Katrkina-Vicky Wedding: ব্রেকফাস্ট থেকে হলদি অনুষ্ঠান, ৮ ডিসেম্বরের ডিনভর প্ল্যানিং ফাঁস

বিয়ের আসরে বলিউড স্টার কাটরিনা কাইফ এককথায় বলতে গেলে ঝড় তুলেছেন সর্বত্র। বি-টাউনের এখন সাজ সাজ রব। ব্যাচেলর লাইফ শেষ, এবার সংসারে মন দেবে ক্যাটরিনা কাইফ। এই সেলেবের বিয়ে ঘিরে একাধিক গোপনীয়তার সত্বেও এবার ফাঁস হলদি অনুষ্ঠানের যাবতীয় তথ্য।

Jayita Chandra | Published : Dec 7, 2021 6:34 AM IST

19
Katrkina-Vicky Wedding: ব্রেকফাস্ট থেকে হলদি অনুষ্ঠান, ৮ ডিসেম্বরের ডিনভর প্ল্যানিং ফাঁস

৭ তারিখ থেকেই বসে গিয়েছে রাজকীয় বিয়ের আসর। একের পর এক সেলিব্রিটিরা এই বিয়েতে যোগ দিতে ইতিমধ্যেই রওনা দিয়েছেন রাজস্থানের উদ্দেশ্যে। তাদের জন্য বুকিং করা রয়েছে ৪৫ টি হোটেল। কারো যাতে কোথাও সমস্যা না হয় সেদিকেও দেওয়া হয়েছে কড়া নজর। কিন্তু প্রশ্ন একটাই অতিথিরা কি আদেও নিজের মতো করেই বিয়ে উপভোগ করতে পারবেন!

29

হয়তো নয়, কারণ নিয়ম অনুযায়ী এই বিয়েতে তোলা যাবে না একটিও ছবি রিল ভিডিও বা এই নিয়ে কারও সঙ্গে কোনো রকম আলোচনা ও করা যাবে না। যার ফলে মন খুলে বিয়েতে সেলিব্রেশন বোধহয় সম্ভব হবে না। এদিকে আয়োজনে থাকছে না কোনরকম ত্রুটি। মঙ্গলবার বসে গিয়েছে সংগীতের অনুষ্ঠান।

39

এদিন ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনা ডান্স ফ্লোর কাঁপাবেন কালা চশমা গানে। ঝড়ের গতিতে ভাইরাল খবর। এরপর আসে হালদি অনুষ্ঠানের পর্ব। বুধবার সকাল থেকেই হলুদের অনুষ্ঠানে গা ভাসাবে ক্যাটরিনা ও ভিকি কৌশল। এদিন দিনভর  কি বিশেষ আয়োজন থাকছে তা নিয়ে বিস্তারিত তথ্য ইতিমধ্যেই ফাঁস হয়ে গিয়েছে বিভিন্ন মহলে।

49

ঠিক সকাল ৮  টা থেকে ১০ টার মধ্যে ব্যবস্থা করা হয়েছে ব্রেকফাস্টের। এরপর বেশ কিছুটা সময়ের বিরতি। ফ্রেশ হয়ে সাজগোজ করে হলদি অনুষ্ঠানের জন্য নিজেকে তৈরি করে নিতে যতটা সময় লাগে, তার জন্য এক ঘন্টা বরাদ্দ রাখা হয়েছে। এবার ১১ টাই বসবে হলুদের অনুষ্ঠান। 

59

নাচে গানের সঙ্গে হুল্লোর, সেই সঙ্গে বিয়ের রীতিনীতি পালনে ব্যস্ত থাকবেন সকলেই। হলদির পর দুপুরে লাঞ্চ পর্ব। বিভিন্ন অনুষ্ঠানে দুপুর পর্যন্ত ব্যস্ত থাকবেন সকলেই। এরপর আবারো বেশ কিছুক্ষণের বিরতি। তারপর পাল্লা রাতের সেলিব্রেশনের। এদিন রাতে বিশেষ পার্টির ব্যবস্থা করা হয়েছে। সেখানে বিভিন্ন সেলেবরা পারফর্ম করবেন।

69

নাইট পার্টিতেই জমে উঠবে সেলিব্রেশন, কিয়ারা, বরুণদেরও পারফর্ম করতে দেখা যেতে পারে, এমনটাও সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। এই নিয়ে যদিও কোনও তথ্য সামনে আসেনি। তবে ক্যাটরিনা ও ভিকির বিয়ের আগের রাত যে জমে উঠবে শেষ ব্যচেলর পার্টিতে, তা আর বলার অপেক্ষা রাখে না। 

79

ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কইফের (Katrina Kaif) বিয়ে ঘিরে জল্পনা তুঙ্গে। এক কথায় বলতে গেলে এই দুই সেলেবের বিয়ের প্রস্তুতেই কড়া নজর নেট পাড়ার। তবে ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতেই এবার একাধিক কড়া নিয়মে বেঁধে ফেলা হল বিয়ের অনুষ্ঠান। তা যাতে সঠিকভাবে পালন করা হয়, সেই দিকেও নজর দিয়েছে বিশেষ টিম। 

89

রাজস্থানে তা ঘিরে প্রস্তুতি তুঙ্গে। এরই মাঝে উধাও হয়ে গিয়েছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ। যদিও তাঁরা দুজনেই ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা মুখ খোলেন না, কিন্তু সোশ্যাল মিডিয়ার পোস্ট ভালো করে লক্ষ্য করলে চোখে পড়তে বাধ্য। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভিকি কৌশল (Vicky Kaushal) তাঁর ওয়াটার রাইডিং-এর ছবি শেয়ার করেছিলেন, যেখানে ক্যাপশনে চোখে এলো একটাই নাম, আবু ধাবি, একই সঙ্গে তেমনই একটি পোস্ট পাওয়া যেন ক্যাটের (katrina Kaif) পেজ থেকেও।

99

তবে বিয়ের পর হানিমুনের কি প্ল্যানিং, তা এখনও প্রকাশ্যে আসেনি, ঝড়ের গতীতে ভাইরাল হওয়া এই বিবাহ আসরের মূলে থাকা একাধিক তথ্যে কড়া নজর নেট পাড়ার। এখন শুধু অপেক্ষা, একটা ছবির, ঝড়ের গতীতে ভাইরাল হওয়া এই বিবাহ আসরের প্রতিটা পদে পদে চমক অপেক্ষায়। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos