হাসপাতালে ভর্তি নিক জোনাস,শুটিং সেটে গুরুতর আহত পপ তারকা, এখন কেমন আছেন প্রিয়ঙ্কার স্বামী

বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া এবং হলিউড পপ তারকা নিক জোনাস প্রায়শই খবরের শিরোনামে থাকেন। বি-টাউনই শুধু নয়, হলিউডেও বেশ পরিচিতি এই কাপল। সম্প্রতি শুটিং সেটে গুরুতর আহত হয়েছেন নিক জোনাস। সূত্রের খবর তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে নিককে। স্বামী নিকের থেকে অনেকটাই দূরে রয়েছেন প্রিয়ঙ্কা। স্বামীর অসুস্থতার খবর পেয়ে কী প্রতিক্রিয়া বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়ার।

Riya Das | Published : May 17, 2021 6:04 AM IST

18
হাসপাতালে ভর্তি নিক জোনাস,শুটিং সেটে গুরুতর আহত পপ তারকা, এখন কেমন আছেন প্রিয়ঙ্কার স্বামী

সম্প্রতি শুটিং সেটে গুরুতর আহত হয়েছেন নিক জোনাস। সূত্রের খবর তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে নিককে।

28

রিয়েলিটি শো-এর সেটেই আঘাত পেয়েছেন নিক।স তবে চোট কতটা গুরুতর তা জানা যায়নি। সূত্রের খবর অ্যাম্বুলেন্সে করেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে নিককে। 

38


 স্বামী নিকের থেকে অনেকটাই দূরে রয়েছেন প্রিয়ঙ্কা। বর্তমানে লস অ্যাঞ্জেলসে রয়েছেন নিক এবং ব্রিটিশ যুক্তরাজ্যে রয়েছেন প্রিয়ঙ্কা। ছবির শুটিংয়ের জন্য নিকের চেয়ে আলাদা রয়েছে প্রিয়ঙ্কা।

48

স্বামীর অসুস্থতার খবর পেয়ে কী প্রতিক্রিয়া বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়ার। তা এখনও জানা যায়নি।

58

অন্যদিকে আরও জানা গেছে, ইতিমধ্যেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে নিক জোনাসকে। ফের দ্য ভয়েস-এর শুটিংয়ে ফিরছেন পপ তারকা।

68

আজ থেকে প্রায় ১৪ বছর আগে ভয়ঙ্কর কঠিন রোগে আক্রান্ত হয়েছিলেন নিক জোনাস। পপতারকা তথা প্রিয়ঙ্কার স্বামী টাইপ ১ ডায়াবেটিসে আক্রান্ত হয়েছিলেন।

78

মাত্র ১৩ বছর বয়স যখন তার প্রথম ডায়াবেটিস ধরা পড়ে। ব্লাড সুগার এতটাই বেড়ে গিয়েছিল যে ওজন প্রায় ১০০ পাউন্ড কমে গিয়েছিল। তবে সঠিক চিকিৎসার মাধ্যমে নিয়মে মেনেই সুস্থ হয়েছেন নিক। 

88

তবে কি সেই সমস্যাই মাথাচাড়া দিয়ে উঠল আবার, নাকি অন্য কোনও কারণে অসুস্থ হয়ে পড়েছিলেন নিক জোনাস। পুরো বিষয়টা নিয়ে বাড়ছে উদ্বেগ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos