কোনও অস্বাভাবিকতা কি চোখে পড়েছিল, পুলিশি জেরার মুখে সুশান্তের শেষ ছবির নায়িকা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঘিরে একের পর এক এক রহস্যের মোড় খুলছে। পুলিশি জেরার মুখে ইতিমধ্যেই পড়তে হয়েছে ২৭ জনকে। ১৪ জুন রবিবার সুশান্তের আত্মহত্যা পলকে যেন নাড়িয়ে দিয়ে গিয়েছে গোটা দেশকে। টানা তেরো দিন ধরে তোলপাড় হওয়া নেট-দুনিয়াতে একের পর এক তথ্য ফাঁস করে চলেছেন বিভিন্ন ঘনিষ্ট  পরিজনেরা। তার ভিত্তিতে ক্রমেই মোড় ঘুড়ছে তদন্তের। এবার জেরার মুখে সুশান্তের অন্তীম ছবির নায়িকা সঞ্জনা সাঙ্ঘি... 

Jayita Chandra | Published : Jun 28, 2020 5:16 AM IST / Updated: Jun 28 2020, 10:47 AM IST

18
কোনও অস্বাভাবিকতা কি চোখে পড়েছিল, পুলিশি জেরার মুখে সুশান্তের শেষ ছবির নায়িকা

লকডাউনের কবলে না পড়তে হলে এতদিনে মুক্তি পেয়ে যেত সুশান্ত সিং রাজপুতের আগামী ছবি দিল বেচারা। এই ছবিতেই সুশান্তের বিপরীতে দেখা যাবে বলিউডের নতুন মুখ সঞ্জনা সাঙ্ঘিকে। 

28

ছবি মুক্তির কথা ছিল ৯ মে। কিন্তু লকডাউনের জেরে বন্ধ সিনেমা হল। তাই স্থগিত রাখা হয়েছিল ছবি মুক্তি। তখনও পর্যন্ত ভক্তরা আঁচও করতে পারেনি যে সুশান্তের ছবি আর তাঁদের দেখা হয়ে উঠবে না। 

38

শেষ ছবি মুক্তির দিনও স্থির হয়ে গিয়েছে। বর্তমানে তা মুক্তি পেতে চলেছে ডিজিটাল প্ল্যাটফর্মে। ২৪ জুলাই তা মুক্তি পাবে। সুশান্তের মৃত্যুর পর প্রথমেই উঠে আসে তিনি অবসাদের শিকার হয়েছিলেন। 

48

কিন্তু কেন এই পরিস্থিতি, কাছের মানুষেরা কি আদেও কোনও আঁচ পেয়েছিলেন, সেই প্রশ্নের সন্মুখীনই বর্তমানে হতে হয়েছে মোটের ওপর ২৭ জনকে। 

58

এবার পুলিশি জেরার মুখে পড়তে চলেছেন সুশান্তের শেষ ছবির অভিনেত্রী সঞ্জনা সাঙ্ঘি। সোমবার তাঁকে ডেকে পাঠানো হয়েছে বয়ান রেকর্ড করার জন্য। 

68

শেষ সময় কী সুশান্তের মানসিক কোনও সমস্যা দেখা দিত। সেটে কী কখনও কোনও অসংলগ্নতা কেউ লক্ষ্য করেছিল! অনেকেরই দাবি শেষের দিকে সুশান্তের মানসিক অবস্থার অবনতী ঘটছিল। 

78

তেমন কী কিছু বুঝতে পেড়েছিলেন সঞ্জনা, কোনও সূত্র কোনও ইঙ্গিত কী লুকিয়ে রয়েছে সুশান্তের শেষ সময়ের শ্যুটিং-এ! চুল চেরা বিশ্লেষণে এখন ততপর মুম্বই পুলিশ।

88

ঠিক কী কারণে সুশান্তের অবসাদ, কী বিষয় বেশিরভাগ সময় কথা বলতেন সুশান্ত, স্বাভাবিক থাকতেন না কী নিজেকে গুঁটিয়ে নিয়েছিলেন শেষের দিকে, উত্তরের অপেক্ষায় এখন সকলেই। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos