বিয়ের আগেই সঙ্গম, করিনার সঙ্গে 'লিভ-ইনে' থাকতে হলে চাই মায়ের অনুমতি, কীভাবে সামলেছিলেন সইফ

বলিউডের অন্যতম নবাব পাওয়ার কাপল সইফ আলি খান ও  করিনা কাপুর খান। ২০১২ সালে বিয়ে হয় করিনা-সইফের। তারপর থেকে ৯ বছর ধরে চুটিয়ে সংসার করছেন নবাব কাপল। ৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। তবে বিয়ে-সন্তান-সম্পর্ক নিয়ে সবসময়েই লাইমলাইটে থাকেন করিনা। প্রেমপর্ব চলাকালীন লিভ-ইনে থাকতে চেয়েছিলেন সইফ আলি খান। কিন্তু বিয়ের আগে লিভ-ইন করার সময়ে বেবোর মায়ের কাছে অনুমতি চেয়েছিলেন সইফ আলি খান,জবাবে কী বলেছিলেন করিনার মা, জানুন বিশদে।

Riya Das | Published : May 11, 2021 4:24 AM IST

19
বিয়ের আগেই সঙ্গম, করিনার সঙ্গে 'লিভ-ইনে' থাকতে হলে চাই মায়ের অনুমতি, কীভাবে সামলেছিলেন সইফ

দীর্ঘদিনের প্রেম পরিণতি পায় ২০১২ সালে।  তারপর থেকে ৯ বছর ধরে চুটিয়ে সংসার করছেন নবাব কাপল করিনা-সইফ। 
 

29

'টশন' ছবিতেই একে-অপরকে মন বিনিময় হয়েছিল সইফ-করিনার। তারপর বেশ কয়েকটি ছবিতেই একসঙ্গে দেখা গিয়েছিল এই লাভবার্ডসকে।

39

প্রেমপর্ব চলাকালীন লিভ-ইনে যেতে চেয়েছিলেন সইফ। তবে  বিয়ের আগে লিভ-ইন করতে হলে মা ববিতার অনুমতি নিতে হবে বলে জানিয়েছিলেন সইফকে।
 

49

করিনাকে সইফ সাফ জানিয়েছিলেন, যে তিনি এখন আর বছর পঁচিশের যুবক নন, যে রোজ করিনাকে রাতের বেলা গাড়ি করে বাড়ি ছেড়ে আসতে হবে।
 

59

তারপরই সটান করিনার মায়ের কাছে তাদের সম্পর্কের কথা জানান সইফ। এবং এর পাশাপাশি দৃপ্ত ভঙ্গিতে লিভ-ইনেরও অনুমতি চান।
 

69

করিনার মা ববিতাও এসব শুনে কোনওরকমের দ্বিরুক্তি করেনন নি, বরং সইফের এককথাতেই রাজি হয়ে গিয়েছিলেন।

79

নিজের মতোন করেই লিভ-ইনে থাকার জন্য বেবোর মায়ের কাছে অনুমতি চেয়েছিলেন সইফ আলি খান। এবং বিয়ের ব্যাপারেও এভাবেই কাপুর পরিবারের মন জিতে নিয়েছিলেন সইফ আলি খান।

89


৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। তবে বিয়ে-সন্তান-সম্পর্ক নিয়ে সবসময়েই লাইমলাইটে থাকেন করিনা। 
 

99

শেষবারের মতোন করিনাকে 'আংরেজি মিডিয়াম'-এ দেখা গিয়েছিল। এই মুহূর্তে বেশ কয়েকটি সিনেমা রয়েছে তার ঝুলিতে। 'লাল সিং চাড্ডা', 'তখত'-এ দেখা যাবে বলিউডের বেবোকে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos