ময়নাতদন্তের রিপোর্ট আসার অপেক্ষা, রাত বাড়ার সঙ্গে সঙ্গে সিদ্ধার্থ শুক্লার বাড়িতে সেলেব-মহলের উপচে পড়া ভিড়

শোকস্তব্ধ সিনে জগত, বৃহস্পতিবার সকালেই মিলল ভয়ানক খবর, সুশান্ত সিং রাজপুতের মতই নাড়িয়ে দিয়ে গেল যা আপামর বিনোদন প্রেমিদের, আর নেই সিদ্ধার্থ শুক্লা, রেশমী দেশাইয়ের সঙ্গে ধারাবাহিকে ঝড় থেকে শুরু করে বিগ বসের ঘর থেকে ভাইরাল হয়ে ওঠা, তরুণ প্রজন্ম থেকে শুরু করে সকলের মনে এক বিশেষ জায়গা দখল করে বসেছিলেন এই অভিনেতা, হঠাৎই সব শেষে। 

Jayita Chandra | Published : Sep 2, 2021 4:53 PM IST

19
ময়নাতদন্তের রিপোর্ট আসার অপেক্ষা, রাত বাড়ার সঙ্গে সঙ্গে সিদ্ধার্থ শুক্লার বাড়িতে সেলেব-মহলের উপচে পড়া ভিড়

বৃহস্পতিবার সকাল সাড়ে দশটা নাগাদ কুপার হাসপাতালে সিদ্ধার্থ শুক্লাকে মৃত বলে ঘোষণা করা হয়। এরপরই তোলপাড় হয় নেট দুনিয়া। ভক্তমহলে ঝড় ওঠে আর নেই সিদ্ধার্থ।

29

এরপর দিনভর কেবলই টুইট-রিটুইটের ঝড়। বন্ধু ঘনিষ্ঠ মহল থেকে শুরু করে ভক্তদের কান্না, বারে বারে বিভিন্ন ফ্রেমে ধরা পড়েছে। রাত পোহালেই সিদ্ধার্থের শেষকৃত্য। 

39

বর্তমানে তাঁর দেহ রাখা আচ্ছে কপার হাসপাতালেই। সেখানেই পোস্টমর্টেম করা হয়েছে অভিনেতার। রিপোস্ট সকালে দেওয়া হবে পরিবারের হাতে। পাশাপাশি দেহও পরিবারকে চুলে দেওয়া হবে শুক্রবার সকালেই। 

49

বৃহস্পতিবার বেলা থেকেই সিদ্ধার্থের বাড়িতে ভিড় জমতে থাকে। তাঁর জুহুর বাড়িতে একে একে সেলেব মহলের ভিড় জমে পরিবারের প্রতি সমবেদনা জানানোর জন্যে। 

59

রেশমী দেশাই রাত ৯টা নাগাদ পৌঁছয় সিদ্ধার্থের বাড়িতে। ভালো নেই তিনি। বারে বারে এই খবর সকাল থেকে উঠে এসেছে সাধারণের সামনে, পর্দায় জুটিকে বেজায় আপন করে নিয়েছিল ভক্তমহল। 

69

অন্যদিকে সেহেনাজ গিলও ভালো নেই। অকালে থেকে গেল তাঁদের প্রেমকাহিনি। ভক্তদের মতে তাঁদের জুটিকে বয়ে নিয়ে যাবে নেট দুনিয়া, ভক্তরাই। বিগ বসের ঘরে যে সম্পর্ক তিলে তিলে গড়ে উঠেছিল, আজ তা ভেঙে চুরমার। কথা বলারক অবস্থায় নেই সেহনাজ। 

79

অন্যদিকে গহর খানও আপেক্ষ প্রকাশ করেছেন যদি আরও একটু সময় পাওয়া যেত সিদ্ধার্থের সঙ্গে, এতো তারাতারি কেউ চলে যায়, এ আঘাত সহ্য করার নয়। 

89

বরুণ ধাওয়ানও হাজির হল সিদ্ধার্থ শুক্লার বাড়ি, হামটি শর্মা কি দুলহানিয়া ছবিতে তাঁরা একই সঙ্গে কাজ করেছিলেন, হঠাৎই অভিনেতার প্রয়াণ যেন বিটাউনকে আরও একবার তোলপাড় করে দিয়ে গেল। 

99

গত দেড় বছরে বহু মৃত্যু দেখেছে সিনে দুনিয়া। সেই তালিকাতে এবার স্মৃতির পাতায় জায়গা করে নিলেন সিদ্ধার্থ, রাত পোহালেও এই খবর মেনে নেওয়ার নয়, হাজার হাজার ভক্তের আর্তনাদ। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos