উন্মুক্ত বেবিবাম্প, শাড়ির আঁচল দিয়ে বক্ষযুগল ঢেকে বোল্ড ফোটোশ্যুটে ঝড় অন্তঃসত্ত্বা সোনমের

বি-টাউনে খুশির খবর। মা হতে চলেছেন সোনম কাপুর। অনিল কন্যা সোনম কাপুরকে নিয়ে জোর চর্চা শুরু হয়েছে টিনসেল টাউনে। তার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। বলিউডে প্রথমসারির অভিনেত্রীদের মধ্যে অভিনয়ে নিজের জায়গা না পাকালেও সেক্সি বোল্ড অবতারে এবং ফ্যাশন স্টেটমেন্টে ভক্তদের রাতের ঘুম উড়িয়ছেন বলি ডিভা সোনম কাপুরএবার অন্তঃসত্ত্বা অবস্থাতেই হট ফোটোশ্যুটে ভক্তদের নজর কাড়লেন সোনম কাপুর। গায়ে সাদা রঙের সিল্কের শাড়ি পরেই এবার হট ফটোশ্যুটে নিজেকে উজাড় করে দিয়েছেন সোনম কাপুর। শাড়ির আঁচল দিয়ে ঢাকা বক্ষযুগল, বেবিবাম্প উন্মুক্ত করেই সাহসী ছবিতে পোজ দিয়েছেন সোনম কাপুর। অন্তঃসত্ত্বা সোনমের সাহসী ছবি দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। একঝলকে দেখে নিন সোনমের বোল্ড ফোটোশ্যুট।
 

Riya Das | Published : Apr 4, 2022 8:28 AM IST

110
উন্মুক্ত বেবিবাম্প, শাড়ির আঁচল দিয়ে বক্ষযুগল ঢেকে বোল্ড ফোটোশ্যুটে ঝড় অন্তঃসত্ত্বা সোনমের


ফের সুখবর বলিউডে। শীঘ্রই মা হতে চলেছেন অনিল কন্যা সোনম কাপুর। মা হওয়ার সুখবর নিজেই ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন নায়িকা। মা হওয়ার খবর দেওয়া মাত্রই শুভেচ্ছা ও ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

210

অনিল কন্যা সোনম কাপুরকে নিয়ে জোর চর্চা শুরু হয়েছে টিনসেল টাউনে। তার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। বলিউডে প্রথমসারির অভিনেত্রীদের মধ্যে অভিনয়ে নিজের জায়গা না পাকালেও সেক্সি বোল্ড অবতারে এবং ফ্যাশন স্টেটমেন্টে ভক্তদের রাতের ঘুম উড়িয়ছেন বলি ডিভা সোনম কাপুর।
 

310


শীঘ্রই কোল আলো করে আসছে নতুন অতিথি। হবু সন্তান আসার আগে এখন বেবিবাম্প নিয়ে ফোটোশ্যুটে মত্ত সোনম কাপুর। ঠিকরে বেরোচ্ছে মাতৃত্বকালীন আভা। চোখেমুখে স্পষ্ট গ্লো। এবার নয়া ফোটোশ্যুটে ফেরে শিরোনামে উঠে এলেন অনিল কন্যা।

410

এবার অন্তঃসত্ত্বা অবস্থাতেই হট ফোটোশ্যুটে ভক্তদের নজর কাড়লেন সোনম কাপুর। সাদা রঙের সিল্কের শাড়ি পরেই এবার হট ফটোশ্যুটে নিজেকে উজাড় করে দিয়েছেন সোনম কাপুর। দুরন্ত গতিতে প্রতিটা ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

510


 শাড়ির আঁচল দিয়ে ঢাকা বক্ষযুগল, বেবিবাম্প উন্মুক্ত করেই সাহসী ছবিতে পোজ দিয়েছেন সোনন কাপুর। অন্তঃসত্ত্বা সোনমের সাহসী ছবি দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। সোনমের বোল্ড ফোটোশ্যুট রাতারাতি ভাইরাল হয়েছে।

610


সাদা সিল্কের শাড়ি গিয়ে ঢাকা স্তন, পরনে নেই ব্লাউজ। গলায় জাঙ্ক জুয়েলারি, খোলা চুলে লাস্যময়ী সোনমকে দেখে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। শাড়ি পরার নয়া ভঙ্গিমাতে বেবিবাম্প বেরিয়ে এসেছে। যা ছবির সৌন্দর্যকে দ্বিগুণ বাড়িয়েছে।

710

বেবিবাম্পের ছবি শেয়ার করে সোনম জানিয়েছেন, রবিবার রাকে আবু জানির জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন সোনম কাপুর। সেই পার্টি থেকে ঝলক শেয়ার করেছেন সোনম কাপুর। সোমবার সকালে সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করতেই মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে।
 

810

 

হবু মায়ের রূপের ছটা যেন রাতারাতি বেড়ে গিয়েছে। নয়া ফোটোশ্যুটে সোনমকে দেখে চোখ সরাতে পারছেন না নেটিজেনরা। সাদা আউটফিটে সোনমের বোল্ড অবতার দেখে কমেন্টে ভরিয়ে দিয়েছেন ভক্তরা। 
 

910

মা হওয়ার খবর জানিয়ে নিজের সোশ্যাল মিডিয়ার বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন সোনম কাপুর। যেকালো রঙের লো নেক পোশাকে বেরিয়ে রয়েছেন স্তনের একাংশ। স্বামী আনন্দ আহুজার কোল বেবিবাম্প ধরে শুয়ে রয়েছেন সোনাম কাপুর। চোখে মুখে স্পষ্ট মাতৃত্বের আভা। শরীরেও বদল এসেছে অনেক। স্বামীর কোলে শুয়ে বেবিবাম্প ধরেই ছবিতে একের পর এক পোজ দিয়েছিলেন বলি অভিনেত্রী সোনম কাপুর । মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। বেবিবাম্পের রোম্যান্টিক পোজে সোনমকে দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

1010

আগত সন্তানের উদ্দেশ্যে একটি সুন্দর ক্যাপশনও লিখেছিলেন সোনম কাপুর। যেখানে লেখা, 'চারটি হাত, তোমাকে যত্ন করে বড় করার জন্য আর দুটি হৃদয়। তোমার সঙ্গে এক তালে হৃদকম্পন চলবে। একটি মাত্র পরিবার, তোমাকে ভালবাসবে এবং সর্বদা তোমার পাশে থাকবে,তোমার জন্য অপেক্ষায় রয়েছি আমরা'। মুহূর্তে এই পোস্ট ভাইরাল হয়েছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos