উন্মুক্ত গোপনাঙ্গের খাঁজ, হাই থাই স্লিটে যৌন আবেদন, রেড কার্পেটে চরম Romance নিক-প্রিয়ঙ্কার

পোশাক বিতর্ক সর্বদাই শিরোনামে থাকেন প্রিয়ঙ্কা চোপড়া। কাটাছেড়া পোশাক থেকে সেক্সি অবতারে সাবলীল বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সরগরম বি-টাউন।  বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ড ২০২১- এর মঞ্চে চোখধাঁধানো লুকে ধরা দিলেন প্রিয়ঙ্কা। স্বামী নিকের সঙ্গে চরম রোম্যান্স ধরা পড়ল ক্যামেরা। বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করে হাই থাই স্লিটে প্রিয়ঙ্কা যেন লাস্যময়ী। মাইক্রোসফট থিয়েটারের রেড কার্পেটে জোনাস তারকা দম্পতির হটনেসে কাঁপছে নেটদুনিয়া।

Riya Das | Published : May 24, 2021 7:14 AM IST / Updated: May 24 2021, 12:55 PM IST

111
উন্মুক্ত গোপনাঙ্গের খাঁজ, হাই থাই স্লিটে যৌন আবেদন, রেড কার্পেটে চরম Romance নিক-প্রিয়ঙ্কার

হলিউড পপ তারকা নিক জোনাস এবং বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া প্রায়শই খবরের শিরোনামে থাকেন। বি-টাউনই শুধু নয়, হলিউডেও বেশ পরিচিতি এই কাপল। 
 

211

বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ড ২০২১- এর মঞ্চে চোখধাঁধানো লুকে ধরা দিলেন প্রিয়ঙ্কা। স্বামী নিকের সঙ্গে চরম রোম্যান্স ধরা পড়ল ক্যামেরায়।
 

311


গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া সর্বদাই খবরের শিরোনামে। সাহসী পোশাকে যেন তুড়ি মেড়ে অনেককেই পিছেনে ফেলে দেন প্রিয়ঙ্কা চোপড়া। এবারও তার অন্যথা হল না।

411


 বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করে হাই থাই স্লিটে প্রিয়ঙ্কা যেন লাস্যময়ী। মাইক্রোসফট থিয়েটারের রেড কার্পেটে জোনাস তারকা দম্পতির হটনেসে কাঁপছে নেটদুনিয়া।
 

511

বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ড ২০২১- এর মঞ্চে খোলা বুকে আগুন জ্বালালেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া। সেখানেই উপস্থাপিকা হিসেবে উজ্জ্বল উপস্থিতি ছিল গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়ার।

611


 স্কিন কালারের আউটফিটের ছবি নিজেই শেয়ার করেছেন প্রিয়ঙ্কাকে। অ্যাওয়ার্ড অনুষ্ঠানেই নিক-প্রিয়ঙ্কার রোম্যান্স নজর কাড়ল নেটিজেনদের।

711

একে অপরের দিকে তাকিয়ে রয়েছেন নিক- প্রিয়ঙ্কা। সবুজ রঙের জ্যাকেটে ধরা দিয়েছেন নিক। প্রিয়ঙ্কার সঙ্গে একাধিক ছবি ও ভিডিওতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া।
 

811

 স্বামী নিকের থেকে অনেকটাই দূরে ছিলেন প্রিয়ঙ্কা। বর্তমানে লস অ্যাঞ্জেলসে রয়েছেন নিক এবং ব্রিটিশ যুক্তরাজ্যে ছিলেন প্রিয়ঙ্কা। ছবির শুটিংয়ের জন্য নিকের চেয়ে আলাদা ছিলেন প্রিয়ঙ্কা। অবশেষে স্বামী নিকের কাছে লস অ্যাঞ্জেলসে ফিরেছেন প্রিয়ঙ্কা।

911

সম্প্রতি কয়েকদিন আগেই  শুটিং সেটে গুরুতর আহত হয়েছিলেন নিক জোনাস। সূত্রের খবর তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছিল নিককে।
 

1011

দুর্ঘটনার জেরে একাধইক জায়গায় চোট পেয়েছেন নিক। পাঁজরের হাড়েও চিড় ধরেছে নিকের। তবে আপাতত তিনি সুস্থ। এবং গতকালই বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডে সস্ত্রীক দেখা গিয়েছে নিক জোনাসকে।

1111

 বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডে নিকের সঙ্গে দেখা গিয়েছে তার দুই  ভাই কেভিন ও জো-কে। অনুষ্ঠানে জোনাস ব্রাদার্সের পারফরমেন্সও মুগ্ধ করেছে দর্শকদের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos