দরজা খুলতেই সামনে দাঁড়িয়ে মদ্যপ অবস্থায় সঞ্জয়, হোটেলে ঘরে রীতিমত অপদস্তে শ্রীদেবী

শ্রীদেবীর ভক্ত হাজার হাজার, সকলেই তাঁকে একবার দেখার জন্যই অপেক্ষায় থাকতেন, কিন্তু কোথাও গিয়ে যেন এই স্টার ছিলেন ধরা ছোঁয়ার বাইরে। তেমনই এক ভক্ত ছিলেন সঞ্জয় দত্ত। তিনিও শ্রীদেবীর ভক্তছিলেন। 

Jayita Chandra | Published : Jun 6, 2021 3:07 AM IST

18
দরজা খুলতেই সামনে দাঁড়িয়ে মদ্যপ অবস্থায় সঞ্জয়, হোটেলে ঘরে রীতিমত অপদস্তে শ্রীদেবী

শ্রীদেবীর ভক্ত সঞ্জয় দত্ত তখনও পর্যন্ত বলিউডে সেভাবে নিজের পরিচিতি তৈরি করতে পারেননি। এমনই সময় খবর পেয়েছিলেন শ্রীদেবী শ্যুটিং-এর জন্য তাঁর শহরেই রয়েছেন। 

28

আর পাঁচটা ভক্তের মতই এই খবর পেয়ে বেজায় খুশি হয়েছিলেন সঞ্জয় দত্ত। তিনিও স্থির করেছিলেন স্বপ্নের অভিনেত্রীর সঙ্গে একবার দেখা করবেন। 

38

এতেই ঘটেছিল বিপত্তি। তিনি রীতিমত মদ্যপ অবস্থাতেই হাজির হয়েছিলেন শ্রীদেবীর ঘরের সামনে, যা একাধিকবার সাক্ষাৎকারেও বলেছিলেন শ্রীদেবী। 

48

হিম্মতওয়ালা ছবির শ্যুটিং-এর কাজে তখন হোটেলই ছিলেন শ্রীদেবী। সেই খবর পেয়ে তড়িঘড়ি হোটেলের দরজাতে পৌঁচ্ছে ছিলেন সঞ্জয় দত্ত। 

58

কিন্তু সুস্থ স্বাভাবিক অবস্থাতে ছিলেন না তিনি। মদ্যপ অবস্থায় শ্রীদেবীর ঘরের সামনে গিয়ে ডাকাডাকি শুরু করেছিলেন সঞ্জয় দত্ত। 

68

দরজা খুলতেই ভয় পেয়ে গিয়েছিলেন শ্রীদেবী। সঞ্জয় জোর করে ঘরে ঢোকার চেষ্টা করে। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। 

78

কোনও মতে দরজা চেপে বন্ধ করে দিয়েছিলেন শ্রীদেবী। পরবর্তীতে এই জুটিই ছবি করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন। 

88

তবে সেদিনের রাতের ঘটনা আজও ভোলেননি দুই তারকা। সঞ্জয়ের ছিল না কোনও খারাপ উদ্দেশ্য। তাও খোলসা করেছিলেন তিনি। কিন্তু সেদিন শ্রীদেবী স্বাভাবিক ভাবেই ঘাবরে গিয়েছিলেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos