পুরুষসঙ্গ ছাড়া কি একমুহূর্তও চলতে পারেন না, দিওয়ালিতে রাতভর পার্টি করে চরম ট্রোলড নাইসা

কাজল কন্যা নাইসা দেবগণকে নিয়ে চর্চা যেন দিন দিন বেড়েই চলেছে। বলিউডের স্টারকিডদের নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। তারা কোথায় কখন যাচ্ছেন,কী করছেন সবটা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। কারণ তারকা সন্তানরা এমনিতেই রাজকীয় জীবনযাপন করেন। সেই লিস্টে ইতিমধ্যেই রয়েছেন অজয়-কাজল কন্যা নাইসা। দিওয়ালি রাতে একদল পুরুষবন্ধুর সঙ্গে পার্টি করতে দেখা গেল নাইসাকে, ছবি ভাইরাল হতেই চরম ট্রোলড হয়েছেন নাইসা।

Web Desk - ANB | Published : Oct 25, 2022 6:31 AM IST / Updated: Oct 25 2022, 12:11 PM IST

110
পুরুষসঙ্গ ছাড়া কি একমুহূর্তও চলতে পারেন না, দিওয়ালিতে রাতভর পার্টি করে চরম ট্রোলড নাইসা

বি-টাউনে স্টারকিডদের জনপ্রিয়তা সবসময়েই তুঙ্গে। কিছু করেই হোক বা না করেই পাপারাৎজির চোখ সর্বদাই যেন তাদের দিকেই রয়েছে। তেমনই স্টারকিডদের মধ্যে সর্বদাই সোশ্যাল মিডিয়ার নজরে রয়েছেন অজয়-কাজল কন্যা নাইসা দেবগণ। 

210

তারকা সন্তানরা এমনিতেই রাজকীয় জীবনযাপন করেন। সেই লিস্টে ইতিমধ্যেই রয়েছেন অজয়-কাজল কন্যা নাইসা। দিওয়ালি রাতে একদল পুরুষবন্ধুর সঙ্গে পার্টি করতে দেখা গেল নাইসাকে, ছবি ভাইরাল হতেই চরম ট্রোলড হয়েছেন নাইসা।
 

310

রাতভর পার্টি, খানাপিনা, হৈ-হুল্লোড় করতে ভীষণই ভালবাসেন নাইসা দেবগণ। হামেশাই বন্ধুদের সঙ্গে রোস্তোরাঁ, পাবের বাইরে দেখা যায় নাইসাকে। এবারও তার অন্যথা হল না। পার্টিতে মত্ত নাইসাকে নিয়ে উত্তাল হয়েছে নেটদুনিয়া।

410


দিওয়ালির উৎসবের আমেজে পার্টি মুডে রয়েছেন নাইসা দেবগণ। তবে একদল পুরুষের সঙ্গে নাইসা দেখা মাত্রই নেটদুনিয়ায় জোর চর্চা শুরু হয়েছে। নাইসার নাকি অত্যন্ত পুরুষ সঙ্গী বেশি, তার স্বভাব পুরুষ ঘেষা, এবার পুরুষ বন্ধু নিয়ে নিন্দুকরা চর্চা শুরু করলেন।
 

510


ছেলেদের সঙ্গেই কেন হামেশা দেখা যায় নাইসাকে। কেনই বা এত বেশি পান করেন তা নিয়ে ফের প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। তবে বন্ধুদের প্রসঙ্গে নাইসা আগেও বলেছেন, ছেলে হোক কিংবা মেয়ে সবাই আমার বন্ধু। তারা পাশে থাকলে চারপাশের সবকিছু সহজ হয়ে যায়।
 

610


নাইসার স্বভাবও খোলামেলা। আনন্দ করতেও ভীষণ ভালবাসেন। কোনও আনন্দই পুরোপুরি উসুল না করে তিনি ছাড়েন না। তবে মেয়ে বলে জীবনযাত্রা কিংবা গতিবিধি নিয়মের মধ্যে বেঁধে ফেলতে হবে তেমনটা মনে করেন না কাজল কন্যা। বরং তিনি বলেন ছেলেদের সঙ্গেই তার সঙ্গ বেশি জমে।

710

নাইসার পুরুষবন্ধু নিয়ে চর্চা চলেই আসছে। ওরহান আবর্তমানির সঙ্গে নাইসার বিশেষ বন্ধুত্বের কথা সকলেরই জানা। ওরহান ও নাইসার সম্পর্ক নিয়েও কম জলঘোলা হচ্ছে না। এই মুহূর্তে টিনসেল টাউনের অন্যতম চর্চিত যুবক হলেন তিনি।

810

বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে, শীঘ্রই বাবা ও মায়ের পথ অনুসরণ করে বলিউডে পা রাখবেন নাইসা। যদিও এ কথা অনেকদিন ধরেই শোনা যাচ্ছে। তবে এ ব্যাপারে এখনও কিছু মুখ খোলেননি নাইসা।
 

910

নাইসার সঙ্গে তার প্রিয় বন্ধু ওরহানকেও এর আগেও বহুবার নাইসার সঙ্গে তাকে দেখা গেছে। এমনকী তাদের সম্পর্ক নিয়ে কানাঘুসোতে শোনা গিয়েছিল। টোনড ফিগার ফ্লন্টস করতে হামেশাই দেখা যায় কাজল কন্যা নাইসাকে, এবারও তার অন্যথা হল না।

1010

অভিনয় না করেও কীভাবে শিরোনামে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত নাইসা দেবগণ। একের পর এক বিতর্কিত বিষয়ে উঠে এসেছে তার নাম। কখনও পোশাক বিতর্ক তো কখনও আবার গোপন প্রেম, সর্বদাই যেন সোশ্যাল মিডিয়ার শিরোনামে থাকেন নাইসা দেবগণ।  দিন কয়েক আগেও বন্ধুদের সঙ্গে ইউরোপ ট্রিপে গেছিলেন নাইসা। বিদেশ সফরের ছবিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos