চরম ঘনিষ্ঠ মুহূর্তে রেখার সঙ্গে অক্ষয়, প্রেমিকের সঙ্গে নোংরামি দেখে কড়া হুমকি রবিনার


একসময়ে দুজনেই সুপারহিট জুটি। তার উপর দর্শকরাও তাদের দেখতে মুখিয়ে থাকতেন।  বলিউডের বহুলচর্চিত প্রেমকাহিনি সলমন খান ও ঐশ্বর্য রাইয়ের মতো বলিউডের অন্যতম  চর্চিত জুটি ছিলেন রবিনা টন্ডন এবং বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার।  প্রেম -সম্পর্ক সবটাই যেন চুটিয়ে উপভোগ করছিলেন আমজনতা। হঠাৎই রেখার সঙ্গে অন্তরঙ্গতায় নাম জড়িয়ে পড়ে অক্ষয়ের। সেই খবর জানা মাত্রই রেখাকে অক্ষয়ের থেকে দূরে থাকার হুমকি দিয়েছিলেন রবিনা, যা আজও সোশ্যাল মিডিয়ার শিরোনামে।

Riya Das | Published : May 17, 2021 4:32 AM IST

110
চরম ঘনিষ্ঠ মুহূর্তে রেখার সঙ্গে অক্ষয়, প্রেমিকের সঙ্গে নোংরামি দেখে কড়া হুমকি রবিনার


 জনপ্রিয় নায়িকা রবিনা টন্ডনের হলুদ শাড়ির বৃষ্টিভেজা নাচ নাড়িয়ে দিয়েছিল গোটা বিশ্বকে। জনপ্রিয় গান 'টিপ টিপ বরসা পানি' নিয়ে ফ্যান্টাসাইজ করেননি এমন পুরুষের সংখ্যা প্রায় হাতে গোনা।

210


এই গানটির পর থেকেই ভক্তের সংখ্যাও দ্বিগুণ বেড়ে গিয়েছিল। সম্প্রতি সুপারহিট নায়িকা ব্যক্তিগত জীবনের এক চর্চিত বিষয় সকলের সামনে উঠে এসেছে। এবং সেই কারণেই আবারও পেজ থ্রি-র শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী রবিনা টন্ডন।

310

অক্ষয়ের সঙ্গে তার বহুলচর্চিত মাখোমাখো প্রেম সকলেরই জানা।

410

প্রেম চলাকালীন হঠাৎই রেখার সঙ্গে নাম জড়ায় অক্ষয়ের। 

510

বলিউডের খিলাড়ির প্রেমে এতটাই পাগল ছিলেন রবিনা যে অন্য নায়িকার সঙ্গে তার ঘনিষ্ঠতা মেনে নিতে পারেননি রবিনা।

610

 সেই খবর জানা মাত্রই রেখাকে অক্ষয়ের থেকে দূরে থাকার হুমকি দেন রবিনা।

710

এই খবর রবিনার কানে পৌঁছতেই ফুঁসে ওঠেন অভিনেত্রী। রবিনা জানিয়েছিলেন, রেখা তাদের সম্পর্কের কথা জেনেও অক্ষয়ের সঙ্গে মিশেছিলেন।

810

একটি সাক্ষাৎকারেও রবিনা রেখাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন। রেখাকে তার সীমাবদ্ধতার কথা জানিয়েও দিয়েছিলেন রবিনা।

910


শেষ পর্যন্ত অক্ষয় কুমার এবং রেখা সম্পর্কে জড়ায়নি। কারণ সেই সময় শিল্পা শেট্টির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন অক্ষয়।

1010

সকলের মধ্যে শিল্পার শেট্টির  প্রেমকাহিনি যেন খানিকটা হলেও বেশি মাইলেজ পেয়েছিল সোশ্যাল মিডিয়ায় এবং নেটিজেনদের কাছে। পরে জানা যায়, শিল্পা শেট্টির কারণেই রবিনার সঙ্গে প্রতারণা করেছিলেন অক্ষয়। যদিও কিছুদিন পরই তাদের সম্পর্ক ভেঙে গিয়েছিল।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos