সুইমিং স্যুটেই বাজিমাত, একে অন্যকে টেক্কা দিয়ে ছবি পোস্ট বলিউড নায়িকাদের

সোশ্যাল মিডিয়ার পাতাই যেন হয়ে উঠেছে ফ্যাশন স্টেটমেন্টের হাল হকিকত। তারই মধ্যে একে অন্যকে টেক্কা দিয়ে ছবি শেয়ার করছেন বলিটাউনের অভিনেত্রীরা। এ যেন জলের সঙ্গে জলকেলি। কেউ সুইমিং পুলে তো কেউ আবার কেবলই পোজ দিয়ে উষ্ণতা ছড়ালেন সোশ্যাল মিডিয়ায়। বিটাউনের নায়িকাদের এই কস্টিউমে যেন খানিক ভিন্ন লুকই প্রকাশ্যে এল। খোলা মেলা পোশাকে সাচ্ছন্দ সকলেই। কিন্তু পোজ দিয়ে ভক্তদের মন কে কতখানি জয় করলেন কড়া টক্কর সেখানেই। 

Jayita Chandra | Published : Sep 8, 2019 6:10 AM IST / Updated: Sep 08 2019, 11:41 AM IST

17
সুইমিং  স্যুটেই বাজিমাত, একে অন্যকে টেক্কা দিয়ে ছবি পোস্ট বলিউড নায়িকাদের
ভিরে দি ওয়েডিং ছবিতে অনবদ্য লুকে ধরা দিয়েছিলেন করিনা কাপুর ও সোনাম কাপুর। সেই জুটির সুইমিং পুলে তোলা ছবিই শেয়ার করেছিলেন করিনা কাপুর নিজের সোশ্যাল পেজে।
27
মডেলিং দিয়ে উর্বশীর কেরিয়ার জীবন শুরু হলেও এখন তিনি বিটাউনের পরিচিত মুখ। প্রথম থেকেই তিনি নিজের জাদুতে দর্শকদের মুগ্ধ করেছেন প্রথম থেকেই। ফলেই তাঁর পোজ যে একটু আকর্ষণীয় হবে, সেবিষয় কোনও দ্বিমত নেই।
37
বর্তমানে আমিশা পাটেল লাইম লাইটে না থখকলেও ইন্টাগ্রাম কিংবা ফেসবুকের মাধ্যমে তিনিই এখন সেরা। একের পর এক হট ছবি শেয়ার নজর কেড়েছেন সকলের। প্রতিদিনই ভক্তদের জন্য একাধিক ছবি শেয়ার করেন তিনি।
47
সম্প্রতিই নিজের জন্মদিন পালন করতে শ্রীলঙ্কাতে গিয়েছিলেন জ্যাকলিন। সেখানেই নিজের বেশ কয়েকটি ছবি তুলে সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন জ্যাকলিন।
57
বিটাউনে মডেলিং মানেই মালাইকা। ফলে তাঁর পোজ যে অনবদ্য হবে, সেবিষয় কোনও সন্দেহ নেই। জলেই হোক কিংবা স্থলে, তাঁর স্টাইল স্টেটমেন্টে মুগ্ধ ভক্তরা।
67
সানি লিওয়নের পোশাক থেকে স্টাইল সবই দর্শকদের কাছে যেন ট্রেন্ড হয়ে ধরা দেয়। এরই মাঝে নিজের ট্রিপ থেকে একটি ছবি শেয়ার করে সকলের নজর কেড়েছেন সানি।
77
নিকের সঙ্গে মাঝে মধ্যেই ছুটি কাটাতে যান প্রিয়ঙ্কা চোপড়া। সেখান থেকেই তোলা একটি ছবি শেয়ার করেছিলেন নায়িকা। এই ছবি সোশ্যাল মিডিয়ায় সর্বাধিক ঝড় তুলেছিল।
Share this Photo Gallery
click me!
Recommended Photos