নিকের এই জটিল রোগ ভয়ঙ্কর দুশ্চিন্তায় ফেলেছিল প্রিয়ঙ্কাকে, ফাঁস করেছিলেন নায়িকা নিজেই

১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে ২০১৮ সালে বিয়ে করেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। তবে রূপকথার প্রেমের শুরুতেই নিককে নিয়ে বেজায় চিন্তায় পড়ে গিয়েছিলেন  প্রিয়ঙ্কা। পপ তারকা নিক জোনাস এমন একটি মারাত্মক রোগে আক্রান্ত হয়েছিলেন, যা বিয়ের ঠিক আগেই জানতে পেরেছিলেন প্রিয়ঙ্কা। কঠিন রোগে আক্রান্তের কথা শুনে কী বলেছিলেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া।
 

Riya Das | Published : Jul 19, 2021 7:17 AM IST / Updated: Jul 19 2021, 12:48 PM IST

110
নিকের এই জটিল রোগ ভয়ঙ্কর দুশ্চিন্তায় ফেলেছিল প্রিয়ঙ্কাকে, ফাঁস করেছিলেন নায়িকা নিজেই

বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া এবং হলিউড পপ তারকা নিক জোনাস প্রায়শই খবরের শিরোনামে থাকেন। বি-টাউনই শুধু নয়, হলিউডেও বেশ পরিচিতি এই কাপল।
 

210


বিয়ের ঠিক আগেই সোশ্যাল মিডিয়ায় বোমা ফাটিয়েছিলেন নিক জোনাস। যা আজও শিরোনামে।আজ থেকে প্রায় ১৪ বছর আগে ভয়ঙ্কর কঠিন রোগে আক্রান্ত হয়েছিলেন নিক জোনাস।

310


পপতারকা তথা প্রিয়ঙ্কার স্বামী টাইপ ১ ডায়াবেটিসে আক্রান্ত হয়েছিলেন। কীভাবে নিজের ডায়াগনোসিস করেছিলেন নিক তা নিজেই ইনস্টা পোস্টে শেয়ার করেছিলেন, তাও এক্কেবারে বিয়ের আগের মুহূর্তে।

410


মাত্র ১৩ বছর বয়স যখন তার প্রথম ডায়াবেটিস ধরা পড়ে। ব্লাড সুগার এতটাই বেড়ে গিয়েছিল যে ওজন প্রায় ১০০ পাউন্ড কমে গিয়েছিল। তবে সঠিক চিকিৎসার মাধ্যমে নিয়মে মেনেই সুস্থ হয়েছেন নিক। 

510

নিয়মমাফিক খাওয়াদাওয়া ঠিকমতো করা, এক্সারসাইজ, ব্লাড সুগার ঠিক রাখা এগুলি নিয়মমতো চালিয়ে গিয়েছিলেন নিক। এবং সংযম মেনেই জীবনে এগিয়ে চলেছেন অভিনেতা।
 

610

নিকের এই পোস্ট দেখে হবু বউ প্রিয়ঙ্কা চমকে যাওয়ার বদলে জানিয়েছিলেন, তোমার সবকিছুই আমার কাছে স্পেশ্যাল তা ডায়াবেটিস হোক বা অন্য কিছু।

710


প্রিয়ঙ্কা আগে এই রোগের বিষয়ে জানলেও অতটাও গুরুত্ব দেননি। নিজের বইতে অভিনেত্রী লিখেছেন, নিকের সঙ্গে আলাপ হওয়ার পর যখন বুঝলাম বিষয়টা কতটা গুরুতর, তখন আমার চিন্তা হওয়া শুরু হল।  কিন্তু যত ওর সঙ্গে মিশলাম ততই বুঝলাম নিক নিজের শরীর নিয়ে কতটা সচেতন।

810

২০১৮ সালের, ২রা ডিসেম্বর একে অপরের সঙ্গে গাটছড়া বেঁধেছেন  নিক-প্রিয়ঙ্কা। 

910

কিন্তু বিয়ের ঠিক আগে এই খবরে একটুও অবাক হননি প্রিয়ঙ্কা , বরং সবটা মেনে নিয়েছিলেন দেশি গার্ল।
 

1010

তবে প্রিয়ঙ্কা জানিয়েছেন, খুব শীঘ্রই তিনি পরিবার পরিকল্পনা করতে চান। শুধু সঠিক সময়ের অপেক্ষায় রয়েছেন তিনি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos