Priyanka Chopra : 'বিয়ের পর মঙ্গলসূত্র পরা কি আদৌ উচিত', কেমন অভিজ্ঞতা হয়েছিল প্রিয়ঙ্কার

হলিউডের পপ তারকা নিক জোনাস এবং বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সবসময় সরগরম পেজ থ্রি-র পাতা। কীভাবে নেটিজেনদের নজর কাড়তে হয় তাতে বেশ সিদ্ধহস্ত দুজনেই। সম্প্রতি প্রিয়ঙ্কা চোপড়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রায়শই মঙ্গলসূত্র পরে দেখা যায় প্রিয়ঙ্কা চোপড়াকে। নিক জোনাসকে বিয়ের পর প্রথমবার যখন মঙ্গলসূত্র পরেছিলেন তখন ঠিক কেমন অভিজ্ঞতা হয়েছিল তা জানালেন প্রিয়ঙ্কা চোপড়া।
 

Riya Das | Published : Jan 19, 2022 10:04 AM IST

110
Priyanka Chopra : 'বিয়ের পর মঙ্গলসূত্র পরা কি আদৌ উচিত', কেমন অভিজ্ঞতা হয়েছিল প্রিয়ঙ্কার

মঙ্গলসূত্র কি পুরুষতন্ত্রের প্রতীক। প্রায়শই মঙ্গলসূত্র পরতে দেখা যায় প্রিয়ঙ্কা চোপড়াকে। নিক জোনাসকে বিয়ের পর প্রথমবার যখন মঙ্গলসূত্র পরেছিলেন তখন ঠিক কেমন অভিজ্ঞতা হয়েছিল তা নিজেই জানালেন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra) ।

210

একটি গয়নার ব্র্যান্ডের হয়ে প্রচার করতে দেখা গেছে প্রিয়ঙ্কা চোপড়াকে। আধুনিক মঙ্গলসূত্রের কালেকশন ব্র্যান্ডের প্রচারে নজর কেড়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। সেখানেই বিবাহিত মহিলাদের মঙ্গলসূত্র পরা নিয়ে কথা বলতে দেখা যায় প্রিয়ঙ্কা চোপড়া  (Priyanka Chopra) ।
 

310

প্রিয়ঙ্কা চোপড়া  (Priyanka Chopra)  বলেন, আমার মনে আছে আমার প্রথমবার মঙ্গলসূত্র পরার কথা। যে সমাজব্যবস্থার মধ্যে আমি বড় হয়েছি, সেই কারণে আমার কাছে ওই মুহূর্তটা খুব স্পেশ্যাল ছিল। এর পাশাপাশি মঙ্গলসূত্রের প্রাসঙ্গিকতা নিয়ে প্রশ্ন তুলেছিল আমার মন।

410


প্রিয়ঙ্কা  (Priyanka Chopra)  জানান, 'আমার কি আদৌ মঙ্গলসূত্র পরা উচিত, এটা কি একটু বেশিই পুরুষতান্ত্রিক নয়। প্রিয়ঙ্কা চোপড়া আরও বলেন আসলে আমরা এমন এক জেনারেশন যারা মাঝামাঝি অবস্থান করে। সমাজের ঐতিহ্য , রীতি মেনে চলে'।

510


প্রিয়ঙ্কাকে (Priyanka Chopra)  ভিডিওতে মঙ্গলসূত্রে কালো পুতির ব্যবহার নিয়েও কথা বলতে শোনা যায়। কালো রং যে আসলে অশুভ শক্তির থেকে রক্ষা করতে সাহায্য করে তাও জানিয়েছিলেন নিক ঘরনি প্রিয়ঙ্কা চোপড়া।

610

২০১৮ সালে ডিসেম্বর মাসে নিক জোনাসকে (Nick Jonas)  বিয়ের পরই মঙ্গলসূত্র পরে ধরা দিয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। এবং মাঝেমধ্যেই প্রিয়ঙ্কাকে মঙ্গলসূত্র পরেও দেখা যায়। তিনি যে পরিবার থেকে বড় হয়েছেন সেই শিক্ষা, নীতি সমস্তটাই বজায় রাখার চেষ্টা করেন প্রিয়ঙ্কা চোপড়া  (Priyanka Chopra) ।

710

বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে (Nick Jonas)  বিয়ে করে লস-অ্যাঞ্জেলসে দিব্যি সংসার করছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া  (Priyanka Chopra)  ।  বিদেশে থেকে কীভাবে ভারতীয় রীতিনীতি মেন চলেন তা মাঝেমধ্যেই শেয়ার করেন প্রিয়ঙ্কা চোপড়া।
 

810

 লস-অ্যাঞ্জেলসে মাঝেমধ্যেই নিয়ম নিষ্ঠা করে পুজোর ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করেন প্রিয়ঙ্কা চোপড়া। এবং পপ তারকা নিক জোনাসও (Nick Jonas)  প্রতিটা কাজে সাহায্য় করেন দেশি গার্ল প্রিয়ঙ্কাকে  (Priyanka Chopra) তার প্রশংসা করেন নেটিজেনরা।

910

স্বামী নিককে (Nick Jonas) নিয়ে নিউ ইয়ার সেলিব্রেশনে উড়ে গিয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া  (Priyanka Chopra)  । নিজের সোশ্যাল মিডিয়ায় নিউ ইয়ার সেলিব্রেশনের ছবি পোস্ট করে ঝড় তুলেছিলেন প্রিয়ঙ্কা। যা ভাইরাল হতেও খুব বেশি সময় নেয়নি।

1010

নতুন বছর কীভাবে  উদযাপন করলেন প্রিয়ঙ্কা চোপড়া   (Priyanka Chopra)  সেই  ছবিতে দেখা গেছে,  সমুদ্রের মাঝখানে ইয়টের মধ্যে স্বামী নিকের কোলের মধ্যে শরীর এলিয়ে দিয়ে ছবিতে পোজ দিয়েছেন প্রিয়ঙ্কা। মেরুন রঙের সরু ফিতের ম্যাক্সি গাউন পরেছেন প্রিয়ঙ্কাকে। শর্টস এবং ফ্লাওয়ার প্রিন্টেড শার্ট পরে ক্যাজুয়াল লুকে ধরা দিয়েছেন নিক জোনাস  (Nick Jonas)  ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos