'প্রতিটা পোস্টারেই থাকতে চাইলে তো হবে না', হলিউডে পা রেখেই তোপের মুখে প্রিয়ঙ্কা

ভারতের বুকে সুপারস্টার, কিন্তু হলিউডে কী একই রকমের সন্মান পেয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। শুরুতে সুযোগ আসলেও পেতেন না যথামত মর্যাদা। নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। হলিউডে এক সাংবাদিকের সঙ্গে সাক্ষাৎকারের সময় বেফাঁস মন্তব্যের জেরে অস্বস্তিতে পড়তে হয়েছিল প্রিয়ঙ্কা চোপড়াকে। পরবর্তীতে নিজেই মুখ খুলেছিলেন অভিনেত্রী।

Jayita Chandra | Published : Apr 8, 2020 6:24 AM IST / Updated: Apr 08 2020, 12:36 PM IST

110
'প্রতিটা পোস্টারেই থাকতে চাইলে তো হবে না', হলিউডে পা রেখেই তোপের মুখে প্রিয়ঙ্কা
বলিউডে প্রিয়ঙ্কা চোপড়া এখন এক পরিচিত নাম। পরিচিত না বলে জনপ্রিয়ও বলা যেতে পারে। তবে শুরুটা মোটেই এতটা সহজ ছিল না।
210
অভিনয় জগতের পাশাপাশি নিকের সঙ্গে তাঁর বিবাহও এই ক্ষেত্রে এগিয়ে রেখেছে প্রিয়ঙ্কাকে। তবে হলিউডে কাজ করার স্বপ্ন যখন দেখেছিলেন, খন ছিল না কোনও পরিচিতি।
310
হলিউডে পা রাখার পরই এক টিভি চ্যালেনের সাক্ষাৎকারে ডেকে পাঠানো হয় প্রিয়ঙ্কা চোপড়াকে। সেখানে গিয়েই বিপত্তিতে পড়েন প্রিয়ঙ্কা।
410
সঞ্চালক সাফ জানতে চেয়েছিলেন- আপনি প্রতিটা ছবির পোস্টারে থাকতে চাইলেই তো হবে না, ভারতীয় অভিনেতাদের ক্ষেত্রে সেটা সবসময় হয়ে থাকে না।
510
সেই মুহূর্তে কোনও মতে পরিস্থিতি সামলে ছিলেন প্রিয়ঙ্কা। কিন্তু এই প্রশ্নের মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে ভারতে এসেও। জানতে চাওয়া হয়েছিল প্রিয়ঙ্কার প্রতিক্রিয়া।
610
হাসি মুখে তিনি জানিয়েচিলেন, আমি এখানকার সুপারস্টার, আমায় এখানকার দর্শকেরা পছন্দ করেন, ভালোবাসেন। তার মানে এই নয় যে সর্বত্র আমার সেই জনপ্রিয়তা থাকবে।
710
তিনি আরও বলেন, আমি খুব গর্বের সঙ্গে দেখা করি, এবং পরিচয় দিয়ে থাকি, আমি ভারতী অভিনেত্রী। এতে লজ্জার কিছু নেই।
810
তাঁকে আরও প্রশ্ন করা হয়, গায়ের রং কি এখনও বাধ সাদে! প্রিয়ঙ্কা জানান, তোমার প্রতিভাটাই সব। সেটা যদি সঠিক সময় সঠিক জায়গায় বেড়িয়ে আসে তবে পিছনে ফিরে তাকাতে হয় না।
910
নিকের সঙ্গে বিয়ে নিয়েও একাধিক ঝড় পোহাতে হয়েছিল তাঁকে। শোনা গিয়েছিল বিবাহ বিচ্ছেদের খবরও। কিন্তু দিব্যি আছেন অভিনেত্রী।
1010
এখন তিনি হলিউড থেকে শুরু করে বলিউড, সর্বত্রই তৈরি করেছেন নিজের বিস্তর ভক্ত। তাঁর অভিনয়ের জাদুতেই কাবু সকলে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos