উষ্ণতায় খুল্লামখুল্লা নিক-প্রিয়াঙ্কা, 'ঠোঁটঠাসা চুমু'র অন্তরঙ্গতা দেখে হিংসায় জ্বলছে কাছের বন্ধু

বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া এবং হলিউড পপ তারকা নিক জোনাস প্রায়শই খবরের শিরোনামে থাকেন। বি-টাউনই শুধু নয়, হলিউডেও বেশ পরিচিতি এই কাপল।বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা। সর্বদাই ঘনিষ্ঠ অন্তরঙ্গতায় মেতে ওঠেন এই যুগল। ফের প্রকাশ্যে ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে ব্যস্ত নিক-প্রিয়ঙ্কা। যা দেখে রীতিমতো চুমুর প্রত্যাশী বন্ধু গ্লেন পাওয়েল, জানুন আসল কারণ।

Riya Das | Published : Oct 23, 2020 6:22 AM IST / Updated: Oct 23 2020, 11:53 AM IST

18
উষ্ণতায় খুল্লামখুল্লা নিক-প্রিয়াঙ্কা,  'ঠোঁটঠাসা চুমু'র অন্তরঙ্গতা দেখে হিংসায় জ্বলছে কাছের বন্ধু

প্রিয়ঙ্কা চোপড়া। অনেক পুরুষদেরই ড্রিমগার্ল তিনি। বলিউডে একের পর এক সুপারহিট সিনেমাও রয়েছে তার ঝুলিতে। খুব অল্প সময়ের মধ্যেই নিজের নাম,খ্যাতি অর্জন করে নিয়েছেন প্রিয়ঙ্কা। শুধু বলি নয়, হলিউডেও তিনি  নিজেকে প্রতিষ্ঠা করেছেন।

28

কোনও কিছু নিয়ে  লুকোছাপা পছন্দ করেন না প্রিয়ঙ্কা চোপড়া।  বরাবরই সোজা-সাপটা উত্তর দিয়ে থাকেন তিনি। কেরিয়ার থেকে সম্পর্ক সবেতেই খোলামেলা প্রিয়ঙ্কা। 

38


বয়সে ছোট ১০ বছরের নিকের সঙ্গে একাধিকবার ঘনিষ্ঠতার কারণে শিরোনামে উঠে এসেছেন এই যুগল। 

48


প্রকাশ্যেই উদ্দাম ঘনিষ্ঠতায় ঠোঁটে ঠোঁট রেখে বহুবার দেখা মিলেছে এই যুগলের। ফের এই একই কারণে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে  দেশি গার্ল।

58

সম্প্রতি বন্ধু গ্লেন পাওয়েল-কে  জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নিক, সেই সঙ্গে একটি মজার পোস্ট করেছেন অভিনেতা। যেখানে নিক এবং প্রিয়ঙ্কাকে প্রকাশ্যেই চুম্বন করতে দেখা যাচ্ছে। অন্যদিকে গ্লেনও চুমুর জন্য প্রত্যাশী।

68

ইনস্টাগ্রামের স্টোরি শেয়ার করতেই মুহূর্তে ভাইরাল হয়েছে।  এর আগেও একাধিকবাক নিক-প্রিয়ঙ্কাকে চুমু খেতে দেখা গেছে।
 

78

চলতি বছরের জানুয়ারি মাসেই একটি ভিডিও শেয়ার হয়, যেখানে ক্যামেরার সামনেই নিক-প্রিয়ঙ্কা চুম্বন করেন। এবং নিকের ঠোঁটে লেগে যাওয়া লিপস্টিক নিজের হাতে মুছিয়ে দেন প্রিয়ঙ্কা।

88


সোশ্যাল মিডিয়ার পাতা খুললেই নিক-প্রিয়ঙ্কার উষ্ণ মুহূর্ত দেখার জন্য সর্বদাই মুখিয়ে রয়েছেন নেটিজেনরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos