কে এই আদিত্য ধর, বলি নায়কদের ছেড়ে করোনাকালে চুপিসাড়ে কার গলায় মালা দিলেন ইয়ামি গৌতম

বলিউডের প্রথমসারির অভিনেত্রী ইয়ামি গৌতম যে এমনটা করতে পারে তা হয়তো ভুল করেও কেউ টের পায়নি। এতটা গোপনীয়তাও যে রাখা যায় সম্পর্কের মধ্যে তা যেন চোখে আঙুল দিনে প্রমাণ করে দিলেন।  করোনাকালে আতঙ্ক নয়,বরং চুপিসাড়ে বিয়ের পিঁড়িতে বসলেন ইয়ামি গৌতম।  তবে পাত্র কে?কে এই আদিত্য ধর? বলিউডের কোনও অভিনেতা নন, বরং বলিউডের অন্দরের লোক তিনি। চিনে নিন ইয়ামির মনের মানুষটিকে। 

Riya Das | Published : Jun 5, 2021 7:11 AM IST

19
কে এই আদিত্য ধর, বলি নায়কদের ছেড়ে করোনাকালে চুপিসাড়ে কার গলায় মালা দিলেন ইয়ামি গৌতম

করোনাকালে আতঙ্ক নয়,বরং চুপিসাড়ে বিয়ের পিঁড়িতে বসলেন ইয়ামি গৌতম।  তবে পাত্র কে?

29

কে এই আদিত্য ধর? বলিউডের কোনও অভিনেতা নন, বরং বলিউডের অন্দরের লোক তিনি। উরি:দ্য সার্জিকাল স্ট্রাইক পরিচালক আদিত্য ধরের গলাতেই মালা দিলেন ইয়ামি গৌতম।
 

39

গতকাল বিকেলেই সাতপাকে বাঁধা পড়লেন ইয়ামি গৌতম। পরিচালক ও নায়িকার যুগলবন্দি নজর কেড়েছে নেটিজেনদের।

49

 

 

লাল টুকটুকে বেনারসি, গলায় ভারী গয়না, কনের সাজে নিজের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায়  পোস্ট করেছেন নায়িকা।

59

অভিনেত্রীর গোপন বিয়ের ছবি দেখে শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। এর আগেও গয়না বিপণির বিজ্ঞাপনে ইয়ামির ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

69

নববধূ ইয়ামির থেকে চোখ সড়ানো দায়। আর এবার সত্যিকারের লাল টুকটুকে বধূর বেশে নজর কেড়েছে ইয়ামি। রূপোর রঙের শেরওয়ানিও পাগড়িতে দারুণ লাগছিল আদিত্যকে।

79

২০১৯ থেকেই প্রেমের শুরু। ঘরোয়া অনুষ্ঠানের মধ্যেই ২ পরিবারের পরিস্থিতিতে এক হয়েছেন ইয়ামিও আদিত্য।
 

89

 


নিজের বিয়ের ছবি শেয়ার করে ইয়ামি লিখেছেন, 'তোমার আলোয় আমি শিখেছি ভালবাসা কাকে বলে। ভালবাসা আর বন্ধুত্বের এই নতুন সফরে আপনাদের সকলের ভালবাস, আর্শীবাদ ও শুভেচ্ছা একান্ত কাম্য'।

99


নবদম্পতিকে শুভেচ্ছা ও ভালবাসায় ভরিয়ে দিয়েছেন বলি সেলেবরাও।  কার্তিক আরিয়ান, জ্যাকলিন ফার্নান্ডেজ, বিক্রান্ত মেসি, সোনাক্ষী সিনহা, দিয়া মির্জা,ভূমি পেড়নেকর সকলেই শুভেচ্ছা জানিয়েছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos