ফের ইডির জেরার মুখে রিয়া, হাজিরা দিতে হতে পারে বাবা ও ভাইকেও

মোড় বেরিয়ে আসছে।  সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। সুশান্তের পরিবারের তরফে দায়ের করা এফআইআর থেকে বিহার পুলিশ ইতিমধ্যেই সুশান্ত হত্যার তদন্ত শুরু করে দিয়েছে। সুশান্ত মামলায় রিয়া চক্রবর্তীকে ইতিমধ্যেই জেরা করেছে ইডির। আজ ফের ইডির তলব রিয়াকে।অভিনেত্রীর বাবা ও ভাইকেও ইডির দফতরে হাজিরা দিতে পারে। কিন্তু কেন, সময় যত এগোচ্ছে ততই যেন ধোঁয়াশা বাড়ছে। 
 

Riya Das | Published : Aug 10, 2020 4:44 AM IST

110
ফের ইডির জেরার মুখে রিয়া,  হাজিরা দিতে হতে পারে বাবা ও ভাইকেও

আজ ফের ইডির তলব রিয়া চক্রবর্তীকে। গত দুদিন আগেই ৯ ঘন্টা জেরা করা হয়েছিল রিয়াকে। কিন্তু রিয়া মন্তব্যে সন্তুষ্ট হয়নি ইডি। সেই কারণেই আজ ফের ইডি-র দফতরে ডাকা হয়েছে অভিনেত্রীকে।

210

শুধুই রিয়াই নয়,তার দুই পরিবারের সদস্যদের আবারও ডেকে পাঠানো হয়েছে। রিয়ার ভাই সৌভিক ও বাবা ইন্দ্রজিৎকেও ফের হাজিরার জন্য সমন পাঠানো হয়েছে।

310

গত শনিবারই রাতভর জেরা করা হয়েছে সৌভিককে। তার কথাতেই অনেক অসঙ্গতি পেয়েছে বলেই ফের তলব করা হয়েছে ভাই সৌভিককে।

410

রিয়া ও সৌভিকে ইডির মুখোমুখি পড়লেও তার বাবা আগে কখনও জেরার মুখে পড়েননি। এই প্রথমবার তাকে জিজ্ঞাসাবাদ করবে ইডি।

510

এর পাশাপাশি সিদ্ধার্থক ফ্ল্যাটমেট  ও বন্ধু সিদ্ধার্থ পিটানিও সমন পাঠানো হয়েছে। যদি আগেও শনিবার তাকে হাজিরার জন্য সমন পাঠানো হয়েছিল কিন্তু তিনি উপস্থিত হননি।

610

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুজট এখনও কাটেনি। এখনও শোক কাটিয়ে উঠতে পারেনি সুশান্তের পরিবার। এতদিন চুপ থাকলেও সুশান্তের পরিবার এবার ফুঁসে উঠেছে। ইতিমধ্যেই রিয়ার বিরুদ্ধে ১৬ দফা  বিস্ফোরক অভিযোগ এনেছেন অভিনেতার বাবা।

710

ইতিমধ্যেই তার এফআইআর-এর ভিত্তিতে  বিহার থেকে চারজন সদস্যের তদন্তকারী দল তদন্তের জন্য মুম্বইয়ে এসেছে। তাদের প্রশ্নের মুখেই পড়তে চলেছে রিয়া, এমনকী গ্রেফতারির সম্ভাবনাও রয়েছে। 

810

সুশান্তের পরিবারের তরফে দায়ের করা এফআইআর-এর কপি বিহার পুলিশের কাছে চেয়ে পাঠিয়েছে ইডি। তারপর থেকেই জল্পনা আরও গাঢ় হচ্ছে। কীভাবে রাতারাতি ১৫ কোটি টাকা গায়েব হয়ে গেল সুশান্তের অ্যাকাউন্ট থেকে, সেই তদন্তই  কি করবে ইডি।

910

সুশান্তের  অ্যাকাউন্ট থেকে কোটি কোটি টাকা সরানোর অভিযোগের পরই ইডির তরফ থেকে আর্থিক তছরূপের মামলা দায়ের করা হয়েছে। 

1010

সুশান্তের  অ্যাকাউন্ট থেকে কোটি কোটি টাকা সরানোর অভিযোগের পরই ইডির তরফ থেকে আর্থিক তছরূপের মামলা দায়ের করা হয়েছে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos