হাসি-ঠাট্টার মাঝেই ব্যক্তিগত প্রশ্ন সলমনের, পাল্টা আক্রমণে দীপিকা, কী ঘটেছিল শো-তে

সুশান্ত সিং রাজপুরে মৃত্যুর পর থেকেই একে একে খবরের শিরোনামে জায়গা করে নিচ্ছেন সলমন খান। বলিউড ভাইজানের নামে ক্ষোভ উগরে অনেকেই তাঁকে বয়কটের ডাকও দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হচ্ছে পুরোনো একাধিক ঘটনাও। কোন তারকা কখন কার সঙ্গে কী আচরণ করেছেন, মুহূর্তে তা নেট দুনিয়ায় ভাইরাল। ভাইরাল হয়েছিল সলমন খানের এমনই এক শো-তে দীপিকার সঙ্গে কথোপকথন। 

Jayita Chandra | Published : Jun 28, 2020 4:04 AM IST

18
হাসি-ঠাট্টার মাঝেই ব্যক্তিগত প্রশ্ন সলমনের, পাল্টা আক্রমণে দীপিকা, কী ঘটেছিল শো-তে

সলমন খানের জনপ্রিয় শো মানেই বিগ বস। ছবির প্রমোশন হোক কিংবা বিশেষ কোনও ঘোষণা, তারকাদের মাঝে মধ্যেই দেখা যায় সলমন খানের সঙ্গে উপস্থিত হতে। 

28

সেই তালিকা থেকে বাদ পড়েননি দীপিকা পাড়ুকোনও। তাঁর শেষ করা ছবি ছপাকের প্রমোশনের জন্য তিনি হাজির হয়েছিলেন সলমন খানের শোতে। 

38

সেখানেই বিভিন্ন কথার মাঝে হাসি-ঠাট্টাতে মেতে থাকেন এই জুটি। এক কথায় বলতে গেলে তাঁদের রসায়ণ অনবদ্য লাগে দর্শকদের। 

48

কিন্তু কয়েকমুহূর্তে আবহাওয়া হয়ে ওঠে গম্ভীর। সলমন খান বিভিন্ন প্রশ্নের মাঝে হঠাৎই জানতে চেয়ে বসেন দীপিকার সন্তার নেওয়ার পরিকল্পনা কবে রয়েছে! 

58

এদিন শো-তে সমলন খান ভক্তদের মনে থাকা প্রশ্নের উত্তরই খুঁজছিলেন। পাল্টা জবাব দিতে গিয়ে দীপিকা জানান, আগে আপনি বিয়ে করুন। 

68

বলিউড স্টারেদের মধ্যে সব থেকেই বেশি ভক্তদের নজরে থাকে একজনেরই বিয়ের চিন্তা, তা হলেন সলমন খান। তাই দীপিকার প্রশ্নে নিজেকে খানিকটা সামলে নিয়ে তিনি বিষয়টা এড়িয়ে যান।

78

 দীপিকা পাড়ুকোন খুব একটা ব্যক্তিগত বিষয় নিয়ে চর্চা পছন্দ করেন না। তিনি মনে করেন যে স্টারদের জীবনের ওঠা বসার সিদ্ধান্ত কখনই অন্যের হাতে চালিত হতে পারে না। 

88

এক সাক্ষাৎকারে দীপিকাকে তাঁর সন্তার হওয়া নিয়ে প্রশ্ন করা হয়েছিল। দীপিকা বিরক্তির সুরেই জানিয়েছিলেন, এ বিষয় চাপা দেওয়ার নয়। যখন হবে তখন নয় মাস পর জেনেই যাবে সকলে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos