ডিসেম্বরের পর থেকে পোস্ট নেই, টুইটরকে সুশান্তের ডিলিট পোস্ট খোঁজার ভার দিল পুলিশ

সুশান্তের মৃত্যুতে এক কথায় অনেকেই ভেঙে পড়েছেন। বলিউড নিয়ে বিস্তারিত তদন্তের ডাকও দিয়েছেন একশ্রেণী। সুশান্তের মৃত্যু রহস্য উদ্ঘাটনে মাঠে নেমেছে সাধারণ মানুষেরাই। সোশ্যাল মিডিয়া ঘেঁটে একের পর এক খবর তুলে আনছেন তাঁরা, যা পুলিশের নজর এড়াচ্ছে না। সেই পথেই তদন্ত এগিয়ে নিয়ে যাওয়ার জন্য নয়া উদ্যোগ নিলেন এবার পুলিশ। 

Jayita Chandra | Published : Jun 25, 2020 6:08 AM IST

19
ডিসেম্বরের পর থেকে পোস্ট নেই, টুইটরকে সুশান্তের ডিলিট পোস্ট খোঁজার ভার দিল পুলিশ

একে একে জট খুলছে সুশান্তের মৃত্যু রহস্যের টানা দশ দিন ধরে চলছে তদন্ত। ইতিমধ্যেই নেট দুনিয়ায় সিবিআই তদন্তের ডাকও দিয়েছেন অনেকেই। তবে পুলিশি তদারকিতে এই মুহূর্তে একাধিক বিষয় এসেছে সামনে। 

29

কেবল পুলিশ নয়, সাধারণ মানুষ থেকে শুরু করে বলিউডের বহিরাগত স্টার, যেমন কঙ্গনা রানাওয়াত, একপ্রকার তদন্তেরভার নিজের হাতেই তুলে নিয়েছেন।

39

একে একে সামনে আনছে বিস্তারিক তথ্য, মিডিয়া রিপোসেট থেকে শুরু করে পুরোনো টুইট, সোশ্যাল মিডিয়া পোস্ট, যা মুহূর্তে ভাইরাল হচ্ছে নেট দুনিয়ায়। 

49

সেই সকল পোস্টের ওপর কড়া নজর রয়েছে পুলিশের। তাই এবার তদন্তে সামিল হল টুইটর। ২৭ ডিসেম্বরের পর থেকে সুশান্তের পেজে কোনও পোস্ট নেই। 

59

কিন্তু বেশ কিছু পোস্টে স্ক্রিনশর্ট ঘুরে বেড়াচ্ছে নেট দুনিয়ায়। সেই দিকে নজর দিয়েই এবার পুলিশ টুইটরের কাছে চাইলেন সাহায্য। ভার দিলেন, সুশান্তের কোনও পোস্ট ডিলিট হয়েছে কি না তা খুঁজে দেখার জন্য। 

69

সোশ্যাল মিডিয়ায় একাধিক পোস্টে দেখা যাচ্ছে কোথাও সুশান্ত স্পষ্ট ইঙ্গিত নেপোটিজমের, কোথাও আবার সুশান্তের পোস্টে ছিল নিজেকে গুঁটিয়ে নেওয়ার কথাও। 

79

সুশান্তের অলক্ষ্যেই কী সেগুলো মুছে ফেলা হয়েছে, নাকি অভিনেতা মনোস্থির করে নেওয়ার পর নিজেই তা মুখে ফেলেছেন, সেই দিকেই বর্তমানে তাদিকে পুলিশ।

89

ইতিমধ্যেই সুশান্তের মৃত্যুকে ঘিরে রহস্য সমাধানে চলছে দফায় দফায় জেরা। ২৩ জনের বয়ান রেকর্ডও করা হয়েছে। যার মধ্যে রয়েছেন প্রয়াত অভিনেতার বাবাও।

99

বুধবারই সামেন আসে সুশান্তের ময়নাতদন্তের বিস্তারিত রিপোর্ট। সেখানে স্পষ্ট জানানো হয়, গলায় ফাঁস দেওয়ার কারনেই তাঁর মৃত্যু ঘটেছে, তবে অভিনেতা যে অবসাদেও ভুগছিল তারও কিছু তথ্য রয়েছে পুলিশের হাতে। এখন দেখার এই পরিস্থিতিতে সুশান্তে ঠেলে দিয়েছিলেন কারা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos