নিক-প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ মুহূর্ত, নেটদুনিয়ায় ভাইরাল হোলি পার্টির অন্দরমহল

দিন কতক পরই হোলি। সপ্তাহ খানেক আগে থেকেই শুরু হয়ে যায় যেকোনও সেলিব্রেশন। অফিস ফেরার পথে অনেকেই দেখা যায় রঙ খেলে বাড়ি ফিরছে। নানা জায়গা শুরু হয়ে গিয়েছে হোলি পার্টিও। তেমনই মুম্বইয়ের বুকে গ্র্যান্ড হোলি পার্টির আয়োজন করেছিলেন ইশা অম্বানি এবং তাঁর আনন্দ পরিমল। তাঁদের বাড়ির বিশাল বাগানে আয়োজিত হয়েছিল এই পার্টি। নিমন্ত্রন পত্রে বাদ যায়নি কোনও বলিউড তারকাদের নাম। তারই মধ্যে ইশার ঘনিষ্ঠমহলের মধ্যে পড়েন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। নিকের সঙ্গে পার্টিতে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা। ছিলেন ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, জ্যাকলিন ফারন্যান্ডিজের মত সেলিব্রিটিরাও। 

Asianet News Bangla | Published : Mar 7, 2020 6:36 AM IST

110
নিক-প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ মুহূর্ত, নেটদুনিয়ায় ভাইরাল হোলি পার্টির অন্দরমহল
প্রিয়াঙ্কার সঙ্গে নিকের এটা দ্বিতীয় হোলি। দেখতে দেখতে দু'বছর কেটে গেল এই দম্পতির। এ বছর প্রিয়াঙ্কার সঙ্গে প্রথম রঙ খেললেন নিক। তাঁর মধ্যে ভারতীয়দের হালকা ছোঁয়া এসে গিয়েছে তা তাঁর পোশাকে আরও স্পষ্ট হয়ে গিয়েছে।
210
সাদা রঙের কুর্তা পাজামায় একেবারে ইণ্ডি-স্বাদ এনেছেন নিক। অন্যদিকে নিকের সঙ্গে ট্যুইনিং করার জন্য সাদা সালওয়ারে নিজেকে মেলে ধরেছিলেন প্রিয়াঙ্কা।
310
দু'জনের সাদা পোশাকের ডিজাইনও ছিল মেলানো। নিকের কুর্তার পারের সঙ্গে প্রিয়াঙ্কার কুর্তার পারের একই কাজ। এমনকি তাঁরা জুতোও পরেছিলেন ম্যাচিং। হলুদ রঙের ক্লিয়ার হিলস পরেছিলেন প্রিয়াঙ্কা। অন্যাদিকে হলুদ খানিক কোলপুরী স্টাইলের জুতো পরেছিলেন নিক।
410
হোলি পার্টির বহু ছবি, ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। যেখানে প্রিয়াঙ্কাকে একেবারে বাচ্চাসুলভ আচরণে দেখা গিয়েছে। পিচকিরি নিয়ে সকলের গায়ে রঙ দেওয়া, দৌড়াদৌড়ি, উদ্দাম নৃত্য সবই রয়েছে ভিডিওতে।
510
প্রিয়াঙ্কার সঙ্গে নিকও রীতিমত মজা করেছেন এই হোলির অনুষ্ঠানে। বেশ কয়েকটি ভিডিওতে তাঁকে রীতিমত রঙজলে ভিজিয়ে দেওয়া হয়েছে।
610
নিক-প্রিয়াঙ্কার সঙ্গে একটি ছবিতে ক্যাটরিনাকেও দেখা গিয়েছে। নিক-প্রিয়াঙ্কার ভালবাসা ছাড়াও হোলির রঙের রঙিন হয়েছে ক্যাট-ভিকির প্রেম কাহিনিও। প্রকাশ্যে এল সেসব ছবি।
710
সম্প্রতি বলিউডের চর্চিত অ্যালেজেড জুটি হিসেবে নাম উঠে আসছে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের নাম। নিক-প্রিয়াঙ্কা ছাড়াও তাঁরাও মজেছিলেন ট্যুইনিংয়ে। সাদা রঙের ফাঙ্কি লেহেঙ্গা পরেছিলেন ক্যাট। এবং ভিকিও একেবারে সিম্পেল স্টাইলে দেখা দিলেন অম্বানি পার্টিতে। সাদা শার্ট এবং ডেনিমেও একই রকম হ্যান্ডসাম লাগছিল ভিকিকে।
810
একই গাড়িতে অনুষ্ঠানে এসেছিলেন তাঁরা। রণবীর-আলিয়ার মত সব জায়গায় এবার তাঁরাও পাশাপাশি দাঁড়িয়ে পাপারাৎজীর ক্যামেরায় পোজ দিচ্ছেন। ক্যাট-ভিকি ছাড়াও পার্টিতে উপস্থিত ছিলেন ডায়না পেন্টি, হুমা কুরেশি, রাজকুমার রাও, পত্রলেখা, সোনালি বেন্দ্রে।
910
সকলের উপস্থিতিতেও নজর কাড়লেন কেবলমাত্র নিক-প্রিয়াঙ্কা। নেটদুনিয়ার নিউজ ফিডে শুধু তাঁদের ছবি এবং ভিডিও ভাইরাল হয়ে চলেছে। এমনকি সেলেব-জুটির বেশ কয়েকটি ফ্যান পেজ থেকেও পোস্ট করা হয়েছে অন্দরমহলের মুহূর্ত।
1010
কোথাও ট্র্যাম্পোলিনের মধ্যে লাফাচ্ছেন প্রিয়াঙ্কা, আবার কারও পিছনে চুপিচুপি এসে আবির মাখিয়ে দিচ্ছেন। নিকও যে পার্টির পরিবেশে পুরোপুরি নিজেকে হারিয়ে ফেলেছিলেন তা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতেই প্রমাণ পেয়েছে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos