মালাইকার এই নোংরামির জন্য চরম বিপদে পড়েছিল আরবাজ খান , শেষ পরিণতিতেই কি হয়েছিল 'Divorce'

মালাইকা আরোরা। ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন তিনি। সম্প্রতি মালাইকা আরোরা ও খান পরিবারের একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। সাক্ষাৎকার থেকে জানা গেছে মালাইকার এই বিশেষ অভ্যেসের কারণেই খান পরিবারে সমস্যার সৃষ্টি হয়েছিল। নিজের বিবাহ-বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা, জানুন বিশদে।

Riya Das | Published : May 11, 2021 5:34 AM IST

111
মালাইকার এই নোংরামির জন্য চরম বিপদে পড়েছিল আরবাজ খান , শেষ পরিণতিতেই কি হয়েছিল 'Divorce'

ফের নেটদুনিয়া উত্তাল হয়েছে মালাইকাকে নিয়ে। সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এই অভিনেত্রী। বলিউডের  জনপ্রিয় দম্পত্তির তকমাও ছিল মালাইকা আরোরা এবং আরবাজ খানের। তাদের অনস্ক্রিন রসায়ন সকলেরই মনে ধরেছিল। 
 

211

মালাইকা আরোরা  এবং আরবাজ খান একসময়কার বলিউডের জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম ছিল।  কিন্তু দুজনেই এখন আলাদা। 

311


আরবাজকে নিয়ে মালাইকা জানিয়েছিলেন, তিনি নিজেকে নিয়ে খুব আত্মবিশ্বাসী।  এবং নিজের মধ্যে আস্থা থাকলে অনেককিছুই পরিবর্তন করা যেতে পারে।

411

চ্যাট শো-তে এসে  শ্বশুর বাড়ি নিয়েও অনেক ব্যক্তিগত কথা শেয়ার করেছিলেন মালাইকা। তিনি জানিয়েছিলেন খান পরিবার কখনওই কোনওকিছুর জন্য তাকে চাপ দেয়নি। এবং বিশেষ কিছু করতেও কখনও বাধ্য করেনি।

511

মালাইকা নিজেও অত্যধিক খোলামেলা স্বভাবের। তবে অতিরিক্ত উন্মুক্ত হওয়াটাই তার শ্বশুরবাড়ির জন্য সমস্যার সৃষ্টি করেছিল। এবং ধীরে ধীরে আরবাজের সঙ্গেও সম্পর্কে ফাটল ধরিয়েছিল। 
 

611

কখনও স্তনযুগল উন্মুক্ত করে, অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা।

711

সেক্সি ফিগারের এই শরীরী প্রদর্শনের কারণেই কি একে অপরের থেকে বিচ্ছেদ হয়ে যান মালাইকা-আরবাজ।

811

সালটা ২০১৬। বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়েছেমালাইকার। বর্তমানে তাদের একটি ছেলে রয়েছে। মালাইকা নিজের সঙ্গেই ছেলেকে রেখেছেন।

911

বর্তমানে দুজনে  সম্পর্কে রয়েছেন। বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি। অন্যদিকে  আরবাজ খান মডেল ও নৃত্যশিল্পী জর্জিয়ার সঙ্গে ডেটিং করছেন।

1011

বিচ্ছেদ হলেও পরিবারের প্রতি  এখন মন রয়ে গেছে মালাইকার।

1111

মালাইকা জানিয়েছিলেন,  খান পরিবার অনেক আধুনিক। তিনি যদি আবার জন্মগ্রহণ করেন তাহলে  তিনি আবারও খান পরিবারের পূত্রবধূ হতে চান।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos