'সময় চলে এসেছে পিল খাওয়ার', কী সুখবর দিতে চলেছেন প্রিয়ঙ্কা, এখনই ক্লিক করুন এই লিঙ্কে


বরাবরই ভক্তদের ধরে রাখতে সিদ্ধহস্ত প্রিয়ঙ্কা চোপড়া।। এবং খুব স্বাভাবিক ভাবেই ভক্তদের জন্য দারুণ খবর নিয়ে হাজির হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। যা জানলে রীতিমতো উত্তেজনা ধরে রাখতে পারবেন না দর্শকরা সম্প্রতি নিজের টুইটারে তার আপকাপিং প্রজেক্ট 'ম্যাট্রিক্স ৪ রিসারেকশনস'-এর একটি ছোট্ট টিজার শেয়ার করেই  গুরুত্বপূর্ণ খবর দিয়েছেন বলিউডের দেশি গার্ল।

Riya Das | Published : Sep 9, 2021 6:02 AM IST

19
'সময় চলে এসেছে পিল খাওয়ার', কী সুখবর দিতে চলেছেন প্রিয়ঙ্কা, এখনই ক্লিক করুন এই লিঙ্কে

প্রিয়ঙ্কা চোপড়া। অনেক পুরুষদেরই ড্রিমগার্ল তিনি। বলিউডে একের পর এক সুপারহিট সিনেমাও রয়েছে তার ঝুলিতে। খুব অল্প সময়ের মধ্যেই নিজের নাম,খ্যাতি অর্জন করে নিয়েছেন প্রিয়ঙ্কা

29

 শুধু বলি নয়, হলিউডেও তিনি  নিজেকে প্রতিষ্ঠা করেছেন।বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে চুটিয়ে সংসার করছেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া। 

39

বরাবরই ভক্তদের ধরে রাখতে সিদ্ধহস্ত প্রিয়ঙ্কা। এবং খুব স্বাভাবিক ভাবেই ভক্তদের জন্য দারুণ খবর নিয়ে হাজির হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। যা জানলে রীতিমতো উত্তেজনা ধরে রাখতে পারবেন না দর্শকরা।

49

সম্প্রতি নিজের টুইটারে তার আপকাপিং প্রজেক্ট 'ম্যাট্রিক্স ৪ রিসারেকশনস'-এর একটি ছোট্ট টিজার শেয়ার করেই  গুরুত্বপূর্ণ খবর দিয়েছেন বলিউডের দেশি গার্ল।

59

৯ ডিসেম্বর বৃহস্পতিবার অর্থাৎ আজই মুক্তি পাচ্ছে 'ম্যাট্রিক্স ৪ রিসারেকশনস'-এর ট্রেলার। তার আগেই অভিনব আয়োজন করেছে মূল প্রোডাকশনস সংস্থা ওয়ার্নার ব্রাদার্স। এবং এই ভাবেই ম্যাট্রিক্স প্রেমীদের নজরে থাকার প্রচেষ্টা চালাচ্ছেন তারা।

69

প্রিয়ঙ্কাও কম কীসে। নিজের টুইটার টিজার শেয়ার করে প্রিয়ঙ্কা লিখেছেন, 'পিল খাওয়ার সময় চলে এসেছে। সঙ্গে একটি লিঙ্ক শেয়ার করেছেন যেখানে ক্লিক করে ম্যাট্রিক্স এর অভিজ্ঞতা সঞ্চয় করতে পারবেন দর্শকরা'।

79


প্রিয়ঙ্কা শেয়ার করা টুইটে লাল ও নীল রঙের ক্যাপসুলের ছবি দেখা যাচ্ছে। সেখানেই ক্লিক করে অভিজ্ঞতা নিতে পারবেন ম্যাট্রিক্স প্রেমীরা।

89

১৯৯৯ সালে প্রথম মুক্তি পেয়েছিল ম্যাট্রিক্স। তারপর আরও দুটি ছবি মুক্তি পায় এই ফ্রাঞ্চাইজি থেকে। যার একটির নাম দ্য ম্যাট্রিক্স রিলোডেড এবং অন্যটির নাম দ্য ম্যাট্রিক্স রেভলিউশনস। ২০০৩ সালেই মুক্তি পেয়েছিল দুটো ছবি।

99

এবার সায়েন্স ফিকশন  ফ্রাঞ্চাইজির চতুর্থ ইন্সটলমেন্ট নিয়ে হাজির ওয়ার্নার ব্রাদার্স। এই ছবিতে দেখা যাবে প্রিয়ঙ্কা চোপড়াকে। এই বছরই সিনেমা হলে মুক্তি পেতে চলেছে এই ছবি।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos