ক্যামেরার সামনেই টি-শার্ট খুলে নগ্ন হলেন পুনম, বিবস্ত্র শরীর দেখতে হামলে পড়লেন জনতারা

পুনম পান্ডে-কে নিয়ে জোর শোরগোল নেটদুনিয়ায়। সর্বদাই নেটিজেনদের নজর কাড়তে হটকে কিছু না কিছু করেই থাকেন পুনম পান্ডে।  বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউতের রিয়্যালিটি শো 'লক আপ'-এ এসে একের পর এক বোমা ফাটাচ্ছেন পুনম পান্ডে। সম্প্রতি রবিবারের এপিসোডে সবথেকে বেশি ভোট পেয়ে পায়েল রোহাতগিকে হারিয়ে দিয়েছেন পুনম পান্ডে। বেশ কয়েকদিন ধরেই পায়েল বনাম পুনম বিতর্ক চলছে। এবার 'লক আপ'- শো-এর সঞ্চালক কঙ্গনা রানাওয়াত জানিয়েছেন এভিকশনের হাত থেকে বেঁচে গিয়েছেন পুনম পান্ডে। কিন্তু কীভাবে এত ভোট পেল তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। আসলে গত সপ্তাহে পুনম প্রমিস করেছিল যে বেশি ভোট পাবে সে অন ক্যামেরায় নগ্ন হবে। আসলে পুনম শরীর দেখার জন্যই এমন কর্মকান্ড করেছেন জনতারা, তা আর বুঝতে কারোরই বাকি নেই। এবার সত্যিই  সেই কথা রাখলেন পুনম। ক্যামেরায় সামনে  নগ্ন হলেন পুনম পান্ডে, তারকার পোশাকহীন শরীর দেখার জন্য রীতিমতো মুখিয়ে ছিলেন জনতারা।

Riya Das | Published : Apr 5, 2022 3:56 AM IST

111
ক্যামেরার সামনেই টি-শার্ট খুলে নগ্ন হলেন পুনম, বিবস্ত্র শরীর দেখতে হামলে পড়লেন জনতারা

কন্ট্রোভার্সি মানেই পুনম পান্ডে। শরীর দেখিয়ে হোক কিংবা অন্তর্বাস না পরে অশ্লীলতার সীমা ছাড়িয়ে যাওয়া পুনমকে নিয়ে চর্চা অব্যাহত। হট অ্যান্ড সেক্সি ভিডিও পোস্ট করে পুরুষদের রাতের ঘুম ওড়াতে তার জুড়ি মেলা ভার পুনমের (Poonam Pandey)। 

211

শারীরিক সৌন্দর্য এবং নগ্নতা যেন তার সঙ্গী। সম্প্রতি বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) রিয়্যালিটি শো 'লক আপ'-এ এসে একের পর এক  বোমা ফাটাচ্ছেন পুনম পান্ডে (Poonam Pandey) ।

311

সিনেমা হোক কিংবা হট পোজ বরাবরই শিরোনামে থাকেন পুনম পান্ডে। নামটা শুনলেই যেন বম্ব শেলের বোল্ড লুক চোখের সামনে ভেসে আসে। নেটদুনিয়ায় হট সেনসেশনের তালিকায় সবার প্রথমেই উঠে আসে পুনমের নাম (Poonam Pandey)। তাকে চেনে না এমন মানুষের সংখ্যাটা নেহাতই হাতে গোনা।

411


সোশ্যাল মিডিয়ায় একের পর এক শরীরী আবেদন পূর্ণ ছবি দিয়ে লাইমলাইটের শীর্ষে থাকেন পুনম (Poonam Pandey)। হট অ্যান্ড সেক্সি ভিডিও পোস্ট করে পুরুষদের রাতের ঘুম ওড়াতে তার জুড়ি মেলা ভার। 

511

দিনকয়েক আগেই স্বামী শ্যাম বম্বের বিরুদ্ধে শারীরিক নির্যাতন, মারধরের অভিযোগ এনেছিলেন পুনম পান্ডে। এমনকী স্বামীর অত্যাচারে বহুবার আত্মহত্যা করার চেষ্টাও করেন পুনম, সেকথাও ফাঁস করেছিলেন পুনম পান্ডে (Poonam Pandey)।
 

611


এবার নয়া বিতর্কে নাম জড়িয়েছে পুনম পান্ডে।  বেশ কয়েকদিন ধরেই পায়েল বনাম পুনম বিতর্ক চলছে। সম্প্রতি রবিবারের এপিসোডে সবথেকে বেশি ভোট পেয়ে পায়েল রোহাতগিকে হারিয়ে দিয়েছেন পুনম পান্ডে (Poonam Pandey)। 

711

এবার 'লক আপ'- শো-এর সঞ্চালক কঙ্গনা রানাওয়াত জানিয়েছেন এভিকশনের হাত থেকে বেঁচে গিয়েছেন পুনম পান্ডে (Poonam Pandey)। কারণ পুনম সবথেকে বেশি ভোট পেয়েছে এবং সবথেকে কম ভোট পেয়েছেন পায়েল রোহাতগি। আর তার থেকে সামান্য ভোট পেয়ে দুই নম্বরে রয়েছেন নিশা রওয়াল।

811

 কিন্তু কীভাবে এত ভোট পেল তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। আসলে গত সপ্তাহে পুনম প্রমিস করেছিল যে বেশি ভোট পাবে সে অন ক্যামেরায় নগ্ন হবে। আসলে পুনমের (Poonam Pandey) শরীর দেখার জন্যই এমন কর্মকান্ড করেছেন জনতারা তা আর বুঝতে কারোরই বাকি নেই।

911


সকলেই ভেবেছিলেন রবিবারের এপিসোডে সবথেকে কম ভোট পাবেন পুনম পান্ডে, যার ফলে তাকে এই শো ছাড়কে হবে। তারপরই ক্যামেরার দিকে তাকিয়ে পুনম (Poonam Pandey) বলেন, যদি সকলে মিলে তাকে সবথেকে বেশি ভোট দেয়, তাহলে তিনি ক্যামেরার সামনে নগ্ন হবেন।
 

1011

পুনমের (Poonam Pandey) এই কন্ট্রোভার্সিয়াল মন্তব্যকে কেন্দ্র করে পায়েলের সঙ্গে বচসাও হয়। পায়েল  পুনমকে বলেন, তুই যেমন জামা কাপড় খুলে ফেলতে পারিস, তেমনই মা বোন  পরিবার নিয়ে গালাগালিও দিতে পারিস। সত্যিই কি পুনম নগ্ন হবেন তাও আবার ক্যামেরার সামনে,  তা নিয়েই জোর জল্পনা শুরু হয়েছিল।

1111

এবার সত্যি সত্যিই সেই কথা রাখলেন পুনম (Poonam Pandey)। ক্যামেরায় সামনে  নগ্ন হয়ে  গেলেন পুনম পান্ডে, তারকার পোশাকহীন শরীর দেখার জন্য রীতিমতো মুখিয়ে ছিলেন জনতারা। নিজের টি-শার্ট খুলে ফেলে সবাই অবাক করে দেন। যদিও একটু পরেই তা আবার পরেও নেন। এর পাশাপাশি সমস্ত ভক্তদের ধন্যবাদ জানান পুনম পান্ডে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos