সর্বনাশ, রাধিকার নগ্ন ভিডিও ফাঁস সোশ্যাল মিডিয়ায়, যৌনতা নিয়ে এ কী বললেন নায়িকা

বলি অভিনেত্রী রাধিকা আপ্তে, ডি-গ্ল্যাম লুকের বাইরেও সাহসী অভিনেত্রী হিসেবেও যথেষ্ঠ নামডাক রয়েছে রাধিকার। বলিউডেই সীমাবদ্ধ নেই তিনি। বলি গন্ডি পেরিয়ে  আন্তর্জাতিক  ময়দানেও রীতিমতো জনপ্রিয় মুখ তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে পর্দায় নিজের নগ্নতা নিয়ে মুখ খুললেন রাধিকা আপ্তে। 
 

Riya Das | Published : May 21, 2021 3:31 AM IST

111
সর্বনাশ, রাধিকার নগ্ন ভিডিও ফাঁস সোশ্যাল মিডিয়ায়, যৌনতা নিয়ে এ কী বললেন নায়িকা

বি-টাউনের প্রথমসারির অভিনেত্রীর মধ্যে নিঃসন্দেহে বলা যায় রাধিকা আপ্তের নাম। ডি-গ্ল্যাম লুকের বাইরেও সাহসী অভিনেত্রী হিসেবেও যথেষ্ঠ নামডাক রয়েছে রাধিকার। 

211


বরাবরই ভিন্ন ধরনের চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালবাসেন। ডি-গ্ল্যাম লুকের বাইরে যে কোনও সাধারণ চরিত্র-সবেতেই সাবলীল এই তন্বী নায়িকা। 

311

একের পর এক ছবিতে অভিনয় করে রীতিমতো দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে পর্দায় নিজের নগ্নতা নিয়ে মুখ খুললেন রাধিকা আপ্তে। 

411

রাধিকা জানিয়েছেন, একবার এক নারীর নগ্ন ভিডিও ফাঁস হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবং সকলেই বলেছিল ওটা আমি। ভিডিও ক্লিপটি রাধিকার 'ক্লিন শেভন' -এর অংশ ছিল। তবে নগ্ন মেয়েটি যে তিনি নন, তা জোর গলায় জানিয়েছিলেন রাধিকা।

511

রাধিকা জানিয়েছেন, একবার এক নারীর নগ্ন ভিডিও ফাঁস হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবং সকলেই বলেছিল ওটা আমি। ভিডিও ক্লিপটি রাধিকার ক্লিন শেভন -এর অংশ ছিল। তবে নগ্ন মেয়েটি যে তিনি নন, তা জোর গলায় জানিয়েছিলেন রাধিকা।

611

তবে একটু ভাল করে ভিডিওটি দেখলেই বোঝা যাবে নগ্ন মেয়েটি রাধিকা নয়। তাই পুরো বিষয়টি উপেক্ষা করা ছাড়া আর কোনও অপশন ছিল না। কারণ এই বিষয়ে কিছু করতে গেলে কিস্যু লাভ হতো না।

711


২০১৬ সালে 'পার্চড' ছবিতে একজন যৌনকর্মীর ভূমিকায় দেখা গিয়েছিল রাধিকাকে। যেখানে রাধিকার অভিনয় বিস্তর প্রশংসা কুড়িয়েছিল।

811

রাধিকা এই ছবিতে আরও বেশি করে অভিনয় করেছিল কারণ একজন নায়িকাকে সবসময় তার শরীর নিয়ে কথা শুনতে হয়। তাই শরীর ও সৌন্দর্য প্রাধান্য পাবে এমন ছবিতে অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছিল রাধিকা।

911

তবে 'পার্চড' ছবির জন্য যখন পর্দায় নগ্ন হয়েছিলেন তখন রাধিকা উপলব্ধি করেছিল, তার আর কিছুই গোপন করার নেই।

 

1011

একাধিক বিতর্কের মুখে পড়েও বড়পর্দা, ওয়েবে প্রথমসারির নায়কদের পাশে দাঁপিয়ে কাজ করছেন রাধিকা। সম্প্রতি ওকে কম্পিউটার ছবিতে দেখা গেছে রাধিকাকে।

1111

একাধিক বিতর্কের মুখে পড়েও বড়পর্দা, ওয়েবে প্রথমসারির নায়কদের পাশে দাঁপিয়ে কাজ করছেন রাধিকা। সম্প্রতি ওকে কম্পিউটার ছবিতে দেখা গেছে রাধিকাকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos