শেষমেষ কিনা কন্ডোম বিক্রি করছেন নুসরত, ধেয়ে এল নোংরা কটাক্ষ, জবাবে মুখ খুললেন নায়িকা

মাত্র কয়েকটি সিনেমা করেই বলিউডের নিজের জায়গা করে নিয়েছে 'সোনু কে টিটু কি সুইটি', 'ড্রিম গার্ল' ছবির নায়িকা নুসরত ভরুচা। শরীরী প্রদর্শন, খুল্লামখুল্লা চুম্বন এসব তো অনেক হয়েছে। এবার নাকি মেডিক্যাল স্টোরে কন্ডোম বিক্রি করবে নুসরত ভরুচা। অনেকের কথাটা শুনে চোখ কপালে উঠেছে। কিন্তু এটাই সত্যি।  এবার প্রকাশ্য রাস্তায় ঘুরে কিংবা মেডিক্যাল স্টোরে গিয়ে কন্ডোম বিক্রি করতে চলেছেন নুসরত। তবে বাস্তবে না হলেও রূপোলি পর্দার দৌলতে এমন কাজই করতে চলেছেন এই বলি নায়িকা। সম্প্রতি নুসরতের আসন্ন ছবির 'জনহিত মে জারি' ছবির টিজার ও অফিসিয়াল পোস্টার সামনে এসেছে, যেখানে কন্ডোম সেলস এক্সিকিউটিভের চরিত্রে দেখা যাবে নুসরতকে, যা নিয়ে জোর চর্চা চলছে।
 

Riya Das | Published : May 5, 2022 11:06 AM IST

110
শেষমেষ কিনা কন্ডোম বিক্রি করছেন নুসরত, ধেয়ে এল নোংরা কটাক্ষ, জবাবে মুখ খুললেন নায়িকা

বলিউড অভিনেত্রী নুসরত ভরুচা ইতিমধ্যেই বেশ জনপ্রিয়। মাত্র কয়েকটি সিনেমা করেই বলিউডের নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন। 'সোনু কে টিটু কি সুইটি', 'ড্রিম গার্ল' ছবিগুলি করেই দর্শকমহলে নিজের জায়গা করে নিয়েছেন। 
 

210


অভিনয়ের পাশাপাশি পড়াশুনাতেও তিনি বেশ মেধাবী।  এসবেরও বাইরে ফ্যাশন নিয়ে বেশ সচেতন অভিনেত্রী।  সেক্সি ফিগারে বিকিনি পোজে মুহূর্তে রাতের ঘুম কেড়ে নিচ্ছেন লাস্যময়ী নুসরত।

310

 সোশ্যাল মিডিয়ায় কীভাবে ফ্যানেদের ধরে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত নুসরত ভরুচা। ফ্ল্যাট অ্যাবস টোনড ফিগারে ভক্তদের পাগল করে দিচ্ছেন বলি নায়িকা। অনাবৃত উরু, চাবুক ফিগারে নুসরত যেন আগুনে কন্যা। প্রতিটি ছবি দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

410


শরীরী প্রদর্শন, খুল্লামখুল্লা চুম্বন এসব তো অনেক হয়েছে। এবার নাকি মেডিক্যাল স্টোরে কন্ডোম বিক্রি করবে নুসরত ভরুচা। অনেকের কথাটা শুনে চোখ কপালে উঠেছে। কিন্তু এটাই সত্যি।  এবার প্রকাশ্য রাস্তায় ঘুরে কিংবা মেডিক্যাল স্টোরে গিয়ে কন্ডোম বিক্রি করতে চলেছেন নুসরত। 

 

510

তবে বাস্তবে না হলেও রূপোলি পর্দার দৌলতে এমন কাজই করতে চলেছেন এই বলি নায়িকা। সম্প্রতি নুসরতের আসন্ন ছবির 'জনহিত মে জারি' টিজার ও অফিসিয়াল পোস্টার সামনে এসেছে, যেখানে কন্ডোম সেলস এক্সিকিউটিভের চরিত্রে দেখা যাবে নুসরতকে, যা নিয়ে জোর চর্চা চলছে।

 

610

'জনহিত মে জারি'-র টিজার  প্রকাশ্যে আসতেই কটাক্ষের মুখে পড়েছেন নুসরত ভরুচা। শুক্রবারই মুক্তি পাবে ছবির ট্রেলার। তার আগে ইনস্টাগ্রামে এই ছবিকে ঘিকে তৈরি হয়েছে নানা বিতর্ক। এবার বিতর্কের যোগ্য জবাব দিলেন নুসরত ভরুচা।
 

710

 নুসরত ভরুচার আসন্ন ছবি 'জনহিত মে জারি'-র টিজার প্রকাশ্যে আসতেই  অনেকেই নুসরতের সঙ্গে সহবাসের ইচ্ছা প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়। কেউ আবার ছবি মুক্তির আগেই ডি গ্রেড বলে তকমা দিয়েছেন। আপাতত এই ছবিকে নিয়ে সমালোচনার শিকার হয়েছেন নুসরত ।
 

810

নুসরতও চুপ থাকার পাত্রী নন। যারা অভিনেত্রীর সঙ্গে সহবাসের ইচ্ছা প্রকাশ করেছেন, সেই নোংরা মানসিকতার লোকেদের নুসরত কড়া ভাষায় আক্রমণ শানিয়েছেন। তিনি বলেছেন, 'সমাজের এই মানসিকতাটাই তো বদলাতে চাই। জোর গলায় বলেন, আপনারা আঙুল তুলতে থাকুন, আমি নিজের সুর চড়াব'। 

910

পরিচালক রাজ সান্ডিল্য পরিচালিক একেবার ভিন্ন চরিত্রে দেখা যাবে নুসরত ভরুচাকে।  'প্যায়ার কা পাঞ্চনামা'-খ্যাত অভিনেত্রী 'জনহিত মে জারি'-  ছবিতে কন্ডোম সেলস এক্সিকিউটিভের চরিত্রে অভিনয় করতে চলেছেন।
 

1010

পরিচালক রাজ জানিয়েছেন,ছোট শহরের একটি মেয়ের চরিত্রে দেখা যাবে নুসরতকে। অনেকদিন ধরেই সে চাকরির খোঁজ করতে থাকে। আর তখনই নামী কোম্পানীর কন্ডোম এক্সিকিউটিভ হওয়ার খোঁজ আসে। তবে শুধু মেডিক্যাল স্টোরে কন্ডোম বিক্রিই নয়,  বিভিন্ন এলাকায় কন্ডোম ব্যবহারের প্রয়োজনীয়তা সম্পর্কেও সচেতনতার পাঠ শেখাবেন নুসরত ভরুচা। যৌনতার সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত কন্ডোম।  এবং সমাজের কাছে এই ট্যাবু ভাঙতে গিয়ে নানারকম বাঁধার মুখে পড়বেন নুসরত। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos