'রণবীরের প্রথম কেনা কন্ডোম কী', প্রশ্ন শুনেই লজ্জায় লাল প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়া এবং রণবীর সিং একে অপরের অত্যন্ত ভাল বন্ধু। তিনটি ছবি করার পরই তাঁদের মধ্যে ঘনিষ্ঠতা আরও বেড়ে গিয়েছে। গুন্ডে, বাজিরাও মস্তানি এবং দিল ধড়কনে দো। তিনটি ছবিতে একটিতে প্রেমিকা, দ্বিতীয়তে স্ত্রী এবং শেষেরটিতে বোন। দুটি ছবিতে প্রেমিকা এবং স্ত্রীয়ের চরিত্রে অভিনয় করলেও তাঁদের সম্পর্ক একেবারে দিল ধড়কনে দো-র ভাই-বোনের মত। একে অপরের প্রায় সমস্ত সিক্রেট জানেন তাঁরা। প্রয়োজনে-অপ্রয়োজনে পরস্পরের পাশে থেকেছেন। বেস্ট ফ্রেন্ডের মতই প্রত্যেক সাক্ষাৎকারে দেখা যায় তাঁদের। দিল ধড়কনে দো ছবির প্রচারের সময় একটি সাক্ষাৎকারে, প্রিয়াঙ্কাকে রণবীরের বিষয় এমন একটি প্রশ্ন করা হয়, তাতে তিনি রীতিমত লজ্জায় পড়ে যান। 

Adrika Das | Published : May 31, 2020 3:15 PM IST

110
'রণবীরের প্রথম কেনা কন্ডোম কী', প্রশ্ন শুনেই লজ্জায় লাল প্রিয়াঙ্কা

এক সাংবাদিক তাঁকে প্রশ্ন করে, রণবীরের প্রথম কেনা কন্ডোমের ব্র্যান্ড কী। প্রশ্ন শুনতেই প্রিয়াঙ্কার মুখ চোখ একেবারে লাল হয়ে যায়। তিনি সরাসরি বলে দেন, "আমি জানতেও চাই না। শুনতেও চাই না।"

210

কে কাকে কতটা চেনেন, এই ছিল রাউন্ড। প্রিয়াঙ্কাকে রণবীরের বিষয় প্রশ্ন করা হবে এবং রণবীরকে প্রিয়াঙ্কার বিষয়। 

310

প্রিয়াঙ্কা বাকি প্রশ্নের উত্তর সাবলিলভাবে দিলেও এই প্রশ্নের উত্তর আর সাবলিলভাবে দেওয়া তাঁর পক্ষে সম্ভব হল না। 

410

তিনি হাসতে হাসতেই স্পষ্ট জানিয়ে দেন, "বড্ড বেশি তথ্য দেওয়ার বা নেওয়ার কোনও উৎসাহ নেই আমার। আর এটা অত্যন্ত ব্যক্তিগত। আমি উত্তর দিতে পারব না।"

510

অন্যদিকে প্রিয়াঙ্কার সঙ্গে ঠাট্টা করে উঠলেন রণবীর। বারবার প্রশ্নের উত্তর দেওয়ার জন্য তাঁকে জোর করে গেলেন। নাছোরবান্দা রণবীর। 

610

প্রিয়াঙ্কাকে তিনি বলেন, "তোমার তো এই প্রশ্নের জবাব জানা উচিত। কেন দেবে না উত্তর। খুব সাধারণ একটা জবাব। দিয়ে দাও।"

710

অভিনেত্রীও উল্টে বলেন, তিনি জানলেও উত্তরটি দিতে চান না। হতে পারে খুবই সহজ উত্তর কিন্তু তিনি এ ব্যাপারে চুপ থাকাই শ্রেয় মনে করছেন।

810

রণবীর ছাড়া পাত্র নয়, শুরু করলেন লেগপুল করা। প্রিয়াঙ্কাকে বললেন, কেন কুল হতে পারছেন না তিনি। এগুলো তো সাধারণ প্রশ্ন।

910

প্রিয়াঙ্কা কুল হলেও, এসব প্রশ্নের উত্তর তিনি দিতে পারবেন না। প্রিয়াঙ্কা এবং রণবীরের সম্পর্ক এমনই ছোটবেলার বন্ধুদের মত।

1010

বহু সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা এবং রণবীর দুজনেই বলেছেন, তাঁরা দিল ধড়কনে দো ছবিতে ঠিক যেমন চরিত্রে অভিনয় করেছেন, বাস্তব জীবনে তাঁরা একে অপরের সঙ্গে এমনই ব্যবহার করেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos