Katrina-Vicky Wedding : ১০০ কোটির বিনিময়ে বিয়ের ছবি, OTT জায়ান্টের কাছে কি স্বত্ব বিক্রি করছেন 'ভিক্যাট'

চরম গোপনীয়তা বজায় রেখেই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেছেন  ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ । কারণ একটাই বিয়ের কোনও ছবি ও ভিডিও যাতে বাইরে ফাঁস না হয়। সম্প্রতি এক রিপোর্ট থেকে জানা গেছে, ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলকে ওটিটি জায়ান্ট তাদের বিয়ের ফুটেজ স্ট্রিমিং করার জন্য বিপুল পরিমাণ টাকা অফার করেছে। ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, একটি অনলাইন সংস্থা নাকি ১০০ কোটি টাকার বিনিময়ে ক্যাটরিনা ও ভিকির বিয়ের ছবি ও ভিডির স্বত্ব কিনে নিয়েছে।  যা প্রকাশ্যে আসার পর থেকেই জল্পনা বাড়ছে।

Riya Das | Published : Dec 7, 2021 6:41 AM IST / Updated: Dec 07 2021, 06:37 PM IST

19
Katrina-Vicky Wedding : ১০০ কোটির বিনিময়ে বিয়ের ছবি,  OTT জায়ান্টের কাছে কি স্বত্ব বিক্রি করছেন 'ভিক্যাট'


চরম গোপনীয়তা বজায় রেখেই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেছেন (Vicky Kaushal and Katrina Kaif Wedding)  ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ । কারণ একটাই বিয়ের কোনও ছবি ও ভিডিও যাতে বাইরে ফাঁস না হয়। 

29


বিয়েতে উপস্থিত অতিথিদের জন্যও নানা শর্ত রাখা হয়েছে।  সূত্র থেকে আরও জানা গেছে, বিয়েতে খুব বেশি লোকজনের উপস্থিতি রাখছেন না  ( Vicky kaushal) ভিকি ও ক্যাট  (Katrina Kaif)  । ১২০ জন আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন। বিয়ের আয়োজনে (Vicky Kaushal and Katrina Kaif Wedding) কোনও ত্রুটি রাখছেন না টিম।  পাশাপাশি রাখা হয়েছে কড়া নিরাপত্তা ব্যবস্থা।

39

ডবল ভ্যাকসিনেশন সার্টিফিকেট এবং আরটি-পিসিআর পরীক্ষার মাধ্যমেই প্রবেশের অনুমতি দেওয়া হবে। এছাড়াও অতিথিদের একটি অ-প্রকাশনা চুক্তিতে স্বাক্ষর করার জন্য বলা হয়েছে। বিয়ে বাড়িতে ঢুকতে হলে জানাতে হবে সিক্রেট  কোড। যা প্রত্যেক অতিথির জন্যই বাধ্যতামূলক  (Vicky Kaushal and Katrina Kaif Wedding)।

49


সম্প্রতি এক রিপোর্ট থেকে জানা গেছে, ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলকে ওটিটি (OTT) জায়ান্ট তাদের বিয়ের ফুটেজ স্ট্রিমিং করার জন্য বিপুল পরিমাণ টাকা অফার করেছে  (Vicky Kaushal and Katrina Kaif Wedding)।।

59

ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, একটি অনলাইন সংস্থা নাকি ১০০ কোটি টাকার বিনিময়ে ক্যাটরিনা ও ভিকির বিয়ের ছবি ও ভিডির স্বত্ব কিনে নিয়েছে  (Vicky Kaushal and Katrina Kaif Wedding)।  যা প্রকাশ্যে আসার পর থেকেই জল্পনা বাড়ছে। 

69

পশ্চিমে সেলিব্রিটিদের বিয়ের ফুটেজ, ছবি, ভিডিও ম্যাগাজিন  কিংবা চ্যানেলে বিক্রি করার প্রবণতা রয়েছে। এবং স্ট্রিমিং জায়ান্ট ভারতেও একই ভাবে তাদের প্রভাব বিস্তার করতে বিয়ের ফ্র্যাঞ্চাইজি চালু করার পরিকল্পনা শুরু করেছে (Vicky Kaushal and Katrina Kaif Wedding)। এবং ক্যাট ও ভিকি কেও নাকি ১০০ কোটি টাকা অফার করা হয়েছে।

79

যদিও ক্যাট ও ভিকি স্ট্রিমিং জায়ান্টের প্রস্তাবে সায় দিয়েছেন কিনা তা এখনও স্পষ্ট হয়নি। এই নিয়ে জোরকদমে কানাঘুষো চলছে (Vicky Kaushal and Katrina Kaif Wedding)। উল্লেখ্য, এই একই প্রস্তাব নাকি দীপিকা ও রণবীরকেও দেওয়া হয়েছিল। 

89


চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। সমস্ত কিছু নিখুঁত ভাবে খতিয়ে দেখা হচ্ছে যাতে কোনও কিছুতে খামতি না থাকে। সোমবার বিকেলেই ডেস্টিনেশন ওয়েডিংয়ের জন্য সপরিবারে উড়ে গেলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ (Vicky Kaushal and Katrina Kaif Wedding) ।

99


মঙ্গলবার সকাল থেকেই শুরু হচ্ছে ভিকি-ক্যাটের প্রাক বিবাহ অনুষ্ঠান। ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস বারওয়ারা  ফোর্টে বসতে চলেছে রাজকীয় বিয়ের আসর ।  ভিক্যাটের গ্র্যান্ড ওয়েডিংয়ে (Vicky Kaushal and Katrina Kaif Wedding) আনা হয়েছে বিদেশি ঝাড়বাতি, কাচের বিয়ের মন্ডপ যেন গোলকধাঁধা। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos