হলিউডেও ঐশ্বর্যের জন্য ছড়াল উদ্বেগ, অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা সহ-অভিনেতা স্টিভ মার্টিনের

ঐশ্বর্য রাই বচ্চন এবং আরাধ্যাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে সম্প্রতি। তাঁদের অবস্থার অবনতি হতেই নানাবতীতে নিয়ে যাওয়া হয় তাঁদের। শ্বাসকষ্ট বাড়তে থাকার দরুণ তাঁদের হাসপাতালে পর্যবেক্ষণে রাখতে হয়। যদিও এখন তাঁদের দু'জনের অবস্থা বেশ খানিকটা স্থিতিশীল। অমিতাভ বচ্চন এবং অভিষেকও নানাবতীতে চিকিৎসাধীন গত ১১ জুলাই থেকে। দিন কতক আগেই জানানো হয়েছিল আরও সাতদিন হাসপাতালের পর্যবেক্ষণে থাকতে হবে বাবা-ছেলেকে। তারই মাঝে চলে আসে আরাধ্যা এবং ঐশ্বর্যের খবর। হাসপাতালে ভর্তি হওয়ার আগে বাড়িতেই চলছিল তাঁদের চিকিৎসা। তাঁদের দ্রুত আরোগ্য কামনা করেছেন হলিউড অভিনেতা স্টিভ মার্টিন। 

Adrika Das | Published : Jul 19, 2020 4:47 PM IST

112
হলিউডেও ঐশ্বর্যের জন্য ছড়াল উদ্বেগ, অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা সহ-অভিনেতা স্টিভ মার্টিনের

পিঙ্ক প্যান্থার ছবিতে ঐশ্বর্যের সহ অভিনেতা ছিলেন স্টিভ। টুইটারে নিজের উদ্বেগ প্রকাশ করেছেন হলিউড তারকা। অভিনেত্রী এবং তাঁর মেয়ে আরাধ্যার দ্রুত আরোগ্যের কামনা করেছেন তিনি। 

212

লিখেছেন, "ঐশ্বর্য রাই বচ্চন এবং তাঁর মেয়ের দ্রুত আরোগ্য কামনা করি। পিঙ্ক প্যান্থার ছবিতে ওনার সঙ্গে কাজ করতে পেরে আমি নিজেকে ভাগ্যবান মনে করি। অসামান্য সহ-অভিনেত্রী ছিলেন তিনি।"

312

সেই পোস্টে কমেন্ট করেছেন ঐশ্বর্যের ভক্তরা। অভিনেত্রীর জন্য উদ্বেগ প্রকাশ করেছে অগণিত বিদেশি ভক্তরা। পাশাপাশি একই ভাবে তাঁর খবরাখবর পেতে ব্যকুল ভারতীয় অনুরাগীরা।  

412

করোনার প্রকোপ দিনে দিনে বাড়ছে বচ্চন পরিবারে। অমিতাভ-অভিষেকের পরই ঐশ্বর্য রাই বচ্চন এবং মেয়ে আরাধ্যাকে ভর্তি করতে হল নানাবতী হাসপাতালে। 

512

বাড়ির চিকিৎসা ছেড়ে হঠাৎই হাসপাতালে ভর্তি হতে হল তাঁদের। জানা যায়, শ্বাসকষ্টের জেরে তাঁদের নানাবতীতে ভর্তি করতে হয়। ১২ জুলাই অভিষেক টুইট করে জানিয়েছিলেন, ঐশ্বর্য এবং আরাধ্যাও কোভিড পজিটিভ। 

612

অমিতাভ বচ্চন এবং অভিষেক করোনায় সংক্রমিত হওয়ার একদিন পরই ঐশ্বর্য রাই বচ্চন এবং আরাধ্যার রিপোর্ট পজিটিভ আসে। প্রথম রিপোর্ট নেগেটিভ এলেও দ্বিতীয় রিপোর্টটি পজিটিভ এসেছে তাঁদের। অন্যদিকে জয়া বচ্চন, তাঁর মেয়ে স্বেতা বচ্চন ও তাঁর পরিবারের রিপোর্ট নেগেটিভ এসেছে। 

712

অমিতাভ বচ্চনের পর এবার অভিষেক বচ্চন ট্যুইট করে করোনায় সংক্রমিত হয়েছেন। বাবার সঙ্গে নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন অভিষেক। করোনার মৃদু উপসর্গ পাওয়া গিয়েছে দু'জনের শরীরে, ট্যুইটে জানিয়েছিলেন অভিষেক।

812

১১ জুলাই বিকেলে শারীরিক অসুস্থতার দরুণ নানাবতী হাসপাতালে ভর্তি করা হয় অমিতাভকে। সেখানেই পরীক্ষা হতেই ফলাফলে করোনা পজিটিভ ধরা পড়ে তাঁর। 

912

অমিতাভ ট্যুইটে লিখেছিলেন, "আমি করোনায় আক্রান্ত। হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছি। হাসপাতালের পক্ষে থেকে কর্তৃপক্ষকে সমস্ত খবরাখবর দেওয়া হচ্ছে।"

1012

"পরিবারের বাকি সদস্য এবং পরিচারক-পরিচারিকাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষায় রয়েছে তারা। গত দশ দিনে যারা আমার সংস্পর্শে এসেছেন তাঁদের অনুরোধ করছি নিজেদের পরীক্ষা করিয়ে নিন।" 

1112

অন্যদিকে বর্ষীয়ান অভিনেত্রী রেখার বাংলো সি স্প্রিং-এও করোনার থাবা। অভিনেত্রীর বাড়ির দু'জনের নিরাপত্তারক্ষীর মধ্যে একজনের করোনা টেস্ট পজিটিভ এসেছে। 

1212

তৎক্ষণাৎ সিল করে দেওয়া হয়েছে তাঁর বাংলো। বিএমসির তরফে সেই এলাকাটিকে কনটেনমেন্ট জোন হিসাবে ঘোষিত করা হয়েছে। করোনায় আক্রান্ত হওয়া সেই নিরাপত্তারক্ষী এখন বিকেসিতে চিকিৎসাধীন রয়েছেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos