কোভিড নয়, ডেঙ্গুতে আক্রান্ত লাভবার্ড, হাসপাতালের বিছানাতেই বিবাহবার্ষিকী

প্রিন্স ও ইউভিকা, সাধারণত এই কপতিকে সকলে লাভ বার্ড বলেই চেনেন। তাঁদের উপস্থিতিতেই যেন প্রেমের মহল এক কথায় রং বদল করে। সেই জুটিই এবার হাসপাতালের বিছানায়। তবে করোনার থাবা নয়। 

Jayita Chandra | Published : Oct 16, 2020 5:57 AM IST

17
কোভিড নয়, ডেঙ্গুতে আক্রান্ত লাভবার্ড, হাসপাতালের বিছানাতেই বিবাহবার্ষিকী

একের পর এক তারকার দেহে যখন করোনা থাবা বসাচ্ছে, ঠিক তখনই এক নতন মোড় নিয়ে হাজির ডেঙ্গু। এবার ডেঙ্গুর দাপটে হাসপাতালে সেলেব জুটি। 

27

ইউভিকা ও প্রিন্স, এই জুটির নাম আসলেই এক রোম্যান্টিক ছবি সকলের সামনে উঠে আসে। হিন্দি জগতে একের পর এক রিয়ালিটি শো-তে যাঁদের মাঝে মধ্যেই দেখা যায়। 

37

প্রিন্স ও ইউভিকার আলাপও সেই রিয়ালিটি শো থেকেই। সেখান থেকেই গড়ে ওঠা প্রেমের জেরে বিয়ে। তাঁদের পথ চলাটা এক কথায় ভক্তদের নজর কখনও এড়ায় না।

47

সেই জুটিরই বিবাহ বার্ষিকী। আনন্দের সঙ্গে সেলিব্রেশনের মুহূর্তে। পার্টি, আলোর রসনাই, না এবারে তার কিছুই থাকল না। 

57

কারণ দুই তারকার দেহেই এখন ডেঙ্গু। গায়ে জ্বর আসার পরই তড়িঘড়ি করোনা টেস্ট করিয়েছিলেন তাঁরা। কিন্তু রিপোর্ট আসে নেগেটিভ। 

67

এরপরই টেস্ট করা হয় ডেঙ্গু। সেখানেই দেখা যায় দুজনেই ডেঙ্গু জ্বরে আক্রান্ত। হাসপাতালে ভর্তি করা হয় তাঁদের। চলছে চিকিৎসা, ভালোই আছেন দুজনে। 

77

কিন্তু এরই মাঝে হাজির বিবাহ বার্ষিকীর তারিখ। তাই হাসপাতালের বিছানাতেই একে অন্যকে জড়িয়ে ধরে সেলিব্রেশনে মাতলেন তাঁরা। মুহূর্তে ছড়িয়ে পড়ল তাঁদের ছবি। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos