'সীতা কেও অগ্নিপরীক্ষা দিতে হয়েছিল', মহেশ ভাট বিতর্কে কী বক্তব্য ছিল রিয়ার

মহেশ ভাট এবং রিয়া চক্রবর্তী। এই দু'টি নাম বোধহয় করণ জোহার এবং সলমন খানের থেকেও বেশি জনপ্রিয়তা পেয়েছে গত দু'সপ্তাহে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু এবং মানসিক অবসাদের কারণ হিসেবে দর্শক, ভক্তরা এবং নেটিজেনরা যেভাবে করণ, সলমন সহ বলিউডের 'মাফিয়া' গ্যাংকে দায়ী করছে, তেমনই মহেশ ভাট এবং রিয়াকেও দোষারোপ করেছে। অভিনেত্রী পায়েল রোহাতগি এবং অগণিত নেটিজেনের দাবী মহেশ ভাটের সঙ্গে রিয়ার গোপণ সম্পর্কই নাকি সুশান্তের মানসিক অবসাদের মূল কারণ। সুশান্তের চিকিৎসক, মনোবিদ কর্সি চাভরাও সম্প্রতি জানান, রিয়ার ব্যবহারে খুব হতাশ থাকতেন সুশান্ত। 

Adrika Das | Published : Jun 27, 2020 4:48 PM IST

110
'সীতা কেও অগ্নিপরীক্ষা দিতে হয়েছিল', মহেশ ভাট বিতর্কে কী বক্তব্য ছিল রিয়ার

অন্যদিকে মহেশ ভাটের ঘনিষ্ঠ মহলের একজন, লেখিকা সুরীতা সেনগুপ্ত জানিয়েছেন, সুশান্তের মানসিক অবস্থার অবনতি ঘটছিল দিনের পর দিন। নানা রকমের অদ্ভুত কথা বলতেন সুশান্ত। 

210

এমনকি রিয়ার নাকি মনে হয়েছিল, সুশান্তের বাড়িটি ভূতুড়ে। মহেশ ভাটকে যেহেতু রিয়া নিজের মেন্টর হিসেবে দেখেন, তাই তাঁকে গিয়ে বিষয়টি জানান। 

310

সেই সময় রিয়াকে তিনি সুশান্তকে ছেড়ে দেওয়ার পরামর্শ দেন। মহেশ ভাটের কথা মত সুশান্ত ছেড়ে একদিন বেরিয়ে আসেন রিয়া। তার আগে সুশান্তের সঙ্গে লিভ ইনেই ছিলেন অভিনেত্রী। 

410

এই বিভিন্ন তথ্যগুলি বেরিয়ে আসে সুশান্তের মৃত্যুর পর। তারপরই রিয়া এবং মহেশ ভাটকে নিয়ে নিন্দা এবং বিতর্ক তুঙ্গে। তাঁদের সম্পর্ক নিয়ে উঠছে একাধিক প্রশ্ন। 

510

যদিও তাঁদের সম্বন্ধে আগেও প্রশ্ন তুলেছে সাধারণ মানুষ। ট্রোলও হয়েছেন তাঁরা। বাংলা ছবি 'প্রাক্তন'-এর হিন্দি রিমেক 'জালেবি'-তে রিয়া ছিলেন নায়িকার ভূমিকায়। ছবির প্রযোজনায় ছিলেন মুকেশ ভাট। 

610

ছবির সেটে থাকতেন মহেশ ভাট। ছবির নায়ক বরুণ মিত্রকে কীভাবে নির্দিষ্ট দৃশ্যে অভিনয় করতে হবে তা তিনি রিয়ার সঙ্গে পাঠ করে দেখাতেন বরুণকে। 

710

সেই ছবিগুলি নেটদুনিয়ায় পোস্ট করেছিলেন রিয়া। পরে তাঁর এবং মহেশের এমন কিছু ছবি ভাইরাল হয়, যেখানে তাঁদের ঘনিষ্ঠতায় অসঙ্গতি নজরে আসে সকলের। 

810

একের পর এক ট্রোলে ভরে যায় সোশ্যাল মিডিয়ায়। ট্রোলের জবাবে এক সাক্ষাৎকারে মহেশ জানান, "আমার সঙ্গে রিয়ার কী সম্পর্ক তা অনেকেই বুঝবেন না। যেকেউ নিন্দা করতে পারতেন আমাদের সম্পর্ক নিয়ে। আমার কিছু যায় আসে না।" 

910

কেবল মহেশ ভাটই নন, রিয়াও ট্রোলের জবাবে বলেছিলেন, "এই পৃথিবীতে তো সীতাকেও অগ্নিপরীক্ষা দিতে হয়েছিল। তাহলে আমি আর কী জিনিস।" এই মন্তব্যের পরও তাঁকে বিতর্কের মুখে পড়তে হয়।

1010

সুশান্তের মৃত্যুর পর তাঁদের নিয়ে ফের বিতর্ক তুঙ্গে। যদিও এখনকার বিতর্কে কোনও মন্তব্য করেননি রিয়া। সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করা বন্ধ করে দিয়েছেন রিয়া। অন্যদিকে মহেশ ভাটের অসংখ্য ট্রোলিংয়ের পরও পোস্ট করে চলেছেন সোশ্যাল মিডিয়ায়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos