জাহ্নবীর হটনেট কি না পসন্দ ক্যাটরিনার, ছোট পোশাক দেখা মাত্রই কেন ফোঁস করে উঠলেন

জাহ্নবী কাপুর, বলিউডে পা রাখার পর থেকেই সকলের নজর কেড়েছেন। তবে শ্রী কন্যার নাম খুব একটা সমালোচনায় জড়ায়নি। তিনি নিজের নিয়ে নিজে থাকেন। সেট হোক বা কোনও পার্টি, হট লুকে ভক্তদের ঘাম ঝড়ালেও তাঁকে নিয়ে গসিপ এক কথায় সাফ না। কিন্তু সেই ডিভাকেই একবার আক্রমণ করেন ক্যাট। 

Jayita Chandra | Published : Sep 27, 2021 7:25 AM IST

19
জাহ্নবীর হটনেট কি না পসন্দ ক্যাটরিনার, ছোট পোশাক দেখা মাত্রই কেন ফোঁস করে উঠলেন

বিটাউনে সর্বদাই অ্যাক্টিভ পাপরাজিৎরা। তাই যখনই যে সেলেবই নজরে আসে, মুহূর্তে তা হয়ে যায় ফ্রেমবন্দি। আর বিশেষ করে জিম(Gym) আউটফিট (Celeb Outfit)। 

29

জুহুর ওলিতে গলিতে সকাল থেকে বিকেল চোখ রাখলেন দেখা যায় সেলেবদের ভিড়। শরীরচর্চা সঙ্গে যোগা ও ব্যস্তার মাঝে মাস্ক খুলে হালকা পোজ। 

39

আর সেই ফ্রেমে নিত্যদিন ধরা দিয়ে থাকেন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। তবে জাহ্নবীর আউটফিট নিয়ে সেভাবে কারুর কোনও প্রশ্ন না থাকলেও আঙুল তুলে বসেন ক্যাটরিনা(Katrina Kaif) । 

49

জাহ্নবী বরাবরই খোলামেলা পোশাক পড়তে পছন্দ করে। তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট দেখলেই তা স্পষ্ট হয়ে যায়। তবে তা নিয়ে এবার প্রশ্ন ছুঁড়ে দিলেন ক্যাট। 

59

বিটাউনে সকলের পোশাক নিয়ে মন্তব্য করতে গিয়ে ক্যাটরিনা বলে বসেন জাহ্নবীর শর্টস একটু বেশি শর্ট। মুহূর্তে তা ঝড়ের বেগে ভাইরাল হয়ে যায়। 

69

তবে খুব একটা ট্রোলে নাম জড়ায় না জাহ্নবীর, তাই এই মন্তব্য নিয়ে খুব একটা জল ঘোলা হয়নি। তবে সবাই ক্যাটের এই মন্তব্যকে ব্যঙ্গ ভেবেই ধরে নিয়েছিল।

79

পরবর্তীতে তা স্পষ্ট করে সোনাম কাপুর। তিনি ক্যাটরিনার খুব ভালো বন্ধু। তা তিনি বিষয়টা ম্যানেজ দিয়ে বলেন এটা ব্যঙ্গ নয়, এটা মজা করেই বলেছিলেন ক্যাটরিনা। 

89

যদিও ক্যাটের এই মন্তব্যের সঙ্গে অনেকেই একমত হবেন বর্তমানে। কারণ জাহ্নবীর পোশাক বেশ রিভিলিং, তা নিয়ে কোনও দ্বিমত নেই বললেই চলে। 
 

99

তবে ক্যাটকে ঘিরে এই ট্রোল বেশ কিছুদিন হেডলাইনে জায়গা করে নিয়েছিল। বর্তমানে ক্যাটও বেশ ব্যস্ত শরীরচর্চা নিয়ে। সোশ্যাস মিডিয়ায় সেই পোস্টও ভরেছে তাঁরই সুবাদে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos