পুজোয় থাকুক স্টানিং লুকে ঝলমলে চুল, টিপস নিন প্রিয়ঙ্কার থেকে, পাবেন অনবদ্য লুক

সামনেই পুজো হাতে গোনা মাত্র আর কয়েকটা দিন। এই সময় নিজেকে আরও একবার সাজিয়ে নেওয়ার পালা। নিজেকে সুন্দর করে ধরে রাখতে এবার ত্বকের যত্ন যেমন নেওয়া প্রয়োজন, ঠিক তেমনই প্রয়োজন চুলের প্রকৃত পরিচর্যা। 

Jayita Chandra | Published : Oct 5, 2021 10:50 AM IST

18
পুজোয় থাকুক স্টানিং লুকে ঝলমলে চুল, টিপস নিন প্রিয়ঙ্কার থেকে, পাবেন অনবদ্য লুক

সেলেব মহলের অন্দরমহলে এরকম অনেক সিক্রেট থাকে যা আমাদের হাতের মুঠোয় থাকা সত্ত্বেও আমরা ভরসা করি স্পা-বিউটি ট্রিটমেন্টে। কিন্তু প্রিয়ঙ্কা চোপড়া কীভাবে নিজের চুলের যত্ন নিয়ে থাকেন, শুনলে অবাক হবেন

28

প্রিয়ঙ্কা নিজের চুলের যত্ন নিতে স্যাম্পুর আগে ব্যবহার করে থাকেন নারকেল তেল। প্রত্যেকে বাড়িতেই হাতের কাছে থাকে নারকেল তেল।

38

চুলের যত্নে তা ব্যবহার করলে পাওয়া যেতে পারে মোক্ষম ফল। চুলের গ্রোথ থেকে শুরু করে মজবুত চুল এবং চুলের রঙ ধরে রাখতে নারকেল তেলের জুড়ি মেলা ভার।

48

খুশকির সমস্যা তে অনেকে ভোগেন, খুশকি সারানোর টিপস রয়েছে এই নারকেল তেলেই। নারকেল তেলের সঙ্গে তিন থেকে চার ফোঁটা লেবুর রস মিশিয়ে নিয়মিত মাথায় মাখলে খুশকির সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়।

58

স্নানের আগে নারকেল তেল দিয়ে সামান্য স্কালপ মাসাজ করে নিলে চুলের গোড়া শক্ত হয়। চুলকে ভেতর থেকে ময়েশ্চরাইজার করে নারকেল তেল।

68

তেজপাতা কোন কেমিক্যাল নয়, হাতের কাছে থাকা এই সহজলভ্য নারকেল তেল প্রিয়ঙ্কার বিউটি সিক্রেট। তাই এই কয়েকদিন এই টিপসেই বাজিমাত করুন। 

78

এছাড়াও পুজোর কয়েকটা দিন চুলে প্রত্যহ শ্যাম্পু করুন। এতে চুল পরিষ্কার থাকবে। পারলে কন্ডিশন ব্যবহার করবেন। 

88

শ্যাম্পুর সঙ্গে অ্যালোভেরা প্যাক বানিয়ে চুলে লাগিয়ে নিতে পারেন, এতে চুল ভালো থাকবে ও চুলের সাইন বাড়বে। তাই চুলের প্রতি অবহেলা নয়। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos