প্রকাশ্যে শ্রীদেবীর কাছে বকা খেয়েছিলেন জাহ্নবী, জানুন কেন

এ যেন মায়েরই পরিপূরক। মায়ের দেখানো পথকেই যেন অনুসরণ করে হেঁটে চলেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী। তবে মায়ের দৌলতে নয়, শ্রীদেবী কন্যা হিসেবে বি-টাউনে পরিচিত হলেও সম্পূর্ণ নিজের দক্ষতায় তিনি  আজ প্রতিষ্ঠিত।  মৃত্যুর দুই বছর কেটে গেলেও আজও তাকে ভুলতে পারেননি দর্শককূল। পর্দায় তার ছবি দেখলে আজও চোখের কোণটা ভিজে যায় অনেকেরই। বলিউডের চাঁদনি শ্রীদেবী আজ বেঁচে না থাকলেও সবার মনে তিনি বেঁচে রয়েছেন। এভারগ্রীণ অভিনেত্রীর সঙ্গে বড় মেয়ে জাহ্নবী সম্পর্ক কেমন ছিল তা জানতে উৎসুক সকলেই। সম্প্রতি প্রকাশ্যে এসেছে তাদের পুরোনো একটি ভিডিও। যা উস্কে দিয়েছে পুরোনো নস্ট্যালজিয়া। 

Riya Das | Published : Mar 6, 2020 12:01 PM IST

18
প্রকাশ্যে শ্রীদেবীর কাছে বকা খেয়েছিলেন জাহ্নবী,  জানুন কেন
সালটা ২০১৮। বলি অভিনেত্রী জাহ্নবী কাপুর এবং শ্রীদেবী গিয়েছিলেন ল্যাকমে ফ্যাশন উইকে। সেখানেই ঘটেছিল এমন এক ঘটনা যা সকলকে হতবাক করে দিয়েছিল।
28
সম্প্রতি একটি পুরোনো ভিডিও ভাইরাল হয়েছে। যা পুরোনো নস্ট্যালজিয়াকে উস্কে দিয়েছে।
38
ফটোসেশনের সময় জাহ্নবী নিজের পোশাক নিয়ে স্বাচ্ছন্দ্য বোধ করছিলেন না। যেটা মা শ্রীদেবীর চোখে পড়েছিল। এবং জাহ্নবীর সমস্যা বুঝেই পাপারাৎজিদের ক্যামেরায় বারবার পোজ দিতে মানা করছিলেন। তারপর জাহ্নবীর হতাশ মুখেই মার দিকে তাকায়।
48
শ্রীদেবীর পরণে ছিল এমব্রয়েডারির কাজ করা লং জ্যাকেট এবং পেস্তা সবুজ রংয়ের ধুতি প্যান্ট। তার সঙ্গে নট বান, ঠোঁটে ডার্ক লিপস্টিক যা আরও বেশি আর্কষণীয় করে তুলেছিল।
58
অন্যদিকে ফ্লাওয়ার প্রিন্টের লং ড্রেসে নজর কেড়েছিলেন জাহ্নবী।
68
শ্রীদেবী এবং জাহ্নবী দুজনেই এসেছিলেন ফ্যাশন ডিজাইনার অনামিকা খান্নাকে সমর্থন করতে।
78
মাঝেমধ্যেই নিজের শৈশবে ফিরে যান জাহ্নবী। এর আগেও নিজের আবেগ ধরে রাখতে পারেন নি জাহ্নবী। মাতৃ বিয়োগের যন্ত্রণা আটকাতে না পেরে পুরো পরিবারের সঙ্গেও ছবি শেয়ার করেছিলেন।
88
এভারগ্রীণ অভিনেত্রীর দ্বিতীয় প্রয়াণ দিবসে তার বড় মেয়ে জাহ্নবী তাদের ছোটবেলার একটি ছবি শেয়ার করেছেন। ছোটবেলায় ফিরে গিয়ে মাকে মিস করছেন জাহ্নবী।
Share this Photo Gallery
click me!
Recommended Photos