিনে কোমরের ভাঁজে কাত  আট থেকে অষ্টাদশী।  নিজের বোল্ড অবতারের জন্য সর্বদাই নেটিজেনদের নজরে থাকেন ঝুমা বউদি  (Monalisa)। এবারও তার ব্যতিক্রম হল না। তবে ঝুমা বউদির হট পোজ এখন নেটদুনিয়ায় হটকেক।

Share this Photo Gallery
click me!
Recommended Photos