একাধিক শয্যাসঙ্গী, বান্ধবীদের সঙ্গে কাটিয়েছে রাতের পর রাত, অর্জুনের সেক্স স্ক্যাম ফাঁস সোনমের

বলিউড তারকাদের ব্যক্তিগত জীবন নিয়েও অনুরাগীদের উৎসাহ কম নয়। আর তা যদি সেক্স লাইফ হয় তা হলে তো কোনও কথাই নেই। 'কফি উইফ করণ'-এর শো মানেই সেলেবদের সেক্স লাইফ নিয়ে চর্চা। আর সেটা সকলেই এতদিনে জেনে গেছেন। করণ-এর শো-তে ইতিমধ্যেই একাধিক তারকার ব্যক্তিগত তথ্য ফাঁস হয়েছে। এবং করণ জোহরও সবসময়েই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্ন করেন। তার মধ্যে যৌনজীবন ও সম্পর্কই বেশি প্রাধান্য পায়। তবে এবার সকলকে ছাপিয়ে গেলেন বলি অভিনেতা সোনম কাপুর। 

Riya Das | Published : Aug 10, 2022 5:35 AM IST

19
একাধিক শয্যাসঙ্গী, বান্ধবীদের সঙ্গে কাটিয়েছে রাতের পর রাত, অর্জুনের সেক্স স্ক্যাম ফাঁস সোনমের

সোনম কাপুর এবং অর্জুন কাপুরের সম্পর্কের কথা সকলের জানা। ভাই ও বোনের বন্ডিং বলিউডের অলিতে গলিতে। মাত্র কয়েকদিনের ছোট বড় অর্জুন ও সোনম। সম্প্রতি 'কফি উইফ করণ'-এ বলিউডের ভাই-বোনের জুটি হিসেবে উপস্থিত হয়েছিলেন সোনম কাপুর ও অর্জুন কাপুর।
 

29

রাখী পূর্ণিমার আগের দিন করণের-এর শোতে এসে বোমা ফাটালেন সোনম কাপুর।'কফি উইফ করণ'-এর শো মানেই সেলেবদের সেক্স লাইফ নিয়ে চর্চা। আর সেটা সকলেই এতদিনে জেনে গেছেন। করণ-এর শো-তে ইতিমধ্যেই একাধিক তারকার ব্যক্তিগত তথ্য ফাঁস হয়েছে। এবার  গোপন কথা ফাঁস করলেন সোনম কাপুর।

39


'কফি উইফ করণ'-এর  ছয় নম্বর এপিসোডের প্রোমো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে যা দেখেই চক্ষু ছাড়াবড়া। রাখঢাক, লুকোছাপা এসব খুব একটা পসন্দ নয় সোনমের। আর সেকারণেই অর্জুনকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে শোরগোল ফেলে দিলেন অর্জুন কাপুর।
 

49


এর আগেও রণবীর কাপুরকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন সোনম। রণবীর বয়ফ্রেন্ড মেটিরিয়াল নয়-এই মন্তব্যে বিতর্ক তৈরি হয়েছিল বি-টাউনে। এবার সোনমের নিশানায় অর্জুন কাপুর। ভাইয়ের সেক্স লাইফ নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন অনিল কন্যা।

59

ভাইরাল হওয়া টিজারে করণ জোহর সোনম কাপুরকে প্রশ্ন করেন তোমার ভাই কোন বান্ধবীর সঙ্গে বেড শেয়ার করেছে? যার জবাবে সোনম বলেন, আমি এই ব্যাপারে বিশেষ কথা বলতে চাই না। তবে আমার তিন ভাই যা ঘটিয়েছে আদতে একজনও বাকি নেই। এই কথা শুনেই লজ্জায় মুখ ঢাকেন অর্জুন কাপুর।

69


অর্জুন সোনমের কথা শুনে বলেন, তুই কি বোন? আমদের নিয়ে এসব কী বলছিস তুই ? নিজের ভাই হর্ষবর্ধন কাপুর, বড় জেঠ্যু বনি কাপুরের প্রথমপক্ষের ছেলে অর্জুনের যৌনজীবন নিয়ে বেফাঁস মন্তব্য করে শোরগোল ফেলে দিয়েছেন। 
 

79

সম্প্রতি এক সাক্ষাৎকারে তাদের ছোটবেলার কথা শেয়ার করেছিলেন অর্জুন কাপুর। সোনম এবং অর্জুন একই স্কুলে পড়তেন। এবং দুজনেই বাস্কেট বল খেলতে পছন্দ করেন। একবার একটি  ছেলে সোনমকে খারাপ কথা বলেছিল। কিন্তু সেইসময় বোনের প্রতি দুর্ব্যবহার দেখে নিজেকে ঠিক রাখতে পারেননি অর্জুন। সপাটে মেরেছিলেন ছেলেটিকে।

89

সোনমকে অশ্লীল মন্তব্য করতেই তেড়ে গিয়ে মেরেছিলেন অর্জুন। যার বিপরীতে ছেলেটির কাছ থেকে খুব মার খেয়েছিলেন অর্জুন। বোনের জন্য বেধড়ক মার যেমন জুটেছিল তেমনই এর পাশাপাশি জোরালো ঘুঁষি খেয়ে কালশিটে পড়ে গিয়েছিল অর্জুনের চোখে।
 

99


স্কুলে মারপিট করার কারণে সাসপেন্ড করা হয়েছিল অর্জুন কাপুরকে। এত নোংরা গালাগালির কারণেই ঝামেলা বড় আকার ধারণ করেছিল। মারপিঠের খেসারত দিতে ডাক্তারের কাছে যেতে হয়েছিল অর্জুনকে। পরে অর্জুন জানতে পারেন ছেলেটি জাতীয় স্তরের বক্সিং খেলোয়াড়। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos