নিয়ম ভাঙছেন প্রিয়ঙ্কা, প্রতিবাদ জানাতেই বিমানে ডাক্তারকে অশ্রাব্য ভাষায় আক্রমণ পিগি চপসের

প্রিয়ঙ্কা চোপড়া, বরাবরই তিনি নিজের দাপটের সঙ্গে ব্যক্তিত্ব বজায় রাখতেই বেশি পছন্দ করেন। বলিউড থেকে হলিউড, তাঁর সফর মাঝে কোনও বাধাকেই তিনি তোয়াক্কা করেন না। কিন্তু তা বলে তাঁর এই অহংকার বিপদ ডেকে আনবে! এমনই প্রশ্ন তুলেছিলেন বিমানের এক সহযাত্রী আর তাতেই ঘটে বিপত্তি...

Jayita Chandra | Published : Aug 15, 2020 8:33 AM IST / Updated: Aug 15 2020, 02:19 PM IST

18
নিয়ম ভাঙছেন প্রিয়ঙ্কা, প্রতিবাদ জানাতেই বিমানে ডাক্তারকে অশ্রাব্য ভাষায় আক্রমণ পিগি চপসের

বলিউড থেকে হলিউড তাঁর চরাচর। সাধারণের কথায় কান দেওয়ার প্রয়োজন মনে করেন না তিনি। আর সাধারণের অনেক সময় সাহস হয় না সেলেবদের কিছু বলার।

28

সেই সুযোগ নিয়েই বিমানে বসে রীতিমত নিয়ম ভাঙছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। যার ফলে হতে পারত বিপদ। যা শত মানুষের প্রাণ কাড়তে পাড়ত। কিন্তু তা নিয়ে কোনও মন্তব্যই কী করা যাবে না। 

38

বিমানে বসে ফোন ব্যবহার করা যায় না। বিমান চলতে শুরু করল, কিন্তু প্রিয়ঙ্কা ফোন রাখলেন না। এয়ারহোস্টেসরা হয়তো প্রিয়ঙ্কা বলেই কিছু বলার সাহস পেলেন না। 

48

সম্পূর্ণ বিষয়টা লক্ষ্য করে এগিয়ে গেলেন এক সহ যাত্রী। যিনি পেশায় ডাক্তার। তিনি প্রিয়ঙ্কাকে ফোন করতে বলেন, মুহূর্তে প্রিয়ঙ্কার রাগের শিকার। 

58

সকলের সামনেই তিনি জানতে চাইলেন, সেই সহযাত্রী এই কথা বলার কে। ডাক্তারের কথায়, তিনি মাথা ঠাণ্ডা রেখেই বোঝাতে চেযেছিলেন, এই কারণেই ইতিমধ্যে দুই বিমান দুর্ঘটনা হয়ে গিয়েছে। 

68

কিন্তু কিছুই শুনতে নারাজ প্রিয়ঙ্কা। ডাক্তার বাধ্য হয়ে তাঁকে বলেন, যদি আমেরিকা হত আপনাকে এর জন্য গ্রেফতার হতে হত। 

78

তখন অশ্রাব্য ভাষা ব্যবহার করেন প্রিয়ঙ্কা। এক সাক্ষাৎকারে সম্পূর্ণ বিষয়টাই খোলসা করেছিলেন তিনি। যদিও বিষয়টা নিয়ে চুপ থাকেননি প্রিয়ঙ্কা। 

88

তাঁর কথায় সেখানে ২৫০ জন সহ যাত্রী ছিলেন, কারুর কিছু মনে হল না তিনি হঠাৎ এভাবে বলতে শুরু করে, তিনি নিজে আসলে স্পটলাইটে আসতে চাইছিলেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos