'আমার কাছে অনুরাগের বিরুদ্ধে কোনও প্রমাণ নেই, তবে এমন ঘটনা আগে কখনও ঘটেনি'

বলিউডে ফের মিটু। অনুরাগ কাশ্যপ বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ এনেছেন বঙ্গতনয়া পায়েল ঘোষ। দক্ষিণী ছবিতে অভিনয় করার পর বলিউডে তিন বছর আগে ডেবিউ করেছেন পায়েল। পাটেল কি পঞ্জাবী শাদি ছবিতে ঋষি কাপুর এবং পরেশ রাওয়ালের সঙ্গে অভিনয় করেছেন তিনি। সেই অভিনেত্রীর এবার বিস্ফোরক হয়ে উঠলেন নিজের টুইটার সহ এক সাক্ষাৎকারে। তাঁর দাবি অনুরাগ তাঁকে কাজের প্রতিশ্রুতি ও প্রলোভন দেখিয়ে যৌন হেনস্তা করার চেষ্টা করেছেন। পায়েল বারংবার বারণ করার পর জবরদস্তি করেন অনুরাগ। যদিও এই সমস্ত অভিযোগ মিথ্যে বলে দাবি করেছেন অনুরাগ। 

Adrika Das | Published : Sep 20, 2020 2:36 PM IST

19
'আমার কাছে অনুরাগের বিরুদ্ধে কোনও প্রমাণ নেই, তবে এমন ঘটনা আগে কখনও ঘটেনি'

এবার খোলাখুলি সব কিছু নিয়েই মুখ খুললেন পায়েল। তাঁর কথায়, তিনি বহু আগেই এমনকি মিটু আন্দোলন চালকালীনই এই বিষয় টুইট করেছিলেন তিনি। কিন্তু সে সময় সকলেই তাঁকে টুইট ডিলিট করে দেওয়ার পরমার্শ দিয়েছিলেন। 

29

ম্যানেজারও তাঁকে এই পরামর্শই দেন। যার পরে পায়েল সমস্ত টুইট ডিলিট করে দেন। পরবর্তীকালে তাঁকে ওয়াটসঅ্যাপে ব্লক করে দেন। পায়েলের অভিভাবকরা এই বিষয় কিছুই জানতেন না। 

39

পায়েল গোটা ঘটনাটি প্রথম থেকে বলে জানান, "আমার এবং অনুরাগের বন্ধুত্ব ফেসবুকে মাধ্যমে হয়। সেখান থেকেই আলাপচারিতা বাড়তে বাড়তে আমি প্রথমবার ওর সঙ্গে ওরই আরাম নগরের অফিসে দেখা করি।"

49

"দ্বিতীয়বার ওর সঙ্গে দেখা হয় ওর বাড়িতে। অতি সাধারণ কথাবার্তাই হয়েছিল সেই সময় ছবি ও বিভিন্ন কাজ নিয়ে। তারপরই অর্থাৎ তৃতীয়বার ওর বাড়িতে দেখা হতেই আমায় হেনস্তা করে অনুরাগ। আমি অনুরাগকে বলেছিলাম আমি পরে আসব বলেই কোনওভাবে ওখান থেকে বেরিয়েছিলাম।"

59

এরপরও অনুরাগ পায়েলকে মেসেজ করতেই থাকেন বাড়িতে আসার জন্য। তবে পায়েল যাননি। এই ঘটনার পায়েলই তাঁর সঙ্গে দেখা করতে চেয়েছিলাম, তবে কাজেরই সূত্র। অভিনেতা অভিনেত্রীরা পরিচালকদের সঙ্গে দেখা করে থাকেন। 

69

সেই ভাবনা নিয়েই এগিয়েছিলেন পায়েল। জানালেন তিনি। তিনি আরও জানান, অনুরাগের করা কোনও মেসেজই তাঁর কাছে নেই। কারণ তিনি বহুবার নিজের ফোন বদলেছেন। এমনকি সেই দিনের ঘটনাতেও তিনি কোনও রেকর্ডিং করেননি। 

79

এতদিন পর্যন্ত পায়েলের সঙ্গে এমন কোনও ঘটনা ঘটেনি বলেই দাবি তাঁর। প্রসঙ্গত পায়েলের দাবি, "অনুরাগ কাশ্যপকে আমি নারী ক্ষমতায়নের বিষয় অনেক কিছুই বলতে শুনেছি। তিনি মহিলাদের ক্ষমতায়নের ধ্বজাধারী হিসাবেও রেখেছেন সকলের সামনে। অথচ তাঁর মত হিপোক্রিট আমি আরও কোথাও দেখিনি।"

89

"উনি আমার সঙ্গে দেখা করে আমার উপর জোরজবরদস্তি করার চেষ্টা করেন। তিনি নিজের প্যান্টের জিপ খুলে আমায় ধর্ষণ করার চেষ্টা করেন। অনুরাগ আমায় বলেন, সকল অভিনেত্রীরাই তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক রেখে থাকেন। বিষয়টি নাকি অত্যন্ত সাধারণ।"

99


"সেই সকল অভিনেত্রীদের ফোন করলেই তাঁর ছুঁটে আমার কাছে চলে আসবে। আমি ওনাকে যখন বলি যে আমি স্বাচ্ছন্দ বোধ করছি না। তবুও উনি আমায় বলেন, ওনার সঙ্গে শারীরিক সম্পর্ক রাখলে আমার গ্ল্যামার দুনিয়ায় কেরিয়ার উজ্জ্বল হবে।"

Share this Photo Gallery
click me!
Recommended Photos